স্মার্টফোন থাকলেই আপনি প্রতিদিন ১০০-১০০০০ আয় করতে পারেন।

আলোচনাঃ একটা সময়ে মোবাইল ফোন ছিল দু’জন মানুষ অডিও কলের মাধ্যমে একে অপরের সঙ্গে কথা বলার জন্য। সেই ফোনটা ছিল ঘরে রেখে দেওয়ার জন্য। সেই ফোনটি হলো টেলিফোন। কিন্তু কালের বিবর্তনে ফোন গুলো স্মার্ট ফোন রুপান্তর হয়েছে।

এখন শুধু অডিও কলে নয় বরং যেকোন সময়, প্রিয় মানুষকে বিশ্বের যেকোন জায়গায় থেকে ভিডিও কলের মাধ্যমে  দেখে দেখে কথা বলা সম্বব।আর এই স্মার্টফোন শুধু এতটুকুর মধ্যে সীমাবদ্ধ নয়।

এই স্মার্ট ফোন যে কতটা স্মার্ট সেটাও আলচনা করে শেষ করা সম্ভব নয়। শুধু অডিও কলে কথা বলা নয়, আধুনিক মোবাইল ফোন দিয়ে ভিডিও কলে কথা বলার পাশাপাশি আরো অনেক সেবা গ্রহণ করা সম্ভব। এর উদাহরণ হচ্ছে- E-mail সেবা, Interest সেবা, SMS বা টেক্সট মেসেজ সেবা, MMS বা মাল্টিমিডিয়া মেসেজ সেবা, ব্লু টুথ সেবা, Camera , Game , ব্যবসায়িক ব্যবহারিক সফটওয়্যার ইত্যাদি।

স্মার্টফোন বলা হয় কেনঃ যে সকল মোবাইল ফোন উপরুক্ত সেবা এবং কম্পিউটারের সাধারন কিছু কাজ করতে সক্ষম, সে সকল ফোনকে স্মার্টফোন বলা হয়।

আলচনার কারণঃ আজকের আলোচনার কারণটা হলো (স্মার্ট ফোনে) তো আমরা সকলে ব্যাবহার করি, কিন্তু স্মার্ট ফোনের মাধ্যমে টাকা আয় কজন করতে পারি।

টাকা আয়ের উৎসঃ স্মার্ট ফোন দিয়ে টাকা আয়ের স্থান (jit.com.bd)

jit.com.bd ব্যাবহারের নিয়মঃ যেকোনো ওয়েবসাইটেে গিয়ে লিখতে হবে (www.jit.com.bd) আর সেখানেই সকল নিয়ম ভালোভাবে দেয়া আছে।

প্রথম রেজিষ্ট্রেশন করলে সম্মাননা হিসেবে পেতে পারেন ১০-১০০ টাক।

লেখকঃ(তানজিমুল হাসান ফাহাদ) শ্রীপুর, গাজীপুর। বিস্তারিত জানতে  জানতে ([email protected]) এ  যোগাযোগ করতে পারে।

Read More

3 thoughts on “স্মার্টফোন থাকলেই আপনি প্রতিদিন ১০০-১০০০০ আয় করতে পারেন।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top