কিভাবে Mediafire থেকে ফাইল ডাউনলোড করবেন

হ্যালো ভিউয়ার্স আশাকরি সকলে ভালো আছেন সুস্থ আছেন বরাবরের মতো আজকেও আপনাদের সামনে একটি টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম ।
আজকের বিষয়: বরাবরের মতো আজকেও আপনাদের সামনে একটি অসাধারণ টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছি আজকে আমি আপনাদের সামনে যে বিষয়টি নিয়ে কথা বলব – তা হলো আপনি কিভাবে Mediafire থেকে ফাইল ডাউনলোড করবেন যারা ডাউনলোড করতে পারছেন না শুধু তাদের জন্য আজকে আমার এই পোস্ট ।

আপনারা হয়তো অনেকেই এই সমস্যায় পড়েছেন মিডিয়াফায়ারে আপনি প্রবেশ করলে সেখানে যখন ডাউনলোড ক্লিক করে আপনার ডাউনলোড লিংক আসে না এবং দেখায় নট ফাউন্ড সহ আরো নানা ধরনের প্রবলেম । তাহলে বন্ধুরা মিডিয়াফায়ার এর সমস্যা কিভাবে সমাধান করবেন সে বিষয় নিয়ে আসুন কথা বলে ।
Mediafire কিঃমিডিয়াফায়ার হচ্ছে একটি ফাইল শেয়ারিং ওয়েবসাইট যেখানে আপনি যেকোনো ধরনের ফাইল আপলোড করে অন্যকে দিয়ে ডাউনলোড করে নিতে পারেন এটা অনেক জনপ্রিয়তা পেয়েছে বর্তমান সময়ে আপনি চাইলে আপনি নিজেও এটা ব্যবহার করতে পারেন বিভিন্ন ধরনের এখানে আপলোড করে ।

কিভাবে কাজ করবেঃ আমি আপনাকে একটি প্রবলেম স্ক্রীনশট এর মাধ্যমে দেখিয়ে দিচ্ছি নিচে স্ক্রিনশট টা ভালো করে লক্ষ্য করুন এবং সেখানে আপনি দেখতে পাবেন মিডিয়াফায়ারে ডাউনলোডে ক্লিক করার পর এই ধরনের প্রবলেম দেখাচ্ছে সেটা কিভাবে সমাধান করতে পারি । আসুন দেখে নেই ।
স্ক্রীনশট ১

কিভাবে মিডিয়াফায়ার থেকে ফাইল ডাউনলোড করবেন
কিভাবে মিডিয়াফায়ার থেকে ফাইল ডাউনলোড করবেন

মিডিয়াফায়ার এর সকল সমস্যার সমাধান করার জন্য সর্বপ্রথম আপনি সর্বশেষ ইউআরএল কবি করুন । মানে মিডিয়াফায়ার এ ক্লিক করার পর যে মেসেজ চলে এসেছে তার উপরে যেই url রয়েছে সেটা কপি করুন । এবং কপি করা হয়ে গেলে গুগোল এ চলে যান ।
গুগল ব্রাউজারে চলে যাওয়ার পর আপনাকে গুগল সার্চ করতে হবে গুগল এ গিয়ে টাইপ করুন – hideip co
গুগল ব্রাউজারে যাওয়ার পর আপনি উপরে যে লেখাটি দিয়েছি সেটি পড়ে গুগোল সার্চ করেন । সার্চ করার পর আপনি সর্বপ্রথম যে ওয়েবসাইট পাবেন সেটাতে প্রবেশ করুন আমি আপনাকে ওয়েবসাইটের একটি স্ক্রিনশট দিয়ে দিচ্ছি ।
স্ক্রীনশট ২

কিভাবে Mediafire থেকে ফাইল ডাউনলোড করবেন
কিভাবে Mediafire থেকে ফাইল ডাউনলোড করবেন

তারপর ওখানে আপনি দেখতে পাবেন একটি খালি বক্স রয়েছে এবং সেখানে গুগল লেখা রয়েছে সেখানে আপনি কপি করা ইউআরএলটি পেস্ট করে দিন । পেস্ট করে দেওয়ার পর ওখানে Go to site লেখা রয়েছে সেখানে ক্লিক করুন .
তারপর আপনাদের সামনে ডাউনলোড লিংক চলে আসবে চলে আসবে .

 

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap