আমাদের সম্পর্কে

ঝিনাইগাতী আইটি [JHENAIGATI IT]একটি সামাজিক ব্লগিং প্লাটফর্ম। এখানে আমরা বিভিন্ন প্রযুক্তি, অনলাইন আয়, পণ্যের রিভিউ, শিক্ষা এবং চাকরি সংক্রান্ত আলোচনা করে থাকি।

বাংলাদেশ ধীরে ধীরে উন্নতির দিকে যাচ্ছে। আমাদের দেশে বর্তমানে বহু কার্যক্রম অনলাইন ভিক্তিক হয়ে যাওয়ায় এর চাহিদা  বেড়েই চলছে। যেমন, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এর সকল তথ্য এখন অনলাইন ভিক্তিক এমনকি চাকরির আবেদন, সিলেবাস, ভর্তি ও চাকরির প্রস্তুতি এমনকি দৈনন্দিন প্রয়োজনীয় সামগ্রি কেনাকাটাও অনলাইনে করা যায়। আর এর সবই কোন না কোন ওয়েবসাইট বা ব্লগ এর স্বরনাপন্য হতে হয়। যেহেতু বর্তমানে আমাদের বাংলাদেশ অনেক দিকে এগিয়ে যাচ্ছে এবং অনলাইন ভিত্তিক অনেক কার্যক্রম সংঘটিত হচ্ছে। তাই এই সকল কার্যক্রম যাতে সহজে আমরা করতে পারি এই জন্য আমাদের এ ব্লগ।

আমাদের এই ব্লগে ডিজিটাল মার্কেটিং এবং অনলাইন এ আয় এর বিভিন্ন টিউটরিয়াল দিয়ে থাকি। একজন ছাত্র চাকরিজীবী ইচ্ছা করলেই তার পড়াশোনা বা চাকরির পাশাপাশি কিছু সময় ব্যয় করে অনলাইন থেকে আয় করতে পারে। কিভাবে অনলাইন থেকে আয় করবে এ ব্যাপারে আমাদের এই ব্লগে কয়েকটি টিউটোরিয়াল রয়েছে। আপনি চাইলে আমাদের এই টিউটর গুলো দেখতে পারেন। এবং কোন পরামর্শের প্রয়োজন হলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

আমাদের ব্লগ সম্পর্কে টুকিটাকি কিছু তথ্য নিচে দেওয়া হলঃ

আমাদের ব্লগের নামকরণঃ

আমাদের ব্লগের নাম হচ্ছে ঝিনাইগাতী আইটি, JHENAIGATI IT, JHINAIGATI IT. এর নামকরনের উদ্দেশ্য হল। ঝিনাইগাতী হলো শেরপুর জেলার একটি উপজেলার নাম। আমি সেই এলাকারই একজন কৃতি সন্তান। যেহেতু আমি ঝিনাইগাতীতে জন্মগ্রহণ করেছি এবং ঝিনাইগাতী এলাকা থেকে আমার এই ওয়েবসাইটটি পরিচালনা করছি তাই আমার উপজেলার নামে আমার এই ওয়েবসাইটের নাম করন করা।

ওয়েবসাইটের এডমিনঃ

এই ওয়েবসাইটের এডমিন আমি একাই, এবং আমার কিছু মডারেটর ও এডিটর রয়েছে। যারা আমার এই ব্লগে প্রতিনিয়ত বিভিন্ন ইনফরমেশন তুলে ধরছে এবং আমাকে পরামর্শ দিয়ে সহযোগিতা করছেন। চাইলে আপনিও আমার এই ব্লগের একজন সম্মানিত অথর হয়ে আমাদের ব্লগে লিখতে পারেন। আমাদের ব্লগে লিখতে চাইলে আপনাকে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করে এডমিন প্যানেল নিতে হবে। যেখান থেকে লগইন করে আপনি আমাদের ব্লগে আপনার তথ্য প্রকাশ করতে পারবেন।

আমাদের ব্লগের বিষয় সমূহঃ

আমাদের এই ওয়েবসাইট আমরা যে সকল বিষয় নিয়ে আলোচনা করে থাকি সেগুলো হচ্ছেঃ

  • অনলাইনে আয়
  • ব্লগিং
  • ইউটিউব
  • ফেসবুক
  • ওয়েব ডিজাইন
  • ওয়েব ডেভেলপমেন্ট
  • চাকরি
  • এবং শিক্ষা

ধন্যবাদ – ঝিনাইগাতী আইটি- #JHENAIGATI IT, #JHINAIGATI IT, #শেরপুর, #ঝিনাইগাতী।

Copy link
Powered by Social Snap