যেকোন মুভি এর সাবটাইটেল Download করবেন যেভাবে

প্রিয় পাঠকবৃন্দ আজকে অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য আরো একটি সুন্দর পোষ্ট নিয়ে হাজির হলাম আশা করি আপনাদের ভাল লাগবে ।

আজকের বিষয়ঃ

বরাবরের মতো আজকেও আপনাদের সামনে একটি সুন্দর এবং কার্যকরী পোস্ট নিয়ে হাজির হলাম আজকে আমি আপনাদের সামনে কথা বলব আপনি কিভাবে যেকোন মুভির সাবটাইটেল ডাউনলোড করবেন আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে অটোমেটিকলি ।

কিছু কথাঃ

বর্তমান সময়ে সকলেই কমবেশি মুভি দেখে থাকে কেউ দেখে থাকে সাধারণ মুভি কেউ দেখে থাকে ইংলিশ মুভি বা বিভিন্ন ভাষার মুভি আবার কেউ দেখে থাকেন ইসলামিক মুভি যে যেমন মুভি দেখতে ভালোবাসে সে তেমন মুভি দেখে ।

যদিও এক একজন এক এক ধরনের মুভি দেশকে ভালোবাসে তবে ইসলামিক মুভি আপনি সকল ওয়েবসাইটে পাবেন না শুধুমাত্র একটি হচ্ছে কিভাবে ওয়েবসাইটের নাম হচ্ছে – http:// movie-salim. blogspot.com

বিভিন্ন মুভি আপনারা হয়তো দেখে থাকবেন বিভিন্ন ভাষায় কিন্তু আপনারা কি সব ভাষায় বুঝতে পারবেন বা আমরা সকলেই সব ভাষা বুঝতে পারি । আসলে এটা কোনদিনও সম্ভব নয় কিন্তু আমরা বিভিন্ন ভাষার মুভি দেখতে ভালবাসি বিশেষ করে বাংলাদেশের লোক যারা রয়েছে তারা বাংলাদেশের মুভি থেকে অন্য দেশের মুভি দেখতে বেশি ভালোবাসে । যদি তারা সে দেশের ভাষা ভালোভাবে বুঝতে পারতো তাহলে আরো মজা পেত । তাই আমি আপনাদের সামনে হাজির হয়েছি অসাধারণ একটি টিটোরিয়াল নিয়ে যে আপনি যে মুভিটি ডাউনলোড করতে চান সেটি যে কোন জায়গা থেকে ডাউনলোড করতে পারবেন এবং কিভাবে সেই মুভির সাবটাইটেল ডাউনলোড করবেন সে বিষয় নিয়ে আসে কথা বলব ।

সাবটাইটেল ডাউনলোড করার জন্য কি কি লাগবেঃ যেকোনো মুভি এর সাবটাইটেল ডাউনলোড করার জন্য আপনি বিভিন্ন ওয়েব সাইটে যাবেন বা বিভিন্ন সফটওয়্যার পেয়ে যাবেন কিন্তু সবগুলো ওয়েবসাইট থেকে আপনি সঠিক সাবটাইটেল ডাউনলোড করতে সক্ষম হবেন না , কিন্তু আজকে আমি আপনাদের সামনে যে বিষয়টি অর্থাৎ যে সফটওয়্যারটি ফোন এর জন্য দিয়ে দিব সেটি আপনি ব্যবহার করার মাধ্যমে খুব সহজেই যেকোন মুভির সাবটাইটেল ডাউনলোড করতে পারবেন ।

আপনি এখান থেকে সফটওয়্যারটি ডাউনলোড করে নিন 

সফটওয়্যারটি ডাউনলোড করার গাইডলাইনঃ

উপরের লিংকে ক্লিক করলে আপনাদের কিছু সমস্যা হতে পারে যে যে সমস্যা হবে সেগুলো এই লেখাগুলো পড়ার মাধ্যমে সমাধান পেয়ে যাবেন সর্বপ্রথম আপনি উপরের লিংকে ক্লিক করুন লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে ঠিক ডান সাইডে দেখতে পাবেন `skip` নামের একটি অপশন রয়েছে সেখানে আপনি ক্লিক করুন সেখানে ক্লিক করার পর আপনাদের সামনে আরো একটি পেইজ ওপেন হবে সেখানে আপনাকে নোটিফিকেশন এলাও করে দিতে বলবে আপনি নোটিফিকেশন এলাও করে দিন ।

পারমিশন দিয়ে দেওয়ার পর আপনাদের সামনে আরও একটি পেজ ওপেন হবে এবং সেখানেও আপনাকে পারমিশন দিয়ে দিতে হবে এভাবে আপনাকে পাঁচটি পেইজ এ নিয়ে যাবে এবং পাঁচটি পেইজের পারমিশন দিয়ে দিতে হবে । তবে এতে বেশি একটা সময় লাগবে না সর্বোচ্চ 30 সেকেন্ডের সময় লাগবে তারপর আপনার ডাউনলোড লিঙ্ক চলে আসবে আপনি সেখান থেকে ডাউনলোড এবং ইন্সটল করে নিতে পারবেন সফটওয়্যারটি ।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে ভাল লেগে থাকবে তাহলে নিচে কমেন্ট বক্সে সুন্দর কমেন্ট করেন আপনাদের মতামত আশা করছি ।

আরও পড়ুন

Leave a Comment