প্রতিদিন আর্টিকেল পড়ে আয় করুন যত ইচ্ছা তত

বন্ধুরা হতভাগা ডট কম আপনাদের জন্য নিয়ে এসেছে আর্টিকেল পড়ে ঘরে বসে আয় করার নতুন এক পদ্ধতি। চাইলে আমাদের এই প্রোগ্রামের যুক্ত নিয়ে আপনিও আয় করতে পারবেন যত খুশি তত। আর্টিকেল বা লেখা পড়ে আয় করতে চাইলে নিচের পদ্ধতি গুলো আপনাকে অবলম্বন করতে হবে।

কিভাবে আয় হবেঃ

আপনি যদি আর্টিকেল পড়ে আয় করতে চান তাহলে প্রথমে আপনাকে আমাদের এই ওয়েবসাইটে একজন রেজিস্টার মেম্বার হতে হবে। আপনি যদি ইতিমধ্যেই আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে থাকেন তাহলে ধন্যবাদ আর যদি এখনো রেজিস্টেসন না করে থাকেন এখনই রেজিস্ট্রেশন করে ইনকাম করা শুরু করে দিন।

ওয়েবসাইট লিংক

প্রথমেই আপনাকে লগইন করে নিতে হবে

যেকোনো একটি আর্টিকেল এ ক্লিক করে আর্টিকেল প্রথম থেকে শুরু করে নিজ পর্যন্ত ধীরে ধীরে দেখতে হবে। (উল্লেখ্য যে, প্রতিটি আর্টিকেল 50 সেকেন্ড থেকে 1 মিনিট পর্যন্ত দেখতে হবে।)  এবং আর্টিকেলের একেবারে শেষ অংশ থেকে কালেক্ট পয়েন্ট বাটুনে ক্লিক করে পয়েন্ট সংগ্র করতে হবে। যেকোনো একটি লিংক বা ছবির উপর ক্লিক করে বের হয়ে যেতে হবে।

এরকমভাবে আপনি যত আর্টিকেল দেখবেন প্রতিটি পাঁচ পয়েন্ট করে পাবেন।

(বিশেষ দ্রষ্টব্যঃ প্রতিটি আর্টিকেল দেখার সময় অবশ্যই একটি লিংক বা ইমেজের উপর ক্লিক করতে হবে অন্যথায় আপনার আর্নিং একাউন্টে যোগ হবে না।)

আর্টিকেলের শেষাংশের লিংকটি দেখতে এমন দেখাবেঃ

কিভাবে বুঝবেন যে লিংকটিতে ক্লিক করছেন সেটা থেকে ইনকাম হবে কিনা:

লিংকটি সাধারণ লেখার চেয়ে অন্য কালার দেখা যাবে, এবং লিংক বা ইমেজ এর উপর ক্লিক করলে অটোমেটিক অন্য আরেকটি পেজ চলে আসবে তখন বুঝবেন আপনার কাজটি সঠিকভাবে হয়েছে। এরকমভাবে যত ইচ্ছা তত আনিং করতে থাকুন এবং পেমেন্ট নিন বিকাশে বা রকেটে।

আরও পড়ুন

12 thoughts on “প্রতিদিন আর্টিকেল পড়ে আয় করুন যত ইচ্ছা তত”

  1. রেজিষ্ট্রেশনের নিয়ম তো লিখেন নাই। রিজিষ্ট্রেশন করার বিস্তারিত জানালে ভাল হয়।

    Reply

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap