এন্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় করার পদ্ধতি

এন্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় : ইন্টারনেটের যুগে বর্তমানে সবাই ঘরে বসে টাকা আয় করার কথা চিন্তা করছে। কেউ কেউ ঘরে বসে কিভাবে টাকা ইনকাম করবে সেই উপায় খুঁজে পাচ্ছে না। যারা কোন উপায় পাচ্ছে না কিন্তু ঘরে বসে ইনকাম করতে চায় তাদের জন্যই আমার আজকের এই আলোচনা। ঘরে বসে টাকা আয় করার জন্য অনেক ধরনের পদ্ধতি রয়েছে।

কম্পিউটার ল্যাপটপ ব্যাবহার করে সবাই বিভিন্ন উপায়ে টাকা উপার্জন করছে। কিন্তু যাদের কাছে কম্পিউটার বা ল্যাপটপ নেই কিন্তু ইন্টারনেট আছে এবং এন্ড্রয়েড ফোন আছে তারা অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে ঘরে বসে টাকা উপায় করতে পারে। আমরা যে এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করি এর মাধ্যমে আমরা টাকায় করতে পারব। এন্ড্রয়েড ফোনের বিভিন্ন অ্যাপস আছে যেগুলো দিয়ে টাকা আয় করা যায়।

এন্ড্রয়েড ফোনের বিভিন্ন অ্যাপ দিয়ে টাকা উপার্জন করা যায়। কিন্তু প্রত্যেকটা ভালো জিনিসের আসল-নকল দুইটা দিক থাকে। তেমনি এই টাকা ইনকামের অ্যান্ড্রয়েড অ্যাপ এর অনেক রকমের নকল অ্যাপ রয়েছে। আমরা যদি আসল অ্যাপ না চিনে নকল অ্যাপ ব্যবহার করি তাহলে আমরা কোনোভাবেই টাকা উপার্জন করতে পারবোনা।মোবাইলে সঠিক অ্যাপ দিয়ে টাকা উপার্জন করা সম্ভব কিন্তু কেউ যদি সঠিক অ্যাপটি খুঁজে না পেয়ে নকল অ্যাপ দিয়ে টাকা উপার্জনের চেষ্টা করে তাহলে সে কোনভাবেই এটা করতে পারবে না।

সঠিক অ্যাপ খুঁজে পেতে এবং এর মাধ্যমে টাকা উপার্জন কিভাবে করা যায় সে সম্পর্কে আলোচনা করব। নিচে আমি সঠিক অ্যান্ড্রয়েড অ্যাপ এর তথ্য দিব এবং এন্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় করার পদ্ধতি সমূহ।

এন্ড্রোয়েড অ্যাপস দিয়ে টাকা আয়
এন্ড্রোয়েড অ্যাপস দিয়ে টাকা আয়

১) Data Buddy অ্যাপস:

এটি একটি জনপ্রিয় এন্ড্রোয়েড এপস । আপনি এই অ্যাপসটি ইন্সটল করে অ্যাকাউন্ট খোলার সাথে সাথেই 10 টাকা পেয়ে যাবেন। আপনি যদি এই অ্যাপসটি রেফার এর মাধ্যমে আপনার বন্ধুদের সোশ্যাল সাইটে ইনভাইট বা শেয়ার করেন এবং সে যদি ডাউনলোড করে তাহলে আপনার সাথে সাথে 20 টাকা পেয়ে যাবেন।

Databuddy এরমধ্যে আরো অনেক অ্যাপ রয়েছে যেগুলো আপনি ডাউনলোড করলেই টাকা পেয়ে যাবেন এবং সেগুলো যদি আপনার লিংকের মাধ্যমে আপনার কোন বন্ধু ডাঊণলোড করে তাহলে আপনি সেই টাকা পাবেন। আপনার কোন বন্ধু আপনার লিংক থেকে ডাউনলোড করলে আপনার বন্ধু যতদিন সেই অ্যাপ ব্যবহার করবে আপনিও যেখান থেকে কমিশন পেতে থাকবেন। আপনি যত বেশি শেয়ার করবেন তত বেশি টাকা পাবেন।এখানকার টাকা আপনি পেমেন্ট ওয়ালেট এর মাধ্যমে নিতে পারবেন।

আরও পড়ুন:

২) Google opinion rewards অ্যাপস:

এন্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় করার এপস গুলির মধ্যে এটি গুগলের তৈরি টাকা আয় করার অ্যাপস। এফ এর কাজ অনেক সহজ কিন্তু ইনকাম অনেক বেশি
এই অ্যাপস আপনাকে কিছু Survey দিবে এবং আপনার সেগুলো পূরণ করতে হবে।এই অ্যাপ ডাউনলোড করে আপনার ইমেইল আইডি দিয়ে signup করতে হবে।তারপরে আপনাকে কিছু সহজ প্রশ্ন করা হবে এবং এই প্রশ্নগুলোর উত্তর দিয়ে আপনি ৩ থেকে ৩০ টাকা করে পেতে পারেন। এছাড়া এই অ্যাপ শেয়ার করে টাকা পেতে পারেন।আপনার রেফারেন্স যদি কেউ এই এ্যাপ ডাউনলোড করে তাহলে আপনি টাকা পাবেন।

৩) AppKarma rewards and gift card অ্যাপস:

টাকা আয় করার অ্যাপস গুলোর মধ্যে এটি অনেক ভালো একটি অ্যাপস। অ্যাপটি ইন্সটল করার পর সেখান থেকে আপনি কোন এপ্লিকেশন ইন্সটল করলে পয়েন্ট পাবেন। এছাড়া আপনি এখান থেকে ভিডিও দেখে পয়েন্ট পেতে পারেন। অল্প সময়ের কিছু ভিডিও দেখে এক একটি ভিডিওর জন্য আপনি এক পয়েন্ট করে পাবেন।আপনি চাইলে রোজ পঞ্চাশটি ভিডিও দেখতে পারবেন। এছাড়া এই অ্যাপটি আপনি তো আপনার বন্ধুদের সাথে শেয়ার করে বা রেফার করে ইনকাম করতে পারবেন।

এন্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় টাকা আয় করতে চাইলে যে কোন একটি এপস বেছে নিন। অথবা নিচের গুলোও দেখতে পারেন।

Read More:

৪) Hello cash android apps:

হ্যালো ক্যাশ অনেক পুরানো একটি অ্যাপ। এ থেকে আপনি রোজ হাজার টাকা ইনকাম করতে পারবেন। বিএফ অন্যান্য অ্যাপ থেকে আপনাকে সবথেকে বেশি সুবিধা দিবে।এখানে টাকা আয়ের ছাড়াও আপনি অনেক পয়েন্ট পাবেন এবং সেই পয়েন্ট দিয়ে আপনি আবার টাকা আয় করতে পারবেন। খুব অল্প সময় এখান থেকে অনেক টাকা পাওয়া যায়। এবং এই অ্যাপস এর কিছু কাজ খুবই সহজ। এই অ্যাপস টাকা আয় করার সহজ একটি পদ্ধতি।

৫) 4 Fun apps:

এন্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় করার আরও একটি এপস হলো 4ফান ‍এপস। এই অ্যাপস প্রথমে নতুন ইউজারদের জন্য 50 টাকা দিয়ে থাকে।প্লে স্টোর থেকে ডাউনলোড করে আপনার মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করলেই আপনি 50 টাকা পেয়ে যাবেন।এছাড়া আপনি রেফার করে বা শেয়ার করে টাকা আয় করতে পারবেন। প্রত্যেক রেফারের জন্য আপনি 5 টাকা করে পাবেন। সুতরাং প্রতিদিন 10 জনকে রেফার করলে আপনি 50 টাকা পাবেন। এভাবে আপনি যত বেশি রেফার করবেন প্রতিদিন তত বেশি ইনকাম করবেন। এই অ্যাপস এ প্রতিদিন একটিভ থাকলে বন্ধুদের সাথে শেয়ার করলে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

৬) Make money apps:

এটি অনেক পুরাতন এবং অনেক জনপ্রিয় বহু মানুষ ঘরে বসেই অনেক টাকা উপার্জন করছে। এখানে আপনি ভিডিও গেম এবং সফটওয়্যার ডাউনলোড করে টাকা পেতে পারেন।একটি ভিডিও দেখার জন্য আপনি 2 পয়েন্ট করে পাবেন।এছাড়া বিভিন্ন অ্যাপ রিভিউ দিয়ে আপনি 50 পয়েন্ট এবং ফেসবুকে শেয়ার করে আপনি 100 পয়েন্ট করে পেতে পারেন আর আপনার রেফার এর মাধ্যমে কেউ জয়েন হলে 30 পয়েন্ট পাবেন। এরকমভাবে পয়েন্টারের অনেক পদ্ধতি রয়েছে যার মাধ্যমে আপনি প্রতিদিন 200 থেকে 500 টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

Read More

৭) Meesho apps:

ধৈর্য না থাকলে এই অ্যাপ দিয়ে টাকা আয় করা খুব কঠিন। এই এপস অনলাইন প্রডাক্ট সেলার অ্যাপ. এই অ্যাপ দিয়ে আপনি সবথেকে কম দামে জিনিস কিনতে বা সেল করতে পারবেন। বর্তমানে সবাই অনলাইনে শপিং করতে বাসেল করতে পছন্দ করে। তাই খুব সহজেই আপনি সবাইকে এই অ্যাপস এর কথা বুঝিয়ে এখান থেকে জিনিস কেনাবেচা করা সাহায্য করতে পারেন। আপনি যদি সবাইকে কনভেন্স করিয়ে আপনার অ্যাপ থেকে জিনিস কিনতে বা বিক্রি করে করাতে পারেন তাহলে আপনি সেখান থেকে আয় করতে পারবেন।

৮) mCent free mobile recharge apps:

এই অ্যাপসটি খুবই মজাদার একটি অ্যাপস। অ্যাপটির মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন না কিন্তু ফ্রিতে মোবাইল রিচার্জ করতে পারবেন। প্লে স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করে আপনার মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করার পর আপনি 75 পয়েন্ট পাবেন। টানা পাঁচ দিনে ব্যবহার করলে আপনি 25000 পয়েন্ট পাবেন। প্রতিদিন এই অ্যাপস থেকে আপনি 3000 পয়েন্ট পাবেন। এভাবে যখন আপনার 98000 হয়ে যাবে তখন আপনি 199 থেকে 1699 টাকা পর্যন্ত ফ্রি রিচার্জ করতে পারবেন।

৯) Google pay apps:

এটি গুগোল দ্বারা তৈরি অনলাইন মানি ট্রান্সফার অ্যাপস।এই অ্যাপসটি স্পেশালি ইন্ডিয়ান দের জন্য তৈরি করা হয়েছে। এই অ্যাপস এর মাধ্যমে আপনি অনলাইন শপিং, মানিট্রান্সফার, মোবাইল রিচার্জ, ইলেকট্রিক বিল পে ইত্যাদি কাজ করতে পারবেন এবং প্রত্যেক কাজের জন্য আপনাকে অফার দেওয়া হবে। এই অ্যাপস এর মাধ্যমে আপনি প্রতি মাসে এক লাখ টাকা ইনকাম করতে পারবেন।

এই অ্যাপস দিয়ে আপনি আপনার বন্ধুদের 500 টাকা মানিট্রান্সফার করলে 150 থেকে 500 টাকা পেতে পারেন।এছাড়া শুক্রবারে মানিট্রান্সফার করলে উইনার হয়ে এক লাখ টাকা বোনাস জিতে নিতে পারেন। এছাড়া আপনার রেফার এর মাধ্যমে এটি কেউ ডাউনলোড করলে বা আপনি শেয়ার করে ও এর মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন।

উপরোক্ত দেওয়া অ্যাপ গুলো সঠিক অ্যাপ। কেননা এরকম অনেক নকল অ্যাপস প্লে স্টোরে পাওয়া যায়
সঠিক কোন অ্যাপস না পেলে টাকা ইনকাম করা অসম্ভব। তাই আমি সঠিক এগুলো নিয়ে আলোচনা করলাম। আশা করি এই গানগুলো খুঁজে পেয়ে ডাউনলোড করে আপনি সহজে টাকা ইনকাম করতে পারবেন।

সর্বশেষ আমাদের পরামর্শঃ

এন্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় করার পদ্ধতি গুলো আলোচনা করা হলো। যে কো এপ এ কাজ করার পূর্বে অবস্যই সে সম্পর্কে ভালো করে যাচাই করে তার পর কজ করার অনুরোধ রইল। কেনন এগুলো যদি ফেক হয় তাহলে এই লেখার অথর দায়ী থাকবে না। তাই ভালো করে খোজ খবর নিয়ে তার পর এন্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় করার এপস ব্যবহার করুন।

Read More

2 thoughts on “এন্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় করার পদ্ধতি”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top