অনলাইনে আয় করার সহজ কিছু উপায়

আস্সালামু আলাইকুম বন্ধুরা।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো অনলাইনে আয় করার সহজ কিছু উপায়।

১: আর্টিকেল লিখে আয়-

বন্ধুরা অনলাইনে এমন অনেক সাইট আছে যেগুলো তে আপনি বাংলা লিখে অনেক ভালো পরিমান টাকা আয় করতে পারেন আর এজন্য আপনি জে-আইটি তে যোগ দিতে পারেন এই সাইট এ আর্টিকেল লিখলে আপনি আর্টিকেল অনুযায়ী টাকা পাবেন।

এছাড়াও আপনার আর্টিকেলের লিংকটি শেয়ার করলে যত ভিজিটর আসবে তত আপনার ইনকাম হতে থাকবে। আর পেমেন্ট ও পাচ্ছেন বিকাশে।

২: লিংক শেয়ার করে আয়- হ্যা বন্ধুরা এমন অনেক ওয়েবসাইট আছে যাদের লিংক কে আপনি ছোট করে ফেসবুক, টুইটার বা যেকোনো বন্ধু কে শেয়ার করতে পারেন আপনার শেয়ার করা সেই লিংক এ কেউ ক্লিক করলে আপনার আয় হবে এবং এই ক্লিকের পরিমান যত বেশি হবে আপনার তত বেশি আয় হবে।

এর জন্য সবচেয়ে ভালো সাইট হলো Adly.Ltd এই সাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে নিন রেজিস্ট্রশন করা হলে আপনার দেওয়া ই মেইল এ একটি লিংক যাবে ঐ লিংকে ক্লিক করে একাউন্ট এক্টিভ করে নিন। তারপর লগিন করুন।

এবার হোমপেজে যেই লিংক পাবেন সেটা কপি করবেন দেখবেন খালি বক্সের পাশে Shrink লিখা ঐ বক্সে লিংক টা লিখে Shrink এ ক্লিক করুন লিংক টা ছোট হয়ে যাবে। এবার এই ছোট লিংক টা শেয়ার করুন যত মানুষ ভিজিট করবে আপনার আয় হতে থাকবে এছাড়াও এই সাইট থেকে রেফার করে ও অনেক। ভালো ইনকাম করতে পারেন।

৩। ইউটিউব থেকে আয়- হ্যা বন্ধুরা হাজার হাজার তরুণ তরুণী ইউটিউব থেকে আয় করছেন তাহলে আপনি কেনো পারবেন না। শুধু এটা ভাবুন আপনারা কোন কাজ ভালো পারেন রান্না, ফ্রিল্যান্সিং, মোবাইল মোটকথা আপনার যেই কাজে বেশি যোগ্যতা সেটা নিয়ে ভিডিও তৈরি করুন। দেখবেন আপনার আর চাকরি নিয়ে তেমন চিন্তা করতে হবে না।

আপনি চাইলে কোনো কোম্পানির সাথে এড হয়ে আপনার ইউটিউব চ্যানেলে তাদের প্রোডাক্ট নিয়ে ভিডিও করতে পারেন এতে ও আপনার ইনকাম হবে।

৪। ফেসবুক পেজে লাইক দিয়ে আয়- হ্যা বন্ধুরা এমন অনেক সাইট আছে যেগুলো তে আপনি শুধু ফেসবুক পেজে লাইক দিয়ে ও আয় করতে পারেন এজন্য আমাদের বাংলাদেশি সাইটের মধ্যে অন্যতম সাইট হচ্ছে Amrtube.com আর একটা অন্যতম সাইট হচ্ছে like4like এই সাইটে ও এখন হাজার হাজার তরুণ তরুণী কাজ করে তবে এই সাইটে তারা সরাসরি পেমেন্ট করেনা পয়েন্ট সহ একাউন্ট সেল করতে হয় ফেসবুকে like4like লিখে সার্চ করলে গ্রুপ পাবেন সেই গ্রুপে সেল করতে পারবেন।

এছাড়াও সাইটগুলো তে ইউটিউব সাবস্ক্রাইব, ভিউস এগুলো করে ও আয় করতে পারবেন আর Amrtube এ পেমেন্ট পাবেন সরাসরি বিকাশে।

৪: ভিডিও দেখে আয়-

শুধু ছোট ছোট কিছু ভিডিও দেখে আপনি আয় করতে পারেন এজন্য অনেক সাইট আছে আর এপস ও আছে আপনি চাইলে clips claps এপস ডাউনলোড করতে পারেন এপস ওপেন করার আগে অবশ্যই ফেসবুকে ভিডিও আছে দেখে নিবেন। বন্ধুরা আমার পোস্ট টা ফলো করে দেখতে পারেন ইনশাল্লাহ উপকৃত হবেন।

Read More

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top