ভারতে ফিরছে পাবজি

গতবছর ভারত থেকে পাবজি ভ্যান হয়ে যাওয়ার পর থেকেই নড়েচড়ে বসেছে পাবজি গেইমের সংশ্লিষ্টরা ।তারা খুব শীঘ্রই ভারতের মাটিতে পাবজি গেইমকে ফিরিয়ে নিয়ে আসার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে ।অবশেষে পাওয়া গেল খুশির সংবাদ ।ভারত এবং মাইক্রোসফটের বন্ধুত্বপূর্ণ সহাবস্থানের কারণেই আবারো ভারতে ফিরছে পাবজি ।যদিও কবে লাঞ্চ হবে ভারতের মাঠিতে অর্থাৎ কবে ভারতে ফিরছে পাবজি এ নিয়ে কোনো স্পষ্ট মন্তব্য পাওয়া যায় নি , তারপর ও আসা করা হচ্ছে যে চলতি বছরের মার্চের মধ্যেই ভারতে ফিরছে পাবজি ।

পাবজি গেইমটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

কি নামে ভারতে ফিরছে পাবজি 

 ” পাবজি মোবাইল ইন্ডিয়া ” নামে ভারতে ফিরছে পাবজি গেইমটি, যা অতি শীঘ্রই ভারতের মাঠিতে লাঞ্চ করা হবে ।পাবজি গেইমের সাথে জড়িত সংশ্লিষ্টরা জানিয়েছে যে তারা নতুন যে পাবজি মোবাইল ইন্ডিয়া গেইমটি লাঞ্চ করবে সেখানে তারা চীনের সাথে কোনো প্রকার লেনদেন এ জড়িত হবে না । অর্থাৎ সেটি একমাত্র ভারতীয় খেলোয়াড় দের কথা মাথায় রেখেই তৈরি করা হবে ।পাবজি গেইমের সাথে জড়িত সংশ্লিষ্টরা আরো জানিয়েছেন যে তারা ভারতে পাবজি গেইমকে নিয়ন্ত্রণ করার জন্য একটি টিম তৈরি করবে, যাতে করে তারা খেলোয়াড় দের আরও কাছাকাছি থেকে তাদের সম্পর্কে ভালো ধারণা লাভ করতে পারে এবং খেলোয়াড় দের যেকোনো প্রকার সমস্যা সমাধানে এগিয়ে এসে কাজ করতে পারে।

পুরাতন পাবজি আইডি দ্বারাই নতুন গেইম খেলা যাবে

পাবজি গেইমের সংশ্লিষ্টরা আরো জানিয়েছেন যে যাদের পুরাতন পাবজি মোবাইল আইডি রয়েছে তাদের কে আর নতুন করে আইডি খুলতে হবে না । অর্থাৎ তারা তাদের পুরাতন পাবজি গেইমের আইডি দ্বারাই নতুন পাবজি মোবাইল ইন্ডিয়া গেইমটি খেলতে পারবে । তাছাড়া ও পুরাতন পাবজি আইডি যে অবস্থানে ছিল , অর্থাৎ গেইমের পজিশন যেখানে ছিল নতুন গেইমের ক্ষেত্রেক্ষেত্রেও তাদের পজিশন একি অবস্থানে থাকবে। সুতরাং বলাই যায় এই রকম আশ্বাস পুরাতন আইডি যাদের রয়েছে তাদেরকে আরও অনেক বেশি অনুপ্রাণিত করবে ।

পাবজি গেইমকে ফেরাতে মাইক্রোসফট এর অবস্থান

পাবজি গেইমকে ফেরানোর জন্য মাইক্রোসফটের অবস্থান খুবই সুদৃঢ় । কেননা পাবজি গেইমকে ভারতের মাটিতে ফেরানোর জন্য ভারত এবং মাইক্রোসফটের বন্ধুত্বপূর্ণ অবস্থান ই ভারতের মাটিতে পাবজি মোবাইল ইন্ডিয়া গেইমকে ফেরাতে সক্ষম বলে আমি মনে করি । আর এই বন্ধুত্বপূর্ণ অবস্থানের মধ্যে দিয়েই অতি শীঘ্রই আমাদের প্রিয় গেইম পাবজি কে আমাদের মধ্যে ফিরে পাব । সুতরাং বলাই যায় এখন শুধুই সময়ের অপেক্ষা এবং থাকিয়ে থাকা ভারত এবং মাইক্রোসফটের কার্যক্রমের দিকে , যে কবে আমাদের মধ্যে আমাদের প্রিয় গেইমকে পাচ্ছি ।

আরো পড়ুনঃ ফ্রি ফায়ার গেইম সম্পর্কে কিছু অজানা তথ্য

পাবজির জনপ্রিয়তা

বর্তমানে জনপ্রিয়তা র যদি একটি তালিকা তৈরি করা হয় , যে তালিকার শুরুতে কোন গেইমটি র নাম থাকবে ।তাহলে কোন চিন্তা না করেই নিঃসন্দেহে বলে দেয়া যাবে পাবজি। হুম এই কথার সাথে আমি ও একমত । আর ভারতে যে এর জনপ্রিয়তা সবাইকে ছাড়িয়ে গেছে সেটা পাবজি সংশ্লিষ্টরা খুবই ভালো করেই টের পেয়েছে , যখনি ইন্ডিয়া থেকে পাবজি গেইমকে নিষিদ্ধ করা হয়েছে ।আর এজন্যই তো ইন্ডিয়ান খেলোয়াড় দের জন্য পাবজি মোবাইল ইন্ডিয়া গেইমকে তৈরী করছে পাবজি গেইমের সংশ্লিষ্টরা ।

উইনার উইনার চিকেন ডিনার

উইনার উইনার চিকেন ডিনার মূলত পাবজি গেইমের সবচেয়ে জনপ্রিয় একটি বাক্য । কিন্তু এই নামটি কার দেয়া ? এটি আসল কোথা থেকে এই বিষয়ে আমাদের অনেকেরই অজানা রয়ে গেছে।

উইনার উইনার চিকেন ডিনার এটি মূলত পাবজি গেইমের সাথে সংশ্লিষ্টদের দেয়া কোনো নাম নয় । তেরো এর দশকে যখন চরম মন্দা চলছিল , তখনও ঐ এলাকার লোকজন প্রচুর জুয়া খেলত এবং জুয়া খেলায় যে উইন হত অর্থাৎ জয়ী হত সেই কেবল চিকেন কিনতে পারত বা খেতে পারত । আর এ থেকেই এই নামটি গেইমের সাথে মিল আছে দেখে পাবজি গেইমের সাথে জড়িয়ে পড়ে ।

পাবজি গেইমের মতো সেরা ৫টি গেইম সম্পর্কে জানতে ভিজিট করুন

পরিশেষে আমার মতো যারা পাবজি পাগলা রয়েছেন, যারা সবচেয়ে বেশি খুশি হবে পাবজি যদি আবার আমাদের মধ্যে ফিরে আসে ।কিন্তু তার পাশাপাশি আমি সবচেয়ে বেশি খুশি হবো যদি পাবজি ভারতের নিয়ন্ত্রনাদীন হয়ে ফিরে আসে আমাদের মাঝে । অবশ্যই আপনাদের মতামত জানাতে ভুলবেন না ।

ধন্যবাদ সবাইকে।

Read More

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top