PUBG গেইমের মতো সেরা পাচঁটি গেইম এখন পাচ্ছেন প্লে স্টোরে ( পড়ুন বিস্তারিত)

আসসালামু আলাইকুম
বন্ধুরা! কেমন আছেন?
আশা করি আল্লাহর রহমতে অনেক অনেক ভালো আছেন
তো আমরা বাস্তব জীবনে সবাই কমবেশি গেইমের সাথে পরিচিত কেউ কেউ কার গেম পছন্দ করে কেউ রেসিং আবার বর্তমান পরিস্থিতিতে অনেকেই ফ্রী ফায়ার পাবজি এ ধরনের গেম খেলে খুব ব্যস্ত কিন্তু আজকে আমি একটি নয় বরং পাঁচটি নতুন গেইম নিয়ে কথা বলবো যার ফিচার অনেকটাই পাবজি র মতো।
তো কথা না বাড়িয়ে চলুন শুরু করি

[বিঃদ্রঃ অনেক জায়গায় গেমিং ভাষা ব্যবহার করা হয়েছে ]

PUBG এর মতো সেটা পাঁচটি গেম:

# 1 – Battle Royale 3D: Warrior 63

 

PUBG মোবাইল লাইটের মতো, এই রোয়্যাল গেমটিতে লো-ডিভাইসের স্পেসিফিকেশন রয়েছে। এখানে গেইমারকে একটি নির্দিষ্ট লক্ষ্য কে কেন্দ্র করে ফাইটিং চালাতে হয় ।
যা খুবই উপভোগ্য বিষয়।

বিভিন্ন বিল্ডিং সেইফ কর্নার রয়েছে যা তাদের লুট করতে হয়েছে। ব্যাটাল রয়্যাল 3 ডি গেমারদের 4×4 কিলোমিটার মানচিত্রে ভ্রমণ করার জন্য প্রয়োজনীয় যানবাহনের ব্যবস্থা করে।

 

# 2 – Free survival: fire battlegrounds

 

 

এই গেমটি বাস্তবসম্মত অস্ত্রগুলোর একটি ভাল অস্ত্রাগার সরবরাহ করে যা দিয়ে খেলোয়াড়রা শত্রুদের হত্যা করতে পারে যেমন পাবজি মোবাইল লাইটের মতো। এই শিরোনামটি অনলাইনে এবং অফলাইনে উপভোগ করা যায়। তাই এটা অনেক জনপ্রিয় আছে।

এই গেমটিতে ভাল গ্রাফিক্স এবং সহজ নিয়ন্ত্রণ ফিচার আছে। গুগল প্লে স্টোরটিতে ফ্রি বেঁচে থাকার জন্য এক মিলিয়নেরও বেশি ডাউনলোড এবং 4.2 তারার ভাল রেটিং রয়েছে।

তাই আপনি চাইলে দেখতে পারেন

 

# 3 – Cyber Fire: Free Battle Royale & Shooting games

 

এই গেইমের মাধুর্য পুর্ন গ্রাফিক্স এবং পটভূমি দেখে অনেকে খেলোয়াড়দের খেলাটির প্রশংসা করে।

সাইবার ফায়ারের শুরুর দিকে বন্ধুত্বপূর্ন (friendship) ব্যবস্হা রয়েছে এবং খেলোয়াড়রা সহজেই তাদের পছন্দ অনুসারে অটো-শ্যুটিং কন্ট্রোলারটি ব্যবহার করতে পারেন।

পিক্সেল বন্দুকের অস্ত্র, প্লাজমা অ্যাসল্ট রাইফেল ইত্যাদির মতো দুর্দান্ত অস্ত্র রয়েছে, যা খেলোয়াড়দের সর্বশেষ ব্যক্তি হিসাবে দাঁড়াতে ব্যবহার করতে পারে। তারা PUBG মোবাইল লাইটের মতো তাদের বন্ধুদের সাথেও এই গেমটি উপভোগ করতে পারে।

😘আরও পড়ুনঃ অনলাইন ইনকাম করে মাসে ইনকাম হাজার টাকা 


# 4 – Swag Shooter – Online & Offline Battle Royale Game

 

পাবজি মোবাইল লাইটের মতো, এই গেমটি লো-এন্ড্রয়েড ফোনগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। শত্রুদের পরাস্ত করতে খেলোয়াড়রা বিল্ডিং এবং সেইফ জোন থেকে বন্দুক এবং গোলাবারুদ তুলতে পারে।

সোয়াগ শ্যুটার অনেকগুলো আইকোন প্রদর্শন করে যার উপস্থিতির কারণে ফিচারগুলো দিয়ে কাস্টমাইজ করা যায়। এই গেমের গ্রাফিক্স এবং নিমজ্জন সাউন্ডট্র্যাকও অসাধারণ ।

 

# 5 Grand Battle Royale: Pixel FPS

মাইনক্রাফ্ট ভক্তরা যারা যুদ্ধের রয়্যাল জেনারটিতে আছেন তারা গ্র্যান্ড ব্যাটেল রয়্যাল উপভোগ করবেন। এই শিরোনামে অনেকগুলি পিভিপি ম্যাচ রয়েছে যে তারা এর অংশ হতে পারে।

পাবজি মোবাইল লাইটের প্রাথমিক নিয়মগুলি এই অসাধারন গেমটিতে প্রযোজ্য, তাই খেলোয়াড়দের কোনও অসুবিধার মুখোমুখি হবে না

 

✔ তো এপর্যন্ত ই রইলো আমার কথা, আপনার জন্য রইলো শুভকামনা,
আলোচিত গেইম এর বাহিরে যদি আপনার কোনো গেইমের নাম জানা থাকে তবে অবশ্যই কমেন্ট করে জানান 😘

thanks for stay with us… 💖

Read More

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top