ছাত্রছাত্রীদের অনলাইনে থেকে আয় করার জন্য সহজ একটা মাধ্যম

আমি নিজেও অনলাইনে থেকে আয় করার জন্য অনেক ছুটাছুটি করেছি কিন্তু বার বার ব্যর্থ হয়েছি।।আমি চাই না যেন আপনারা আমার মত ব্যর্থতার মাশুল গুনতে না হয়। তার  জন্য আমি হাজির হয়েছি আপনাদের সম্মুখে এক্টি সহজ কাজ নিয়ে।।  আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে যেন পুরো ব্লগটি পড়বেন ।।

কাজের নামটি হলঃ আমেরিকান সার্ভে কাজ।

মাসিক আয়     ঃ২০০০০+

কেউ আবার এই কাজের নামটি শুনে হতাশ হয়েন না।অনেকেই মনে করে ফেলেছেন  যে এইটা থেকে আবার কিভাবে আয় করা সম্ভব!!হ্যা ভাই সম্ভব।।চলুন আপনাদের দেখাই কিভাবে আয় করা যায়ঃ

প্রথমতঃ এই কাজটি করার জন্য যে জিনিস গুলো  লাগবে সেগুলো বলব।

প্রয়জনীয় জিনিসঃ

১। ল্যাপটপ অথবা ডেক্সটপ অথবা স্মারটফন

২। ইন্টারনেট কানেকশন

৩। এক্টি আমেরিকান আইপি

২। আপ্নি ইতিমধ্যে জেনে ফেলেছেন আপনার কাজের জন্য কোন  জিনিসগুলো প্রয়জন।এখন আপনাকে বলব কিভাবে কাজটি শিখবেন। আপ্নি খুব সহজেই একদিনে কাজটি শিখে ফেলতে পারেন তার জন্য youtube ভিজিট করা। আপ্নি  youtube যেয়ে লিখবেন branded survey  অথবা কিভাবে survey  কাজ করব। আশা করি আপনি পেয়ে যাবেন ভিডিও  টিউটোরিয়াল গুলো। সেখান থেকে খুব সহজেই শিখে ফেলতে পারবেন  আর যদি আপনি সেখান থেকে না বুঝে থাকেন  তাহলে আমার সাথে যোগাযোগ করতেপারেন। ভয় নায় কোন টাকা লাগবে না। আপ্নাকে ভিডিও টিউটোরিয়াল গুল দিয়ে দিব।।

৩। আইপি কথায় থেকে কিনবেন ।।আপনার যদি চ্রেদিট কার্ড অথবা ডেবিত কার্ড থাকে তাহলে আপনি খুব সহজে আইপি কিনতে পারবেন ।।আপনি গুগল সেয়ারচ করবেন প্রক্সি সিটে নাম লিখে তাপর সেখান থেকে আইপি কিনে নিবেন। আইপির দাম বেশি না  ১০০০ টাকা লাগতে পারে। তাছাড়া আপনি দেইলি আইপি নিতে পারেন যেটাতে খরচ পরবে ৫০টাকার মত।

৪। নিশ্চয় মনে করছেন কাজ ত শিখে ফেললাম এবার কাজ টা  করব কোথায়।।ভাই চাপ নিয়েন না।আপনার কাজ টা যদি শেখা হয়ে যায় তাহলে আপনি কাজ করতে পারেন এই সাইট গুলো তেঃBRANDED  SURVEY, SWAGBUCKS, SURVEY JUNKIE, INBOX DOLLARS, MYPOINTS, VINDLE RESEARCH. ONE OPINION, OPINION OUTPOST. তবে আমি বলবো আপনি প্রথম  টায় কাজ করতে পারেন।

৫। পেমেন্ট টাও পেয়ে যাবেন খুব সহজেই। আপনি ডলার withdraw দিতে পারবেন গিফট কার্ড অথবা পেপাল এর মাদ্যমে। সমসসা নাই গিফট কার্ড টা বিক্রয় করে বিকাশে  টাকা নিতে পারবেন। এখন কথা হল কথায় বিক্রয় করব আপনি ফেবু তে গিফট কার্ড লিখে সারচ করবেন দেখবেন পেয়ে জাবেন অনেক বায়ার।।আর কাওকে না পেলে আমি ত আছি ।

সর্বশেষে কিছু কথা বলতে চাই কথাগুলো হলো আপনি কাজটিকে কতটুকু ভালোবেসে করছেন। কাজের প্রতি যদি আপনার ভালোবাসা নায় থাকে তাহলে আমি মনে করি কাজটা না করাই ভালো। আপ্নি যে কাজই করেন না কেনো সর্বপ্রথম আপনার প্রয়োজন কাজের প্রতি ভালবাশা টা। আর এই কাজটি হল খুবই সহজ একটি কাজ। জেখানে আপনাকে অনেকদিন সময় ব্যয় করতে হচছে না কাজটি শিখতে শুধু মাত্র একটি দিনেই কাজটি শিখে ফেলতে পারছেন। আপ্নি অন্যকাজগুলোর দিকে একটু নজর দিন দেখতে পারবেন সে কাজগুলো শিখতে কত সময় ব্যয় করতে হয়। আপ্নি এই কাজটি করে প্রতিদিন ১০০০ টাকা আয় করতে পারবেন।এখন বাকি বিষয় টা আপনার অপর। আপ্নি যদি কনো কাজে সময় দিতে না পারেন তাহলে আপনি কখনো টাকা আয় করতে পারবেন না।তার জন্য প্রয়োজন সময় দেয়ার মন মানসিকতা। তাই আমি বলবো শুদু আমার কথা না বিশ্বাস করে অনলাইনে একটু ঘুরে দেখুন এই কাজ সম্পরকে আশা করি আপনি বুজতে পারবেন আমি কতটুকু সত্য আর কতটুকু মিথ্যা বলেছি। আর কনো সমস্যায় পড়লে আমাকে জানাতে ভুল করবেন না। আমি আছি আপনাদের পাশে সবসময়। এখনও  যদি বুঝতে না পারেন তাহলে আমার সাথে যোগাযোগ করবেন । আর হ্যা এটাই আমার প্রথম পোস্ট তাই নিশ্চয় আমাকে উৎসাহ দিতে ভুল করবেন না।

ভুলগুলেঅ ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। সবার সুস্থতা কামনা করি।

পোষ্ট টি লিখেছেনঃ Minhaz Uddin

Read More

6 thoughts on “ছাত্রছাত্রীদের অনলাইনে থেকে আয় করার জন্য সহজ একটা মাধ্যম”

        1. MD LOKMAN HOSSAIEN

          ভাই আপনি শুধু মোবাইল নম্বর দিয়েছেন কিছুই লিখেন নাই 01303716111 my number কোন কিছু বলার দরকার হলে কল দিন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top