অনলাইন থেকে টাকা ইনকাম পেমেন্ট রকেট বা বিকাশে

প্রিয় পাঠক আাশা করি সবাই ভালো আছেন। আপনাদের আমার আজকের নতুন টিউনে স্বাগত।

আমার আজকের টিউনটি হচ্চে অনলাইন থেকে কীভাবে সহজে মাসে ১০-১৫ হাজার  টাকা আয় করতে পারবেন এবং তা সাথে সাথে বিকাশ কিংবা রকেটে তুলতে পারবেন।

আপনি অনলাইন থেকে টাকা উপাজন করতে চাচ্ছেন কি পারচ্ছেন না কোনো সমস্যা নয় আপনার জন্য নিয়ে এসেছি। আমার এই app টি  বতমান যুগ প্রযুক্তির যুগ। বতমানে অনলাইন থেকে টাকা আয় একটি অন্যতম পেশা এবং এই পেশাতে বতমান যুগের যুবকরা এগিয়ে গেছে।  বতমানে বাংলাদেশ ফ্রীল্যাসিং এর দিক থেকে বিশ্বের ৫ম স্থানে রয়েছে।

দেরি কেনো এবার app টির সম্পকে বলি । app টির নাম hotovaga.com

এই app টিতে আপনি long  in করলে সাথে সাথে পেয়ে যাবেন 10 টাকা এবং অফিসিয়াল রেফার করলে পাবেন প্রতি রেফার ৫ টাকা   অফিসিয়াল রেফার কোডটি হচ্ছে। আপনার রেফার কোড রেজিস্ট্রেশন করার পর ড্যাসবোর্ড এ পাবেন।

একাউন্ট খুলার নিয়ম

আপনি সরাসরি আপনার মোবাইল ফোনের একটি ব্রাউজার অপেন করে hotovaga.com লিখে সার্চ দিলেই সাইট পেয়ে যাবেন।  আপনি রেজিস্টার এ ক্লিক করুন তখন প্রথমে আপনার নাম, মোবাইল নাম্বারটি চাইবে আপনার মোবাইল নাম্বারটি দিন।

তার পর আপনার নাম, এবং পাসওয়ার্ড দিতে বলবে যেকোন পাসওয়ার্ড দিলেই হয়।  আপনার একাউন্ট খুলার কাজ কমপ্লিট হয়ে যাবে। এবং আপনি সাথে সাথে কাজ শুরু করবেন এবং টাকা বিকাশ কিংবা রকেটে নিতে পারবেন।

এবার আমি আপনাদের বলবো কীভাবে ইনকাম করবেন আপনি এখানে রেফার করে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন তাছাড়াও আপনি কয়েন  বিট বিক্রি করেও ইনকাম করতে পারবেন। এবং আপনি দৈনিক ৫০০ থেকে ১০০০ টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন।

আজ এই পর্যন্ত আরেক দিন অন্য কোনো বিষয়ের নতুন টিউন নিয়ে আশা করি আমার এই টিউন থেকে আপনি কিছুটা উপকৃত হবেন  এবং আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ এই টিউনটি সম্পুর্ন পড়ার জন্য।

আরও পড়ুন

5 thoughts on “অনলাইন থেকে টাকা ইনকাম পেমেন্ট রকেট বা বিকাশে”

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap