Elimentor Pro সেরা ওয়েবসাইট কাস্টমাইজার এবং ইডিটর প্লাগইন বিনামূল্যে ডাউনলোড

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন,,আসা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।আমি আল্লাহর রহমতে আপনাদের দোয়াই ভালো আছি।তো আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করথে যাচ্ছি সেরা ওয়ার্ডপ্রেস কাস্টমাাাইজার এলিমেন্টর প্রো একদম সম্পূর্ণ ফ্রিতে।হ্যাঁ বন্ধুরা আজকে আমি আপনাদের কাছে শেয়ার করতে যাচ্ছি বহো মূল্যের ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট নির্মাতা এবং কাস্টমাইজার এলেমেন্টার প্রো।তাও একদম সম্পূর্ণ ফ্রিতে।তো বন্ধুরা চলোন কথা না বাড়িয়ে শুরু করা যাক।

elimentor Pro free download
elimentor Pro free download

সম্পর্কিত(about):
এলিমেন্টর প্রো হ’ল সেরা ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট পৃষ্ঠা নির্মাতা এবং কাস্টমাইজার।

আপনি নিজের ওয়েবসাইটের জন্য যেকোন কাস্টম ডিজাইন পৃষ্ঠা কাস্টমাইজ বা তৈরি করতে পারেন এই এলিমেন্টার প্রো এর সাহায্যে।আপনি সহজেই এই প্লাগইনে একটি সন্ধানী পৃষ্ঠাগুলি তৈরি এবং ডিজাইন করতে পারেন।

তথ্য:
এলিমেন্টর প্রো আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটের জন্য সেরা এবং আশ্চর্যজনক ওয়েবসাইট সম্পাদক এবং কাস্টমাইজার প্লাগইন। কখনও কখনও আমরা একটি কাস্টম নকশা এবং আমাদের পছন্দ মতো আমাদের ওয়েবসাইট ডিজাইন করতে চাই।তবে কঠিন এটি হ’ল আমরা এটিকে সম্পাদনা করতে পারি না বা এটি আমাদের পছন্দ মতো কাস্টমাইজ করতে পারি না।কারন আমরা নিজের পছন্দ মতো বা মনোমুগ্ধকর ভাবে আমাদের ওয়েবসাইট ডিজাইন করতে চাই তাহলে আমাদের অনেক অর্থের প্রয়োজন পড়ে যা অনেক ক্ষেত্রে ব্যায়বহুল।এতো টাকা ব্যায় করে একটি ওয়েবসাইট ডিজাইন করা আমাদের পক্ষে আর সম্ভব হয়ে ওঠেনা।ফলে আমরা ব্যর্থ হয় নিজেদের পছন্দ মতো ওয়েবসাইট ডিজাইন করথে।

এলিমেন্টর প্রো তেমনি একটি অর্থ প্রদেয় ওয়ার্ডপ্রেস প্লাগইন। তবে এখন আমি এটি আপনাদের কাছে সম্পূর্ণ ফ্রিতে শেয়ার করব, অর্থাৎ এট জন্য আপননাদের কোন Cost বা টাকার ব্যায় করতে হবেনা।এবং এটি ব্যবহার করে আপনরা আপনাদের ওয়েবসাইটকে নিজেদের পছন্দ মতো ডিজাইন করতে পারবেন একদম সম্পূর্ণ ফ্রিতে।এটি দিয়ে কি কি করতে পারবেন বা এটির বৈশিষ্ট্য সম্পর্কে আগে একটু জেনে নিন।

বৈশিষ্ট্য:
1. সহজেই শিরোনাম পাদচরণ সম্পাদনা।

2. ই-বাণিজ্য ওয়েবসাইট সম্পাদনা।

3. অবশ্যই নেভিগেশন ba4 সম্পাদনা।

৪. কাস্টম পৃষ্ঠা তৈরি করুন।

৫. কোডিংয়ের দরকার নেই।

6. অত্যন্ত প্রতিক্রিয়াশীল এবং ডিভাইস বান্ধব।

তো বন্ধুরা সব জানানি শেষে এবার এলো ডাউনলোড করার পালা।ডাউনলোড লিংক 👇 নিছে দেয়া আছে।ওখান থেকে সহজে ডাউনলোড করে নিতে পারবেন।

এখানে ক্লিক করে ডাউনলোড করেনিন।
এবং সাজিয়ে নিন আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটটি আপনার পছন্দ মতো।

তো বন্ধুরা আজ এই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।লেখায় কোন ভুল ক্রুটি হয়ে থাকলে ক্ষমার চোখে দেখবেন।

সবাই ঘরেই থাকোন সুস্থ থাকোন।।পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন।

বন্ধুরা আজ এখানেই শেষ করলাম।
আল্লাহ হাফেজ

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap