বন্ধুরা জেআইটি আপনাদের জন্য নিয়ে এসেছে আর্টিকেল পড়ে ঘরে বসে আয় করার নতুন এক পদ্ধতি। চাইলে আমাদের এই প্রোগ্রামের যুক্ত নিয়ে আপনিও আয় করতে পারবেন যত খুশি তত। আর্টিকেল বা লেখা পড়ে আয় করতে চাইলে নিচের পদ্ধতি গুলো আপনাকে অবলম্বন করতে হবে।

কিভাবে আয় হবেঃ

আপনি যদি আর্টিকেল পড়ে আয় করতে চান তাহলে প্রথমে আপনাকে আমাদের এই ওয়েবসাইটে একজন রেজিস্টার মেম্বার হতে হবে। আপনি যদি ইতিমধ্যেই আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে থাকেন তাহলে ধন্যবাদ আর যদি এখনো রেজিস্টেসন না করে থাকেন এখনই রেজিস্ট্রেশন করে ইনকাম করা শুরু করে দিন।

প্রথমেই আপনাকে লগইন করে নিতে হবে

যেকোনো একটি আর্টিকেল এ ক্লিক করে আর্টিকেল প্রথম থেকে শুরু করে নিজ পর্যন্ত ধীরে ধীরে দেখতে হবে। (উল্লেখ্য যে, প্রতিটি আর্টিকেল 50 সেকেন্ড থেকে 1 মিনিট পর্যন্ত দেখতে হবে।)  এবং আর্টিকেলের একেবারে শেষ অংশ থেকে যেকোনো একটি লিংক বা ছবির উপর ক্লিক করে বের হয়ে যেতে হবে।

এরকমভাবে আপনি যত আর্টিকেল দেখবেন প্রতিটি পাঁচ পয়েন্ট করে পাবেন।

(বিশেষ দ্রষ্টব্যঃ প্রতিটি আর্টিকেল দেখার সময় অবশ্যই একটি লিংক বা ইমেজের উপর ক্লিক করতে হবে অন্যথায় আপনার আর্নিং একাউন্টে যোগ হবে না।)

আর্টিকেলের শেষাংশের লিংকটি দেখতে এমন দেখাবেঃ

কিভাবে বুঝবেন যে লিংকটিতে ক্লিক করছেন সেটা থেকে ইনকাম হবে কিনা:

লিংকটি সাধারণ লেখার চেয়ে অন্য কালার দেখা যাবে, এবং লিংক বা ইমেজ এর উপর ক্লিক করলে অটোমেটিক অন্য আরেকটি পেজ চলে আসবে তখন বুঝবেন আপনার কাজটি সঠিকভাবে হয়েছে। এরকমভাবে যত ইচ্ছা তত আনিং করতে থাকুন এবং পেমেন্ট নিন বিকাশে বা রকেটে।



ব্যাক্তিগত রেফারেল লিংকঃ

শেয়ার করুন
জে-আইটি - অনলাইন আয়ের সমাধান। জে-আইটি একটি উন্মোক্ত প্লাটফর্ম। এখানে আমরা অনলাইন আর্নিং, ও টেকনোলজী বিষয়ে বিভিন্ন আপডেট দিয়ে থাকি। আপনি এখান থেকে যেকোন টিউটরিয়াল দেখে শিখতে পারবেন।

2 মতামত সমূহ

রিপ্লাই করুন

আপনার মতামত দিন
এখানে আপনার নাম লিখুন