অনলাইনে টাকা আয়ের সেরা ৩ টি ওয়েবসাইট

হ্যালো বন্ধুরা, আশা করি সকলে ভালো আছেন । আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি 3টি অনলাইন থেকে টাকা আয় করবার সাইট । সাইট তিনটি সাইট ই 100% পেমেন্ট করে । তো চলুন জেনে নিই এই তিনটি সাইট সম্পর্কে

প্রথম সাইট

ডিজিটাল মার্কেটিং করে টাকা আয় করুন যেকোন ফোন দিয়ে । আজ আমি আপনাদেরকে এমন একটি সাইট সম্পর্কে জানাবো যে সাইট থেকে আপনি ডিজিটাল মার্কেটিং করে টাকা ইনকাম করে সরাসরি বিকাশে টাকা নিতে পারবেন । একটা কথা বলে রাখি এখানে মার্কেটিং কথা শুনে ভয় পাবার কিছু নেই । অনেকেই ভাবছেন এখানে মার্কেটিং বলা হয়েছে তার মানে আপনাকে প্রোডাক্ট কিনে সেটা কিছু টাকা লাভে করতে হবে সেটা নয় । আপনাকে শুধু কয়েকটা কাজ করতে হবে সেগুলো হলো (১) একটা সাইটে রেজিষ্ট্রেশন করতে হবে । (২) সেখান থেকে যেকোন পণ্যের লিংক কপি করতে হবে (৩)কপি করা লিংকটা সোশাল মিডিয়াতে শেয়ার করতে হবে । যখন কেউ ঐ লিংকটিতে ক্লিক করে ঐ প্রোডাক্ট টি কিনে নেবে তখনই ঐ পণ্যটির দামের কিছু অংশ টাকা আপনার একাউন্টে অটো যোগ হয়ে যাবে । যে টাকার পরিমান টাকা আপনি আয় করবেন সেটা মাত্র 500টাকা হলেই আপনি বিকাশে টাকা উইথড্র দিতে পারবেন,এই সাইটে প্রতিটি রেফার করার জন্য আপনি 10টাকা পাবেন ।

এখানে ক্লিক করলেই আপনাকে এই ডিজিটাল মার্কেটিং সাইটে নিয়ে যাবে

2য় সাইট

এই সাইট থেকে টাকা আয় করতে চাইলে প্রথমে আপনি এখানে ক্লিক করে একটি সাইট পাবেন ঐ সাইটে একাউন্ট করেন তারপর প্রশ্ন করবেন ও ঐখানে যে প্রশ্নগুলা আছে ঐগুলার উত্তর দিন দেখেন আপনার একাউন্টে পয়েন্ট জমা হচ্ছে,মাত্র 100পয়েন্ট হলেই 10টাকা রিচার্জ ও 500পয়েন্ট 50টাকা বিকাশে পেয়ে যাবেন,পেমেন্ট পেতে হলে আপনাকে অবশ্যই 3টি রেফার করতে হবে । এই সাইট থেকে আমি দুইবার পেমেন্ট পেয়েছি,প্রতিটি প্রশ্ন করার জন্য আপনি 1-3 পয়েন্ট ও প্রশ্নের উত্তর দেবার জন্য আপনি আপনার উত্তরের মান অনুযায়ী 1-5 পয়েন্ট পাবেন ।

৩য় সাইট

এখন যে সাইটটি সম্পর্কে আমি আপনাদেরকে বলবো এই সাইট থেকে আপনি কুইজ খেলে টাকা আয় করতে পারবেন । এখনে নিয়মিত সাপ্তাহিক কুইজের আয়োজন করা হয়। এই সাইট থেকে পেমেন্ট পাওয়া নিয়ে কোন চিন্তা করবেন না কারণ এটি আমার নিজের সাইট । এখানে ক্লিক করে আপনি কুইজ খেলে টাকা আয় করার জন্য যে সাইটটির কথা আমি বলেছি আপনি সেইটি খুজে পাবেন ।

তো আজ এ পর্যন্তই সকলে ভালো থাকবেন,এটা আমার লেখা প্রথম কোন পোস্ট তাই আমার যদি কোন ভুল হয়ে থাকে তাহলে দয়া করে আমাকে ক্ষমা করে দেবেন ।

Read More

1 thought on “অনলাইনে টাকা আয়ের সেরা ৩ টি ওয়েবসাইট”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top