মোবাইল দিয়ে ডলার ইনকাম করুন ইন্টারন্যাশনাল সাইট থেকে ২০২০

টাকা ইনকাম করতে কে না চায়? তাই তো সারাদিন কাজ করতে করতে মাথার ঘাম পায়ে ফেলা হয়ে থাকে। আমাদের বাংলাদেশের মধ্যে তো বেশির ভাগই লোকজন বিশ্বাস করে না যে,অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। অথচ অনলাইন হচ্ছে টাকা ইনকাম করার এক মহা সমুদ্র। এখানে যে কেউ যে কোন সেক্টরে কাজ করে বেশ ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারে।কমপক্ষে মাসে ১০,০০০ আয় করা সম্ভব। তাও আবার মোবাইল দিয়ে। তাই আমি বিদেশি নতুন একটি ভালো সাইট নিয়ে হাজির হলাম। এখান থেকে আপনি মোবাইল দিয়ে মাসে কমপক্ষে ৬০০০ টাকা ইনকাম করতে পারবেন ১০০% গ্যারারান্টি দিয়ে বলতে পাড়ি।গেম খেলে ডলার ইনকাম

ছবিঃ- গেম খেলে ডলার ইনকাম

কেন আপনি এখানে একাউন্ট তৈরি করবেন?

👉১। মোবাইল দিয়ে ডলার ইনকাম করা যায়।

👉২। একাউন্ট তৈরি করা মাএ $1 ডলার পাওয়া যায়।

👉৩। তারা ১০০% পেমেন্ট করে থাকে।

👉৪। রেফার করে $0.10 থেকে $3 ডলার ইনকাম করা যায়।

👉৫।গেম খেলে পয়েন্ট ইনকাম করে সেটা ডলারে কনভাট করে সাথে সাথেই একাউন্টে নেওয়া যায়।

👉৬।খুব সহজ কাজ থাকে সেগুলো সম্পুর্ন করে $ 0.20 থেকে $1 ডলার ইনকাম করতে পারবেন।

👉৭। হ্যাকিং করে আনলিমিটেড ডলার ইনকাম করা যায়।

👉৮।পয়েন্ট স্টেক করে বিট প্লেস করা যায় এবং পয়েন্ট ইনকাম করা যায়।

যেভাবে একাউন্ট তৈরি করবেন

প্রথমেই নিচের দেওয়া লিংকে ক্লিক করুন তারপর আপনাকে সরাসরি গুগল প্লে স্টোর এ নিয়ে যাবে।👇 এই লিংকে ক্লিক করুন https://play.google.com/store/apps/details?id=com.tcm.gogoalhttps://play.google.com/store/apps/details?id=com.tcm.gogoal এখন GoGoal app টি ডাউনলোড করে নিন।এবার এপটি অপেন করুন আপনার সামনে ২ টা লগইন অপশন আসবে। ১ম দেশ এবং মোবাইল নম্বর নির্বাচন করতে বলবে। তারপর ২য় ফেসবুক একাউন্ট দিয়ে লগইন করতে বলবে। আপনি ফেসবুক একাউন্ট দিয়ে লগইন করুন। এখন মোবাইল দিয়ে লগইন বন্ধ আছে।আপনি চায়লে তবুও চেষ্টা করে দেখতে পারেন।ফেসবুক দিয়ে লগইন করা শেষ হলে এবার Confirm এ ক্লিক করুন। ব্যাস হয়ে গেল একাউন্ট তৈরি এবং লগইন। এখন ডলার ইনকাম করা শুরু করুন।

যেভাবে ডলার ইনকাম করতে হবে!

উপরে বাম পাশের দেওয়া ছবিতে ক্লিক করুন এবং Friend invitation code এ এই কোডটি👉VUN7J81J2 তারপর Conform এ ক্লিক করলেই আপনার একাউন্টে $1 ডলার ইনস্টেনট জমা হয়ে যাবে।শুধু মাএ বসিয়ে দিন এবং সাথে সাথেই $1 ডলার পেমেন্ট নিয়ে নিন।

বিঃদ্রঃ 👉VUN7J81J2 এই কোড Friend invitation code এ না দিলে $1 ডলার পেমেন্ট পাবেন না

এবার mission লেখাতে ক্লিক করুন এবং সব কাজগুলো সম্পুর্ণ করে $0.50 থেকে $1 ডলার ইনকাম করুন।এবার Super cup, Super lotto, score games, Super 5 ball, Super pick 3 এবং more game খেলে পয়েন্ট ইনকাম করে ডলার এ রুপান্তর করুন।১টি ভিডিও দেখলে ১০০০ পয়েন্ট যোগ হবে। আপনি চায়লে credit card দিয়ে পয়েন্ট ক্রয় করতে পারবেন। এখন আরেকটি জনপ্রিয় সাইটের কথা বলবো আর তা হলো Clipclaps মাএ $0.10 সেন্ট হলেই পেমেন্ট নেওয়া যায়।এখানেও একাউন্ট তৈরি করার সাথে সাথেই $1 ডলার ইনকাম করতে পারবেন। মুলত এখানে ছোট ছোট ভিডিও দেখে, গেম খেলে, রেফার করে ডলার ইনকাম করতে হবে। একাউন্ট তৈরি করতে ক্লিক Join ClipClaps now to get $1 reward!https://website.cc.lerjin.com/i/3426543729

বিঃদ্রঃ এই রেফার কোড 👉3426543729
ব্যাবহার করা ছাড়া $1 ডলার পেমেন্ট পাবেন না। রেফার কোডের জায়গায় 3426543729 কোড বসিয়ে দিন।

পরিশেষে আপনার কাছে বিশেষ অনুরোধ করে বলবো একাউন্ট তৈরি করে ডলার ইনকাম শুরু করুন। এগুলো মিথ্যা তথ্য, ভুল বানোয়াট, অবহেলা, তুচ্ছ তাচ্ছিল্য করবেন না। ১০০% খাটি এবং সত্যি সত্যি আপনি কমপক্ষে মাসে সর্বনিম্ন ১০০০০ টাকা হলেও ইনকাম করতে পারবেন।ক্ষেত্র বিশেষ আরও বেশি টাকা আয় করা যায়। So আর দেরি কেন এক্ষুণি একাউন্ট তৈরি করুন। ভালো থাকুন সবসময়ই আল্লাহ হাফেজ। বাংলাদেশ করোনা মুক্ত হোক।

Read More

1 thought on “মোবাইল দিয়ে ডলার ইনকাম করুন ইন্টারন্যাশনাল সাইট থেকে ২০২০”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top