এড দেখে আয় করার সহজ উপায়।

অনলাইনে এড দেখে আয় ২০২১: অনলাইনে আয় কে না করতে চায়? অনলাইনে আয় করার জন্য প্রয়োজন দক্ষতা । সাথে বিভিন্ন ধরনের অনলাইন কাজে পারগ হওয়ার সম্ভাবনা। কিন্তু যদি আপনি হোন একজন সাধারন মানুষ। কোন প্রকারের অনলাইনের কাজ যেমনঃ কোডিং, গ্রাফি ডিজাইনিং জানেন না ।

তবে, অনলাইনে আয় করার ব্যাপারে ব্যাপক আগ্রহী ,তাহলে কি করবেন ? এজন্য আছে বিভিন্ন ধরনের ওয়েবসাইট ভিজিটিং সাইট। আছে অনেক পিটিসি সাইট। যেগুলোতে আপনি ওয়েবসাইট ভিজিট করে, আর এডে ক্লিক করে বা এড দেখে আয় করতে পারেন। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে যেসব পিটিসি সাইটের মাধ্যমে টাকা প্রদান করা হয় সেগুলো হয় ফ্যাক, না হলে কিছুদিন কাজ করে তারপর উদাও হয়ে যায়।

পিটিসি সাইটে আয়এখন প্রশ্ন হলো যে, এরকম কি কোন সাইট খুঁজে পাওয়া সম্ভব যেখান থেকে আমি নিয়মিত এড দেখে আয় করতে পারব । পাশাপাশি ধীরে ধীরে আয় করার পরিমাণটাও বাড়বে। এবং কোনো পরিশ্রম ছাড়াই শুধুমাত্র এডে ক্লিক করে আয় করতে পারবেন। অথবা একটু অগ্রসর হলে অথবা অনলাইনে একটু আধটু কাজ করে এড দেখে আয় করতে পারি। এরকম সাইট আছে ।অনেক খোঁজার পর আমরা পেয়েছি। সাইটটি ভালো রকম টাকার ব্যবস্থা করে দিতে পারে।

আপনি যদি কেবলমাত্র ওয়েবসাইট ভিজিট এবং কিওয়ার্ড সার্চ, পিটিসি এডে ক্লিক করা বা এড দেখে আয় করতে চান। এবং কোন ধরনের পরিশ্রম ছাড়াই একটু ওয়েবসাইট ভিজিট করে অথবা কিওয়ার্ড রিসার্চ করে এবং এড দেখে আয় করার জন্য চিন্তা ভাবনা করেন। তাহলে আপনি ঠিক জায়গায় এসেছেন।  এই সাইটে আপনার আয় হবে। দারুন একটি ওয়েবসাইট, যেখানে দেশ-বিদেশের অনেক লোক কাজ করে এবং এডে ক্লিক করে , টাস্ক পুরন করে প্রচুর টাকা আয় করতে পারে। প্রথমত সাইটটির নাম হল বাকস ইনসাইড(Bux Inside)।

এখানে আপনি যেকোন ওয়েবসাইট ভিজিটিং, জরিপ  পূরণ এবং  অ্যাডভার্টাইজিং এ  ক্লিক করে, কনটেস্টে অংশগ্রহণ করে আনলিমিটেড আয় করতে পারবেন।

এখানে কিভাবে রেজিস্ট্রেশন করবেনঃ

এখানে রেজিঃ করা খুবই সহজ। রেজিস্ট্রেশন করতে চাইলে আপনি রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করবেন। অপশনটিতে ক্লিক করার পর আপনি সরাসরি রেজিস্ট্রেশন ইন্টারফেসের চলে যাবেন। সেখানে আপনি আপনার ইমেইল এড্রেস ,পাসওয়ার্ড ,নাম, পেমেন্ট মেথড  [সেক্ষেত্রে পেমেন্ট মেথড আপনি বিটকয়েন অথবা পেপাল দিতে পারেন] এবং কারেন্সি ইউএসডি মানে ডলার দিয়ে রেজিস্ট্রেশন করে নিন।

আবার বলে রাখছি, এখানে পেমেন্ট মেথড চাইলে আপনি বিটকয়েন দিতে পারেন। কেননা পেপাল একাউন্ট বাংলাদেশ থেকে তৈরি করা অনেকটা মুশকিল হলেও, বিটকয়েন একাউন্ট তৈরি করা খুবই সহজ। আপনি কয়েনবেসে গিয়ে একটি বিটকয়েন এড্রেস তৈরি করতে পারবেন।

অনলাইনে আয়

এখানে কিভাবে আয় করবেনঃ

এখানে আয় করার অনেক উপায় আছে। এর মধ্যে আছে,

১/ এড দেখে আয়।

অন্যান্য পিটিসি সাইটের মত বাক্স ইনসাইড এও ব্যানার এড বা ভিডিও এ ক্লিক করে প্রচুর টাকা আয় করা যায়। এখানে আপনি একবার ক্লিক করে ০.০০১ ডলার আয় করতে পারবেন। বলে রাখা ভালো, এই সাইটটি একটি আন্তর্জাতিক সাইট। যার কারণে এখানে কেবল মাত্র পেপাল বা বিটকয়েনে টাকা পাওয়া সম্ভব এটি  বিকাশে পেমেন্ট দেয় না। আপনি কত টাকা আয় করবেন সেটা ডলারে কনভার্ট থাকবে।  যা আপনার পেমেন্ট একাউন্টে নিতে পারবেন। কোন একটা আন্তর্জাতিক পেমেন্ট ম্যাথডের মাধ্যমে। আমরা এডে ক্লিক করে টাকা আয় করতে পারি।

এডে ক্লিক করলে সর্বনিম্ন 0.005 ডলার থেকে শুরু করে 0.01 ডলার পর্যন্ত আয় করতে পারবেন, একজন ফ্রি মেম্বার হিসেবে। আর এখানে আছে প্রো মেম্বারশিপে আপগ্রেড করার ভালো সুবিধা। আপনি চাইলে ফ্রী মেম্বারশিপ এ কয়েক দিন কাজ করার পর ভালোমতো ডলার জমলে ্প্রো মেম্বারশিপ কিনে ভালো আয় করার সুবিধা পাবেন। যদি আপনি নিজের মেম্বারশিপ আপগ্রেড করেন তাহলে আপনি সর্বোচ্চ প্রতিটি এড ক্লিকে 1 ডলার পর্যন্ত পাবেন। এরকম দৈনিক 5 থেকে 6 টি প্রেমিয়াম অ্যাডে ক্লিক করলে 5 থেকে 6 ডলার আয় করতে পারবেন নিমিষেই।

প্রতিটি প্রিমিয়াম ওয়েবসাইট ভিজিট করে নিতে পারেন। সেখান থেকে আয় হবে একসেন্ট। এবং এভাবে আপনি মোট দশটি ওয়েবসাইট ভিজিট করলে পাবেন 10 সেন্ট। এখানে মাত্র ২ ডলার হলেই পেমেন্ট নেওয়া যায়। এই পিটিসি সাইটে এড দেখে আয় করার আরো নানা প্রকারের সুবিধা আছে। প্রো মেম্বারসিপ নিলে এড দেখে আয় আরো বেশি হয়। আবার কম টাকায় উইথড্র নেয়া যায়।

এড দেখে আয়

২/রেফার করে আয়।

এখানে রেফার করে আয় করতে পারবেন। এ ক্ষেত্রে আছে বিরাট সুবিধা। আপনার রেফার করা লিংকে যদি কেউ ক্লিক করে তাহলে আপনি এখান থেকে ভিজিটিং এর আয় পাবেন । আর যদি সেই লিঙ্কে ক্লিক করে কেউ রেজিস্ট্রেশন করে তাহলে তো কোনো কথাই নেই। এখান থেকে প্রচুর আয় পাবেন। এখানে আপনি রেফার করে আয় করতে পারবেন। প্রতিটি রেফারের আপনাকে নির্দিষ্ট পরিমাণে আয় দেয়া হবে। আপনার রেফার করা মেম্বাররা যত আয় করবে তার একটি অংশ আপনি সব সময় পাবেন। অর্থাৎ আপনার রেফার করা মেম্বাররা যদি দৈনিক এক ডলার করে আয় করে তাহলে আপনি সেখান থেকে 10 সেন্টা আয় পাবেন। এরকম যত বেশি আয় করবে আপনারাই তত বেশি হবে।

যতই মেম্বারশিপ আপগ্রেড করবেন, আপনার রেফার করা ততই বাড়তে থাকবে।এছাড়া আছে এখানে রেফার কেনার সুবিধা। আপনি যত আয় করেছেন সে আয় দিয়ে 5 থেকে 10টি রেফার কিনতে পারবেন। এ রেফারগুলো আপনাকে প্রতিনিয়ত টাকা আয় করার সুযোগ সুবিধা দিবে।

এখানে দশটি রেফার করলে আপনি প্রতিদিন 1 ডলার পর্যন্ত আয় করতে পারবেন। যত বেশি রেফার করবেন, আপনারা তত বেশি আয় হবে। এখানে যদি আপনি পেমেন্ট প্রুফ দেখতে চান, তাহলে দেখতে পারেন। কেননা নিজস্ব ফোরাম সাইট আছে, সেখানে মেম্বাররা নিজেদের পেমেন্ট প্রুফ দিয়ে থাকে। কাজে এ ব্যাপারে শঙ্কিত হওয়ার কোন দরকার নেই আপনি এখানে গিয়ে পেমেন্ট প্রুফ দেখতে পারবেন আর এখানকার মেম্বাররা প্রতিনিয়ত পেমেন্ট পায়। এটি একটি সম্ভ্রান্ত পিটিসি সাইট এবং আপনি যেখানে আয় করা শুরু করতে পারেন।

যদি বলেন সাইটটি ট্রাস্টেড কিনা তাহলে আমি বলব অবশ্যই ট্রাস্টেড। আপনি এখানে জরিপ পূরণ করে , টাস্ক পূরণ করে প্রচুর আয় করতে পারবেন। একজন ইউজার এখানে সর্বনিম্ন 10 সেন্ট থেকে শুরু করে সর্বোচ্চ 5 ডলার পর্যন্ত অথবা 20 ডলার পর্যন্ত আয় করতে পারেন। কাজেই এখানে আয় করা শুরু করতে পারেন।এবার বলে রাখি,

এখানে উইথড্র দিবেন কিভাবে?

এখানে আপনি সর্বনিম্ন 2 ডলার হলে উইথড্র দিতে পারবেন। আপনি কোন রকম 2 ডলার আয় করার সাথে সাথে এখানে উইথড্র নিতে পারবেন। আর এখানে উইথড্র নেওয়ার ক্ষেত্রে কোন সমস্যা হয় না । উইথড্র দেওয়ার তিন থেকে চার দিনের মধ্যেই আপনি আপনারটাকা একাউন্টে পেয়ে যাবেন। এখানে  নিয়মিত প্রায় ১ থেকে ২ হাজার মেম্বার উইথড্র দিইয়ে থাকে  দিয়ে থাকে। কাজেই উইথড্র পেতে একটু দেরি হয় । ওটা আপনার কাছে পৌছে দিতে সময় নেয়। এখানে উইথড্রো দেওয়ার নানা অপশন আছে। যেমনঃ স্ক্রিল, পেপাল অথবা কয়েনবেস একাউন্ট এর মাধ্যমে আপনি এখানে উইথড্র দিতে পারবেন। আপনি যখন রেজিস্ট্রেশন করবেন তখনই পেমেন্ট মেথড সিলেক্ট করে দিয়ে কয়েনবেস একাউন্ট এ দিবেন।

কয়েনবেস একাউন্ট আমরা সবাই বাংলাদেশ থেকে তৈরি করতে পারি, যেখানে আমরা বিটকয়েনের লেনদেন করব। এভাবেই পিটিসি সাইট থেকে আপনারা আয় করতে পারেন।

যদি ব্লগটি ভালো লাগে তাহলে অবশ্যই শেয়ার করবেন ,বন্ধুদের মাঝে ছড়িয়ে দেবেন । কমেন্ট করে  জানাবেন কি ধরনের ব্লগ আপনারা চাচ্ছেন। ধন্যবাদ সবাইকে।

কিওয়ার্ড ঃ এড দেখে আয়, ইনকাম, অনলাইনে আয় ২০২০, অনলাইনে আয় ২০২১, এড দেখে আয়ের সহজ উপায়।

Read More

2 thoughts on “এড দেখে আয় করার সহজ উপায়।”

  1. কুশল রায়

    সুন্দর লিখেছেন । যারা অনলাইনে আয় করতে চায় অথচ ফ্রিল্যান্সিং এ খুব একটা দক্ষতা নাই তারা এড দেখে আয় করার পাশাপাশি ইউ আর এল শর্টনার সাইট গুলোর মাধ্যমে শতভাগ বিশ্বস্তার সাথে কাজ করে আয় করতে পারেন । পেমেন্ট ১০০% ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top