বন্ধুদের সাথে লেখা শেয়ার করে আয় করুন

আসসালামু আলাইকুম

বন্ধুরা জেআইটি আপনাদের জন্য নিয়ে এসেছে আর্টিকেল শেয়ার করে ঘরে বসে আয় করার নতুন এক পদ্ধতি। চাইলে আমাদের এই প্রোগ্রামের যুক্ত নিয়ে আপনিও আয় করতে পারবেন যত খুশি তত। আর্টিকেল বা লেখা শেয়ার করে আয় করতে চাইলে নিচের পদ্ধতি গুলো আপনাকে অবলম্বন করতে হবে।

আপনার আর্নিং একাউন্ট এখানে

সংক্ষিপ্ত নীতিমালাঃ

আপনি যদি আমাদের এই ওয়েবসাইট থেকে কোন লেখা বা কনটেন্ট বন্ধুদের সাথে শেয়ার করেন এবং আপনার শেয়ার করা লিংক থেকে যত বেশি ভিজিটর আসবে আপনার ইনকাম তত হতে থাকবে। তাই আপনি যত বেশি শেয়ার করবেন আপনার ইনকাম তত বেশি বাড়বে।

কোথায় শেয়ার করবেনঃ

ফেইসবুকের পেজ বা বড় বড় গ্রুপে, ইউটিউবে, ব্লগারে, অন্য কোন ওয়েবসাইটে গেষ্টপোষ্ট করে, লেখা  রিলেটেড বিভিন্ন ওয়েবসাইটের কমেন্ট এ, ও অন্যান্য সোশাল মিডিয়াতে, ম্যাসেন্জারে, হোয়াটস এপে, ইমোতে, এমনকি আপনি চাইলে ইমেইলেও শেয়ার করতে পারেন।

কিভাবে শেয়ার করতে হবেঃ

প্রথমেই আপনাকে এই ওয়েবসাইটের একজন রেজিষ্টার সদস্য হতে হবে। কেননা আপনি যদি এই ওয়েবসাইটের সদস্য না হন তাহলে আপনার কোন এফিলিয়েট লিংক থাকবে না, এবং আপনার একাউন্টে টাকা জমা হবে না। আপনি যখনই আমাদের এই ওয়েবসাইটের একজন সদস্য হবেন আপনার নামে একটি ইউনিট লিঙ্ক তৈরি হয়ে যাবে। এবং সেই লিঙ্ক আপনাকে শেয়ার করতে হবে।

আমার লিংক কোথায় পাবো?

আপনি যে আর্টিকেল বা লেখা শেয়ার করতে চান সেই পেজটি দেখুন এবং দেখতে দেখতে একেবারে নিচে চলে আসতে হবে এবং সেখানে আপনার ব্যক্তিগত লিংক পাবেন। লিংকটি কপি করুন ও লেখা রিলেটের সংক্ষিপ্ত বিবরণ লিখে সাথে আপনার ইউনিক লিংটি যুক্ত করে শেয়ার করুন। বিশেষ দ্রষ্টব্যঃ লিংক কপি করার পূর্বে অবশ্যই লগিন করে নিতে হবে। অন্যথায় সঠিক রেফারেল লিংক পাবেন না। যদি কেউ কোন সফটওয়ার বা বট ট্রাফিক নিয়ে কাজ করে তাহলে তাকে বিনা নোটিশে আইপি সহ এই সাইট থেকে পার্মানেন্ট ব্যান করে দেওয়া হবে। বিস্তারিত নিচের ছবিতেঃ

কত টাকা ইনকাম হবেঃ

আপনি যত বেশি শেয়ার করবেন তত বেশি আয় হবে। শেয়ারকৃত লিংকে ক্লিক করে যত ভিজিটর আসবে প্রতি ভিজিটর এর জন্য 5 পয়েন্ট করে আপনার একাউন্টে যুক্ত হবে। এবং যদি কোন ভিজিটর রেজিষ্টার করে আর্নিং প্রোগ্রামে যুক্ত হয় সে ক্ষেত্রে সাথে সাথে 100 পয়েন্ট পাবেন এবং যদি সেই ইউজারটি এই ওয়েব সাইটে যুক্ত হয়ে কন্টেন্ট লিখে, শেয়ার করে, রেফার করে অথবা ইজি  টাস্ক কমপ্লিট করে আয় শুরু করে তখন তার আয়ের 5% পরিমানে আজিবন পেতে থাকবেন। প্রতিদিন আপনার ইউনিক রেফারেল লিংকটি 20 থেকে 25 জায়গায় শেয়ার করলে অটোমেটিক্যালি আপনার 200 থেকে 300 রেফারেল ভিজিটর চলে আসবে। এতে আপনি প্রতিদিন আয় করতে পারছেন 1000 থেকে 1500 পয়েন্ট।

প্রতিদিন 100 থেকে 150 টাকা আয় করার একটি গাইড।

এছাড়াও আপনি অন্যান্য কাজ করে প্রতিদিন আয় করতে পারবেন যত ইচ্ছা তত। বিস্তারিত এখানে….

এখান থেকে টাকা উত্তোলন করুন

Read More

3 thoughts on “বন্ধুদের সাথে লেখা শেয়ার করে আয় করুন”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top