সহজেই ফ্রি বিটকয়েন আয়

বন্ধুরা,আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি ভালোই আছেন।আজ আপনাদের সাথে সহজে ফ্রি বিটকয়েন আয়ের কিছু বিশ্বস্ত সাইট নিয়ে আলোচনা করব।

বিটকয়েন

বিটকয়েন হল বিশ্বের সর্বপ্রথম মুক্ত-সোর্স ক্রিপ্টোকারেন্সি।এটি বিকেন্দ্রিক ডিজিটাল মূদ্রা হিসেবে পরিচিত।২০০৯ সালে সাতোশি নাকামোতো ছদ্মনামের কোন ব্যক্তি বা গোষ্ঠী এই মূদ্রা ব্যবস্থার প্রচলন করে যা পিয়ার টু পিয়ার মূদ্রাব্যবস্থা হিসেবে অভিহিত হয়।

১বিটকয়েন = ১০,০০,৬৫৪.৭৮ বাংলাদেশি টাকা

১ বিটকয়েন = ১১,৭৯৯.০০ মার্কিন ডলার

বিট কয়েনের মূল্য একেক সময় একেক রকম হয়।আপনি আজ গুগলে বিটকয়েন এর মূল্য সার্চ দিলে যেটা পাবেন কাল আবার সার্চ দিলে বিটকয়েনের মূল্য সেটা পাবেন না।বিটকয়েনের দাম ক্রমশই বেড়ে যাচ্ছে।তাই বিটকয়েন আর্নিং কম হলেও ডলারে এর ভাল মূল্য পাওয়া যাবে।তবে বিট কয়েন আয়ের মাধ্যম হিসেবে বিশ্বস্ত সাইটকেই নির্বাচন করুন।কারণ অনেক ভুয়া বিট কয়েন আরনিং সাইট কর্মীদের কাজ করিয়ে নিয়ে পেমেন্ট দেয় না।

বিটকয়েন আয়ের সেরা বিশ্বস্ত ৫টি সাইট

1. FreeBitco.in

এটি হল ফ্রি বিটকয়েন আয়ের সবচেয়ে ভাল সাইট।এখানে ফ্রি বিটকয়েন বিভাগ থেকে প্রতি ঘন্টায় ঘন্টায় Roll এর মাধ্যমে বিটকয়েন আয় করা যায়।আপনি দুইটি ক্যাপচা এন্ট্রি করার পরে আপনাকে একটা রেন্ডম পজিশন দেয়া হবে।আর টেবিলে থাকা র‍্যাংক অনুযায়ী আপনাকে বিটকয়েন দেওয়া হবে।তাছাড়া আপনি হাই লো গেমস খেলতে পারবেন এখানে।বিট কয়েন মাইনিং এর ব্যবস্থাও রয়েছে।এই সাইটে রেফারেল বোনাস হল ৫০%

2. BTCClicks

বিটকয়েন আয়ের এটিও একটি ভাল সাইট।এই সাইটে মেম্বারশিপ সিস্টেম আছে।আপনি চাইলে আপনার ফ্রি মেম্বারশিপ আপগ্রেড করে নিতে পারবেন।এতে আপনার আয় দ্বিগুণ হয়ে যাবে।আপনি এখানে রেফারেল কিনতেও পারবেন।আর এই সাইটে অনেক বেশি এড থাকে।ফলে আয় করাও সহজ হয়।কাজেই এটিও ভাল একটি সাইট।

3. Bitsforcick

বিটকয়েন আয়ের এটিও একটি বিশ্বস্ত সাইট।তাদের রেফারেল বোনাস হল ২০%।এখানে আপনি এড দেখে দেখেও বিট কয়েন আয় করতে পারবেন।মাত্র ১৫০০০ সাতশি আয় করতে পারলেই আপনি উইথড্র করতে পারবেন।

4. Adbtc.top

এড দেখে বিটকয়েন আয়ের খুব ভাল একটি সাইট এটি।এখানে সিস্টেম হল এড সারফিং।এখানে মেনুয়াল এড সারফিং ও অটো এড সারফিং এর ব্যবস্থা রয়েছে।এখান থেকে ভাল একটি আয় করা সম্ভব।তবে একা কাজ করলে সম্ভব না।তাই আপনি রেফার নিয়ে কাজ করলে সাকসেস হওয়ার সম্ভাবনা রয়েছে।

5. BTCVIC

Btcvic ও বিটকয়েন আয়ের একটি বিশ্বস্ত সাইট।আপনি এই সাইটে সাইন আপ করলেই  আপনি ৫০০ সাতোশি ফ্রি পাবেন।আর তাদের রেফারেল বোনাস হল৫০%।

উপরের ৫ টি সাইট ই হল ১০০% বিস্বস্ত সাইট।এসব সাইটে আপনি বিনা সংকোচে কাজ করর আয় করতে পারবেন।তবে হ্যা আপনি যদি ভিপিএন ইউজ করেন তবে এসব সাইট আপনাকে পেমেন্ট দেবে না।কারণ তাদের সাইটে ভিপিএন ইউজ করা নিষেধ।

ত বন্ধুরা,আপনাদের সুবিধামত উপরের ৫ টি সাইট থেকে যেকোন সাইটে সাইন আপ করে একাউন্ট খুলে নিশ্চিন্তে বিটকয়েন আয় করুন সহজেই।

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap