ফ্রী ফায়ার গেম সম্পর্কে কিছু অজানা তথ্য

ফ্রী ফায়ার গেম সম্পর্কে কিছু অজানা গুরুত্বপূর্ণ তথ্য, যা আপনাকে চমকিয়ে দিবে 

 

ফ্রী ফায়ার গেম

ফ্রী ফায়ার গেমটি বর্তমানে বিশ্বব্যাপী সমস্ত তরুণ-তরুণীদের কাছে জনপ্রিয় একটি নাম। যা ইতিমধ্যে সবার মনে ভালোভাবে সাড়া জাগাতে সক্ষম হয়েছে।……….

………………………………. ………….

এখন আপনি যদি ফ্রি ফায়ার গেইমের একজন নরমাল প্লেয়ার থেকে প্রো প্লেয়ার হতে চান; তাহলে আপনাকে কিছু সিক্রেট বিষয় গুলো সবার আগে শিখতে হবে এবং জানতে হবে। এই বিষয় গুলো নিয়ে ইউটিউবে অসংখ্য ভিডিও রয়েছে। ঐ ভিডিও গুলো অনেকটা আপনাকে প্রো প্লেয়ার হতে সাহায্য করবে।আর এসব বিষয়গুলো প্র্যাকটিক্যালি দেখানো হয়।

আর আজকের এই পোস্টটিতে আমি ফ্রী ফায়ার সম্পর্কিত কিছু তথ্য আপনাদের সাথে শেয়ার করব। আর অবশ্যই জানা দরকার এমন বিষয় গুলো সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করব।

১.ফ্রী ফায়ার কি ধরনের গেম?

উত্তরঃ ফ্রী ফায়ার খুব একটা জনপ্রিয় গেম। এই গেম খেলতে হলে অবশ্যই মোবাইলে ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ইন্টারনেট সংযোগের মাধ্যমে আপনি খুব সহজে এই গেমটি খেলতে পারবেন। এটি একটি Battle Royale game, যেখানে মূলত ম্যাচটি শুরু হবে আপনি আপনার বন্ধু-বান্ধব এবং বিশ্বের অন্যান্য প্রান্ত থেকে যে সমস্ত প্লেয়ার এই গেমটি খেলতে এসেছে তাদের মধ্যে থেকে 100 জন অথবা 60 জন।

এবং গেমটিতে ওই ব্যক্তি জয়লাভ করবে যে সবাই মরে যাওয়ার পরেও সে শেষ অব্দি গেমটিতে টিকে থাকবে, এবং তার জন্য পুরস্কার হিসেবে থাকবে চিকেন ডিনার২. ফ্রী ফায়ার কিভাবে খেলতে হয়?

উত্তরঃ ফ্রী ফায়ার আপনি দুইভাবে খেলতে পারবেন। আপনি চাইলে একক ভাবে খেলতে পারবেন এবং চাইলে দুইজন বা চাইলে চারজন এক সাথে খেলতে পারবেন। আপনি চাইলে দেশের বাইরে বিভিন্ন প্লেয়ার দের সাথে খেলতে পারবেন। এই গেমটি আপনি বিশ্বের যেকোনো জায়গা থেকে খেলতে পারবেন এবং বিশ্বের যে কারোর সাথে খেলতে পারবেন।

৩ ফায়ারে কি কি ধরনের অপশন আছে?

উত্তরঃ ফ্রী ফায়ারে অসংখ্য অপশন আছে। আপনি আপনার মনের মতো যেকোনো অপশন নিয়ে খেলতে পারবেন। অপশনগুলো আপনি গেম এ গেলে খুব সহজে পেয়ে যাবেন।

৪. ফ্রী ফায়ার কোন দেশ এবং কে আবিষ্কার করেছে?

উত্তরঃ ফ্রী ফায়ার সিঙ্গাপুর এর কিছু ডেভলপার, যাদের অক্লান্ত পরিশ্রমে আমরা এই গেমটির স্বাদ উপভোগ করতে পারছি। বর্তমানে ফেসবুকে এই গেমটি Rating হলো 4.6/5 যা নিঃসন্দেহে যেকোনো গেমপ্লে আকর্ষণীয় এবং ভালো হতে পারে , তার একটি উদাহরণ

৫. ফ্রী ফায়ার কিভাবে নামাতে হয়?

উত্তরঃ মোবাইলে ফ্রী ফায়ার নামানো খুবই সহজ। আপনি Play store থেকে এই গেমটি খুব সহজে নামাতে পারবেন।

পিসিতে গেমটি নামাতে হলে আপনাকে Blue stack এর মাধ্যমে নামাতে হবে।

##ফ্রী ফায়ারে বর্তমানে কিছু হ্যাকার দেখা যায়। কিন্তু ফ্রি ফায়ার গেম হ্যাক করা মূলত অবৈধ একটি পন্থা, আপনি যদি ফ্রি ফায়ার গেম কে হ্যাক করেন, তাহলে আপনার পূর্বের যে legit একাউন্ট রয়েছে সেটি ban হয়ে যেতে পারে।

আশাকরি উপরে উল্লেখিত বিষয়সমূহ আপনার কাজে আসবে; এবং আপনি ফ্রী ফায়ার গেমটি খুব সহজে নামাতে পারবেন এবং খেলতে পারবেন। এবং ফ্রী ফায়ার সম্পর্কে অন্যরকম একটি ধারণা উপলব্ধি করতে পারবেন।

ধন্যবাদ।

আরও পড়ুনঃ অনলাইন ইনকামের সহজ উপায়

Read More

8 thoughts on “ফ্রী ফায়ার গেম সম্পর্কে কিছু অজানা তথ্য”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top