অ্যান্ড্রয়েড ইউটিউবারদের জন্য সেরা থামনেইল সফটওয়্যার বাংলা ফ্রন্ট

হ্যালো ভিউয়ার্স আসসালামু আলাইকুম আশা করি সকলেই ভাল আছেন ।
বরাবরের মত আজকেও আমি আপনাদের সামনে অসাধারণ একটি পোস্ট নিয়ে হাজির হলাম আশা করি আপনাদের কাজে আসবে ।

ফটো এডিট করা এবং ফটোতে বিভিন্ন ধরনের ডিজাইন করা । একটি সত্যি রোমাঞ্চকর ঘটনা । ফটো এডিট করে বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে এডিট করে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় । বর্তমান সময়ে মানুষ দিয়ে থাকে । তবে আজকে আমি এ বিষয় নিয়ে কোন পোস্ট করতে যাচ্ছি না । যে আপনি কিভাবে আপনার ফেস কে সুন্দর মার্জিত করবেন এবং কোন সফটওয়্যার ইউজ করলে আপনি সুন্দর ভাবে করতে পারবেন আজকে আমি যে পোস্ট করব সেটি ইউটিউবারদের জন্য , helpful একটি পোস্ট ।

ইউটিউবারদের জন্য সেরা থামনিল সফটওয়্যার
ইউটিউবারদের জন্য সেরা থামনিল সফটওয়্যার

কারণ আপনি এটা দিয়ে ইউটিউব চ্যানেল এর ব্যানার সহ আপনার ইউটিউব চ্যানেল এর সামনে সেট করার জন্য সবথেকে বহুল ব্যবহৃত সফটওয়্যার হিসেবে পরিচিত । আপনারাতো ফটোসপ এর নাম শুনেছেন ল্যাপটপ কম্পিউটার এর জন্য সবথেকে ভাল মানের এবং বহুল ব্যবহৃত সফটওয়্যার হচ্ছে – এডোবি ফটোশপ । এর সাহায়্যে যেমন আপনি ইউটিউব চ্যানেলের সামনে তৈরি করতে পারবেন তেমনি সকল কাজ করতে পারবেন ফটো এডিট থেকে শুরু করে বিভিন্ন ডিজাইন করা পর্যন্ত ।
কিন্তু বেশিরভাগ ইউটিউবার গুগল প্লে স্টোরে গিয়ে ফটো এডিটর লিখে সার্চ কিন্তু তারা জানে না যে কোন সফটওয়্যার ইউটিউব চ্যানেল এর ভিডিও thumbnail এর কাজে ব্যবহৃত হয় ।

তাই আমি ইউটিউবারদের জন্য আজকে নিয়ে আসলাম সবথেকে বহুল ব্যবহৃত একটি সফটওয়্যার । সফটওয়্যার এর নাম হচ্ছে – Pixellab । আপনি এটি গুগল প্লে স্টোরে সার্চ করলে পেয়ে যাবেন কিন্তু আমি আপনাকে যে লিংক দেবো সেটা তে আরও অনেক ফিচার রয়েছে আসুন এক নজরে দেখে নেই কি কি ফিচার রয়েছে এই সফটওয়্যার টাতে ।

ইউটিউবারদের জন্য সেরা থামনিল সফটওয়্যার
ইউটিউবারদের জন্য সেরা থামনিল সফটওয়্যার

আসুন এক নজরে দেখে নেই কি কি ফিচার রয়েছে আমার দেয়া লিংক থেকে যদি আপনি সফটওয়্যারটি ডাউনলোড করেন ঃ
আমাদের লিঙ্ক থেকে যদি আপনি সফটওয়্যারটি ডাউনলোড করেন তাহলে আপনি ফুল এইচডি ইমেজ সেভ করতে পারবেন ।

ইউটিউবারদের জন্য সেরা থামনিল সফটওয়্যার
ইউটিউবারদের জন্য সেরা থামনিল সফটওয়্যার

আমার দেয়া লিংক থেকে যদি ডাউনলোড করেন তাহলে আপনি এখানে অনেক বাংলা font পাবেন .
আমার দেয়া লিংক থেকে ডাউনলোড করেন তাহলে কোন বিরক্তিকর অ্যাড পাবেন না ।
আরো অনেক ফিচার রয়েছে আপনি চাইলে ডাউনলোড করতে পারেন ।
ডাউনলোড করতে এখানে ক্লিক করুন । 
তাহলে আমাদের পোস্ট আপনাদের কাছে কেমন লাগবে সেটা কি আপনি আমাদের জানাতে পারেন যদি জানাতে পারেন তাহলে আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং নিয়মিত আমাদের পোস্ট । পড়ার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করুন ।

আরও পড়ুন

Leave a Comment