মোবাইল দিয়ে টাকা ইনকাম করার জনপ্রিয় ৫টি অ্যাপস।

বর্তমানে গুগল প্লে স্টোরে অনেক টাকা ইনকাম করার অ্যাপ রয়েছে। যে গুলো দিয়ে আপনারা খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন।

তবে মনে রাখবেন গুগল প্লে স্টোরে থাকা money earning android apps সব গুলো কিন্তু সত্যি নয়। কারন এমন অনেক apps আছে যা কাজ করার বিনিময়ে টাকা দেয়না। এধরনের apps থেকে আমাদের সর্তক থাকতে হবে।

আর তাই এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব; মোবাইল দিয়ে টাকা ইনকাম করার জনপ্রিয় ৫টি অ্যাপস।

টাকা আয় করার এপ
টাকা আয় করার এপ

তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে শুরু করে দেই আমাদের আজকের মূল আলোচনা।

1. Earn talktime.
2. Pocket money
3. Poll pay.
4. Task bucks.
5. Cash buddy.

1. Earn talktime.

অনলাইনে অ্যাপস থেকে আয় করার সেরা একটি অ্যাপস হচ্ছে Earn talktime.।এই অ্যাপস থেকে ইনকাম করার জন্য এতে রয়েছে refer & earn অপশন।

আর এখানে আপনার  Referral link বা code অন্যদের সাথে শেয়ার করে তাদের Earn talktime অ্যাপসে রেজিস্ট্রার করিয়ে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন।

এছাড়াও এই অ্যাপসে আপনি শপিং ও করতে পারবেন এবং এর জন্য অনেক cash back পেয়ে যাবেন।

তাছাড়াও আপনার মোবাইলে Free Android app ডাউনলোড করে ব্যবহারর পরির্বতে আপনি ইনকাম করতে পারবেন।

এবং এই app থেকে ইনকাম করা টাকা আপনারা shopping vouncers, prepaid recharge, postpaid mobile bill payment হিসাবে redeem করতে পারবেন।

2. Pocket money.

pocket money হচ্ছে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বস্ত একটি ইনকাম app। আর বর্তমানে এই Android app টির গুগল প্লে স্টোরে রেটিং 4.2।

আর এই অ্যাপসে আপনি বিভিন্ন ধরনের task পূরণ করে ইনকাম করতে পারবেন।

যেমন ঃ-

  • তারা আপনাকে বিভিন্ন apps ডাউনলোড করার জন্য সাজেস্ট করবে। আপনি সেই apps গুলো ডাউনলোড করে ইনকাম করতে পারবেন।
  • তাছাড়াও এই apps আপনি গেম খেলার বিনিময়ে টাকা ইনকাম করতে পারবেন।
  • এবং refer & earn অপশনের মাধ্যমে তা অন্যদের সাথে শেয়ার করে তাদের এই এপস ইন্সটল করিয়ে ইনকাম করতে পারবেন প্রতিদিন ১৬০ টাকার বেশি।
  • বিভিন্ন survey এর কাজ করে আপনারা এখান থেকে ইনকাম করতে পারবেন।
  • তাছাড়াও এখানে weekly content এ যোগ দিয়ে বিভিন্ন ধরনের পুরস্কার পেতে পারের।

3. Poll pay.

সার্ভে জগতের একটি জনপ্রিয় apps হচ্ছে poll pay। অনলাইনে সার্ভে করে ইনকাম করার সেরা অ্যাপ এটি। আর সবচেয়ে মজার বিষয় হলো এখানে সহজ কিছু সার্ভের উত্তর জমা দিয়ে মোবাইল দিয়ে ইনকাম করতে পারবেন।

আর আপনার যদি ইংরেজিতে স্বল্প কিছু ধারণা থাকে তবে আপনি খুব সহজে সার্ভের উত্তর দিতে পারবেন। আর এখানে আপনি যত সঠিক উত্তর দিতে পারবেন আপনার ইনকাম তত বেশি হবে।

আর এই অ্যাপস থেকে আপনার ইনকাম করা টাকা আপনি PayPal cash, Amazon gift card, free voucher এছাড়াও আরও বিভিন্ন ওয়ালমেট এর মাধ্যমে আপনার টাকা উত্তোলন করতে পারবেন।

4. Task bucks.

অনলাইনে টাকা ইনকাম করার জনপ্রিয় একটি অ্যান্ড্রয়েড অ্যাপস হচ্ছে Task bucks। এই অ্যাপস থেকে আপনারা খুব সহজে ইনকাম করতে পারবেন।

এই অ্যাপসে গেম খেলে, refer / invite করে, quiz খেলে, বিভিন্ন টাস্ক পূরণ করে ইনকাম করতে পারবেন।

আর google play store  এই অ্যাপস এর রেটিং 4.1।আর এখানে আয় করা কয়েন আপনারা free mobile recherch বা paytm cash দিয়ে উত্তোন করতে পারবেন।

5. Cash buddy.

একটি সোশ্যাল মিডিয়া apps এর নাম হচ্ছে cash buddy। আর এই অ্যাপসে আপনারা খুব সহজে সাধারণ কিছু কাজ করার বিনিময়ে টাকা ইনকাম করতে পারবেন।

যেমনঃ- installing and registration free android apps, sharing pics and gifts, game and websites ইত্যাদি।

তাছাড়াও এখানে আপনারা অনলাইন শপিং করে প্রচুর cash back পেয়ে যাবেন। তাছাড়া এখানে refer Income এর ও সুবিধা রয়েছে। এই apps থেকে ইনকাম করা টাকা আপনারা paytm, amazon, filpkart এর মাধ্যমে redeem করতে পারবেন।

শেষ কথা ঃ-

তো বন্ধুরা এই ছিল আমাদের আজকের আলোচনাঃ- মোবাইল দিয়ে টাকা ইনকাম করার জনপ্রিয় ৫টি অ্যাপস।

তো আশা করছি পোষ্টটি পড়ে আপনারা সবাই অনেক উপকৃত হবেন।আর পোষ্টটি আপনাদের কাছে কেমন লাগলো অবশ্য কমেন্ট করে আপনাদের মতামত আমাদের জানাবেন। আপনাদের মূলবান মতামত আমাদের ভবিষ্যতে আর ও ভালো কাজ করার জন্য উৎসাহ যোগাবে।

আর পোষ্টটি সর্ম্পকে যদি আপনাদের কোন প্রশ্ন থাকে, তবে নিচে কমেন্ট বক্সে  কমেন্ট করে আমাকে জানাতে পারেন।আমি ইনশা আল্লাহ আপনাদের সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব।

তো বন্ধুরা আবার ও খুব শীঘ্রই নতুন কোন পোষ্টে নতুন কোন বিষয়ে আপনাদের সাথে আলোচনা করতে হাজির হয়ে যাব।আর এতক্ষন ধৈর্য ধরে মনোযোগ সহকারে পোষ্টটি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।ত বন্ধুরা আজ এই পর্যন্তই সবাই অনেক ভালো থাকবেন,  সুস্থ থাকবেন আর আমার জন্য দোয়া করবেন।

আল্লাহ হাফেজ।

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap