ফেসবুক থেকে টাকা ইনকামের সহজ কিছু উপায়

আস্সালামু আলাইকুম। কেমন আছেন সবাই।

আজ আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে শুধু মাত্র ফেসবুকের মাধ্যমে আপনারা ইনকাম করতে পারেন। আমরা প্রায়ই দেখি ফেসবুকে কিছু বন্ধুরা জব পোস্ট করে কিন্তু আমরা মনে করি এগুলো আমরা পারবো না। অনেক ঝামেলার কাজ । আজ আমি আপনাদের বুঝাবো কিভাবে সহজে এই কাজগুলো করে আপনিও ইনকাম করতে পারবেন।

যেই জব গুলো নিয়ে আলোচনা করবো।

1: সেল জব।  2: লাইক জব।  3: পোস্ট/লাইভ শেয়ার জব  4: সাবস্ক্রাইব জব।

সেল জব নিয়ম_

সেল জব যারা করে তাদের সহজ ভাষায় রিসেলার বলা হয়। রিসেলারের কাজ হচ্ছে প্রোডাক্ট বিক্রি করা এর জন্য মালিক (এডমিন) আলাদা মেসেন্জার গ্রুপ এ আপনাকে এড করবে সেখানে প্রোডাক্টের গ্রুপ থাকবে গ্রুপে প্রোডাক্টের ছবি এবং প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত ইনফরমেশন ও দাম দেওয়া থাকবে রিসেলার ঐ ছবি নিজের মোবাইলে সেভ করে নিবে এবং নিজের আইডি তে ও বিভিন্ন গ্রুপে ঐ প্রডাক্টের ছবি ও বিস্তারিত ইনফরমেশন টা পোস্ট করবে তবে দাম টা এডমিন যা বলবে তা থেকে বাড়িয়ে দিতে হবে আপনি যা বাড়াতে পারবেন তা হবে আপনার ইনকাম।

ফেসবুকে এখন হাজার হাজার মেয়ে এই জব টা করে টাকা ইনকাম করছে।

লাইক জব নিয়ম_

এই জব টা হচ্ছে ফেসবুকে যত ইনকামের উপায় আছে সব থেকে সহজ উপায়। এই জবের ও আলাদা মেসেন্জার গ্রুপ থাকে এডমিন মেসেন্জার গ্রুপে ঐ লিংক দিবে আপনার কাজ শুধু লিংকে ক্লিক করলে যেই পেজ আসবে পেজ এ লাইক দেওয়া লাইক দেওয়ার পর একটা স্ক্রীনশট দিয়ে ঐ স্ক্রীনশট এডমিনকে সেন্ড করে দিবেন আপনার কাজ শেষ এভাবে 50 লাইক হলে এডমিন বিকাশের মাধ্যমে আপনার পেমেন্ট দিয়ে দিবে।

লাইভ শেয়ার জব নিয়ম_

এই জবটার জন্য ও মেসেন্জার গ্রুপ থাকবে এডমিন পেজ লিংক দিবে এবং লাইভের সময়টা জানিয়ে দিবে। আপনার কাজ হচ্ছে সময় অনুযায়ি ঐ পেজে লাইভ টা দেখবেন। আর নিচে শেয়ার অপশন থেকে বিভিন্ন গ্রুপে শেয়ার করে দিবেন।  আর কয়টা গ্রুপে শেয়ার করছেন তার স্ক্রীনশট এডমিন কে দিবেন । যদি এরজন্য আপনাকে ১০০ গ্রুপে জয়েন থাকতে হবে । তবেই আপনি এই জব করতে পারবেন।  লাইভ শেষ হওয়ার সাথে সাথে আপনি পেমেন্ট টা পেয়ে যাবেন।  এই কাজ আপনি চাইলে কোনো এডমিন ছাড়া নিজেও করতে পারেন।

যেই পেজ গুলোতে লাইভ হয় সেই পেজে মেসেজ করে কথা বলতে পারেন।  এতে আপনি একদিনে কমপক্ষে ২০০ টাকা আয় করতে পারেন। আর আপনার যদি ২/৩ আইডি থাকে তাহলেতো আর কথাই নেই শুধু একটু ধৈর্য দিয়ে করলেই আপনি অনেক ভালো ইনকাম করতে পারবেন।

ইউটিউব সাবস্ক্রাইব জব নিয়ম।

এর জন্য আপনার জিমেইল একাউন্ট থাকতে হবে এবং ইউটিউবে লগিন করবেন। এডমিন মেসেন্জার গ্রুপে লিংক দিলে ঐ লিংক ক্লিক করলে আপনাকে সরাসরি ইউটিউবে নিয়ে যাবে আপনি শুধু সাবস্ক্রাইব লিখা টা লাল থাকবে। ঐটাতে ক্লিক করবেন লিখা টা সাদা হয়ে গেলে স্ক্রীনশট দিবেন এবং স্ক্রীনশট টা এডমিন কে দিবেন ১০০ টা চ্যানেল সাবস্ক্রাইব করলে এডমিন আপনাকে ১০০\১৫০ টাকা বিকাশ পেমেন্ট দিবেন। আশা করি ফেসবুক জব সম্পর্কে আপনাদের বুঝাতে পেরেছি।

Read More

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top