এই তথ্য প্রযুক্তির যুগে আমরা সকলেই খুজছি অল্প পরিশ্রমে বাড়তি কিছু ইনকামের সুযোগ! কিন্তু সঠিক জ্ঞান এবং প্রয়োজনীয় গাইডলাইনের  অভাবে আমরা অনেকেই ইনকাম করতে পারিনা ফলে আমরা অল্পতেই হতাশ হয়ে পড়ি ।

যাইহোক, এখন আমরা যারা ইন্টারনেট ব্যবহার করি অথচ গুগলে সার্চ করিনা এমন ব্যক্তি খুজে পাওয়াই যাবে না। যখনই আমরা কিছু জানতে চাই তখন গুগলে সার্চ করি। কিন্তু এইগুগল সার্চ থেকেও যে এখন আয় করা যায়তা আমরা হয়ত অনেকেই জানিনা।এখন আপনাদের এমন একটা সাইটের নাম বলব যেখান থেকে প্রতিদিনের সার্চ থেকে ইনকাম করতে পারবেন, আর তা হলোPresearch.

বর্তমান প্রিসার্চ এর দাম অনুযায়ী আপনি প্রায় ২৪ সেন্ট (৮টি করে Presearch টোকেন) আয় করতে পারেন!

আচ্ছা চলুন জেনে নেই Presearch কি?

সাধারন কথায় প্রিসার্চ হল গুগল এর মত সার্চ ইঞ্জিন তবে মূলত এটি একটি ক্রিপ্টোকারেন্সি। বিটকয়েন -এর নামের সাথে আপনারা মোটামুটি পরিচিত। বিটকয়েন যেমন একটি ক্রিপ্টোকারেন্সি তদ্রুপ প্রিসার্চ ও একটি ক্রিপ্টোকারেন্সি।

আচ্ছা মূল কথায় আসি, Presearch থেকে কিভাবে আয় করা যায়?

প্রিসার্চ এই নামের মাঝেই সার্চ কথাটা আছে। তাই কাজটাও খুব সোজা, আপনি এখানে যেকোন কিছু যত সার্চ করবেন তত ইনকাম করতে পারবেন। আচ্ছা চলুন আরো সহজ করে বলি, আপনি যে বিষয়টি এখন গুগলে সার্চ করছেন তা প্রিসার্চ এর টুলবক্সে লিখে সার্চ করবেন তবে আপনার কাংক্ষিত বিষয়টি গুগল এর মাধ্যমেই আপনি দেখতে পাবেন সঙ্গে অতিরিক্ত পাবেন কিছু কয়েন। তাহলে বুঝা গেল Presearch এর সার্চ বক্সে সার্চ করার জন্য প্রিসার্চ দিবে কয়েন; সেই সাথে আপনি গুগলে যা খুজছেন তাই আপনাকে বের করে দিবে। এই প্রিসার্চ ওয়েব সাইট এ রেজিস্টার করার পরে,এখান থেকে আপনার প্রয়োজনীয় যাবতীয় কিছু সার্চ করলেই,প্রতি সার্চে আপনার একাউন্টে ০.২৫ প্রিকয়েন যুক্ত হবে (প্রতি ৪টি সার্চে $0.06 ডলার আসবে)

 

আচ্ছা Presearch এর মত বিকল্প সার্চ ইঞ্জিন আমাদের কেন টাকা দিবে? 

 

বর্তমান বিশ্বায়নের যুগে আমরা সবাই ইন্টারনেটের উপর প্রত্যক্ষ বা পরোক্ষভাবে নির্ভরশীল। ঘরের বাজার থেকে শুরু করে প্লেনের টিকেট সবই এখন অনলাইনে। আমরা জানি গুগল ইন্টারনেট জগতে অনেক দিন ধরেই একচেটিয়া আধিপত্যকারী, সেই সুবাদে গুগল প্রতিদিন কামাচ্ছে বিরাট অংকের টাকা। তাই গুগলের বিকল্প নতুন কোন সার্চ ইঞ্জিন বাজারে এলে তাকে অবশ্যই ইনভেষ্ট করতে হবে, আর সেই সুযোগে আমাদের মত ইন্টারনেট ব্যবহারকারীরা পাচ্ছি ফ্রী ডলার।

 

এখন চলুন জেনে নেই কিভাবে একাউন্ট খুলবঃ

প্রথমে এই লিংকে ক্লিক করুনঃ

https://www.presearch.org/signup?rid=1823964

লিংকে ক্লিক করলে আপনি একটি হোম পেজ পাবেন।

এবার  Sign up তে ক্লিক করুন।

এবার নিচের উইন্ডোটি আপনার সামনে আসবে

আপনি যেহেতু নতুন তাই  সচলএএকটি ইমেইল এবং নতুন একটি পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করুন। এবার আপনার দেয়া ইমেইল এ একাউন্ট এক্টিভেশন মেইল চলে যাবে,না গেলে একটু ওয়েট করুন অথবা স্প্যামে চেক করুন। মেইলটি পেয়ে গেলে সেখানে ক্লিক করে আপনার একাউন্টটি এক্টিভ হয়ে যাবে। একাউন্ট এক্টিভ হলে আপনার প্রোফাইলসহ নিচের ছবির মত একটি “Presearch” লিখা একটি সার্চ বার দেখতে পাবেন।

এখানে যা কিছুই সার্চ করবেন তাতেই টাকা আসবে। আগেই বলেছি প্রতি সার্চে 0.25 প্রি টোকেন পাবেন।

শুধু তাই নয় আপনি কাউকে রেফার করেও ডলার কামাতে পারেন ফ্রী। এই জন্য আপনার প্রোফাইলে গিয়ে Refer A Friend এ ক্লিক করুন।

এবার নিচের ছবির মত একটা রেফারেল লিংক আপনি পাবেন।

বন্ধুদের রেফার করতে আপনি এই লিংকটি তাদের শেয়ার করুন। তাহলে এখান থেকেও কিছু ইনকাম করতে পারবেন।

এবার আসি টাকা আপনি পাবেন কিভাবে? 

 

এই জন্য আপনাকে যা করতে হবে তা হল Presearch অনুমোদিত একটি একাউন্ট থাকতে হবে, না থাকলে খুলে নিবেন। bitcoin একাউন্ট এই জন্য ভালো। যাইহোক বর্তমান নিয়ম অনুযায়ী Presearch থেকে মিনিমাম উইথড্র ১০০০ Presearch। অর্থাৎ আপনার ব্যালান্স যখন ১০০০ Presearch টোকেন হবে তখনই আপনি উইথড্র করতে পারবেন। যদিও এটিকে সময়ের পরিপ্রেক্ষিতে কমিয়ে আনা হবে বলে তারা বলেছে।

আচ্ছা চলুন দেখে আসি এই 1000 PRE কত ডলারের সমান? 

একটা মানি এক্সচেঞ্জ সাইটে গেলে আমরা উপরের ছবির মত দেখতে পাব 1000 PRE= 14.67 USD

এর মানে বর্তমানে 1 USD = ৮৪.৬০টাকা হলে 14.67 USD= প্রায় ১২৪১ টাকা! যেটা তুলনামূলক অনেক।

 

  • প্রয়োজনীয় লিংক :

Presearch log in 🔗 link:

https://www.presearch.org/signup?rid=1823964



ব্যাক্তিগত রেফারেল লিংকঃ

2 মতামত সমূহ

রিপ্লাই করুন

আপনার মতামত দিন
এখানে আপনার নাম লিখুন