কিভাবে অন্যের মোবাইলের মেসেজ আপনার মোবাইলে নিয়ে আসবেন

আসসালামুআলাইকুম ভিউয়ার্স আশা করি সকলেই ভাল আছেন । আজকে আপনাদের জন্য আরো একটি সুন্দর অ্যান্ড্রয়েড টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম আশা করি আজকের টিউনটি আপনাদের কাজে আসবে ।
আজকে আমি আপনাদের মাঝে যে বিষয়টি নিয়ে শেয়ার করতে যাচ্ছি সে বিষয়টি হচ্ছে কিভাবে যেকোনো মোবাইলের মেসেজ আপনার নিজের মোবাইলে নিয়ে আসবেন ।

বর্তমান সময়ে ফেসবুক টুইটারসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া থাকার পরেও বেশিরভাগ লোক সেগুলো ব্যবহার না করে বর্তমান সময়ে মেসেজ ব্যবহার করে থাকে , কিন্তু আপনি যদি কাউকে সন্দেহ করেন যে সে হয়তো আপনার অজান্তে অন্য কারো সাথে মেসেজ করে কথাবার্তা বলছে এবং আপনি যখন তার কাছে যাচ্ছেন বা বুঝতে পারবেন বলে সে , সেই মেসেজগুলো ডিলিট করে দিচ্ছে তাহলে কিভাবে আপনি তাকে হাতেনাতে প্রমাণ করবেন । যে সে কার সাথে কথা বলছে এবং কি কথা বলছে সে বিষয় নিয়ে আজকে আমি আপনাদের সামনে হাজির হয়েছি ।

সতর্কতাঃ

এ বিষয়টা একটু বাড়াবাড়ি হয়ে যায় যে আপনি অন্যের গোপনীয়তা নিজের মোবাইলে নিয়ে আসতে চাচ্ছেন যদিও এটি একটি অনৈতিক কাজ বলে বিবেচিত হতে পারে , কিন্তু আপনি যদি না করে আপনি নিজের এবং নিজের পরিবারের সাথে কাজটি করেন এবং নিজের সংসার টিকিয়ে রাখার জন্য এই কাজটি করেন তাহলে আপনি কি করতে পারেন এবং আপনি যদি কোন অন্যায় কাজে , এই ট্রিক্স টি চালু করেন তাহলে তার জন্য আমরা বা আমাদের এই ওয়েবসাইট কোন ভাবে দায়ী নয় ।

তাহলে চলুন দেখি কিভাবে আমরা এই কাজটি করতে পারি – এটা করার জন্য আপনাকে অবশ্যই একটি সফটওয়্যার এর সাহায্য নিতে হবে। সফটওয়্যার এর ডাউনলোড লিংক এখানে এখান থেকে ডাউনলোড করে নিন

সফটওয়ারটি ডাউনলোড এবং ইন্সটল করুন ইন্সটল করার সময় আপনাকে দুইবার নেক্সট বাটনে ক্লিক করে দান করে দেন তারপর আপনাদের কাছে প্রাইভেসি পলিসি মানের একটি অপশন পাবেন সেটা একসেপ্ট করুন ।

পারমিশন একসেপ্ট করা হয়ে গেলে আপনি নিউ ফিল্টার নামের একটি পেজ পাবেন সেখানে আপনার ইমেইল এড্রেস দিয়ে উপরে টিক মার্ক দিয়ে দিন অর্থাৎ আপনি যে ফোন থেকে আপনার ফোনে মেসেজগুলো আনবেন তার মোবাইলে সফটওয়্যার টি ওপেন করুন এবং আপনি আপনার ইমেইল সেখান দিয়ে দিন ।

ইমেইল দেওয়া হয়ে গেলে আপনি একটি নোটিশ পাবেন সেটা ওকে করে দেন ওকে করে দেওয়ার পর আপনাদের কাছে কিছু পারমিশন চাইবে সেগুলো এলাও করে দিন । যদি আলো না করেন তাহলে আপনি মেসেজ পাবেন না এবং তারপর আপনাদের সামনে আরো একটি পপআপ উইন্ডো আসবে টেস্ট লেখা থাকবে সেখানে সেটা আপনি ক্যানসেল করে দিন ক্যান্সেল করে দেয়ার পর এবার আপনি সফটওয়্যারটি কেটে দিন ।

তাহলে এখন আমরা আমাদের মোটামুটি কাজ শেষ করে ফেলেছি , এখন হয়তো কেউ যদি সফটওয়্যারটি ইনস্টল দেখে তার অ্যান্ড্রয়েড ফোন থেকে ডিলিট করে দেয় তাহলেতো আপনি সে মেসেজ গুলো পাবেন না তাহলে কিভাবে এই কাজটি করতে পারবেন অর্থাৎ কিভাবে আপনি মেসেজ গুলো দেখতে পাবেন ।

এই কাজটি করার জন্য আপনাকে আরো একটি সফটওয়্যার নামাতে হবে অর্থাৎ আপনাকে উপরের সফটওয়্যারটি হাইড করে রাখতে হবে তার জন্য গুগল প্লে স্টোরে এপস হাইড নাম লিখে সার্চ করুন অসংখ্য সফটওয়্যার
পেয়ে যাবেন সেখান থেকে যে কোন একটি সফটওয়্যার ডাউনলোড এবং ইন্সটল করে নে তাহলেই হয়ে যাবে ।

আর হ্যাঁ একটা কথা বলতে ভুলেই গেছি আপনি এটা আপনার ইমেইলে মেসেজ পেয়ে যাবেন যথাসময়ে কিন্তু ইন্টারনেট কানেকশন অন থাকা লাগবে ।

তাহলে আজকের পোষ্ট আপনাদের কাছে কেমন লাগলো তা অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাবেন ।

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap