সবচেয়ে ভালো VPN কোনটি (জনপ্রিয় ৫ টি)

বর্তমান সময়ে আমরা কম্পিউটার বা মোবাইলে ইন্টারনেট ব্যবহারের স্পিড বা বিভিন্ন কাজের জন্য ভিপিএন ব্যবহার করে থাকি। তবে আপনারা কি জানেন যে, সবচেয়ে ভালো ভিপিএন কোনটি।

আমাদের মতে, জনপ্রিয় ভিপিএনের তালিকার মধ্যে যে সকল ভিপিএন গুলোতে অনেক সিকিউরিটি, আইপি এড্রেস, ইন্টারনেট স্পিড, ইত্যাদি সুবধা থাকবে সেই সকল ভিপিএন গুলো সবচেয়ে ভালো।

তার জন্য আজ আমাদের এই পোস্টে আপনাকে এমন কিছু ভিপিএন সার্ভিস গুলো দেখাবো যে গুলো আপনারা উক্ত ভিপিএন গুলোতে অনেক সুবিধা ভোগ করতে পারবেন।

আপনারা যদি ভালো ভিপিএন সার্ভিস নিতে চান তাহলে আমাদের দেওয়া পোস্টটি শেষ পর্যন্ত মনযোগ দিয়ে পড়ুন।

তো চলুন সবচেয়ে ভালো ভিপিএন কোনটি এই সম্পর্কে জেনে নেওয়া যাক।

সবচেয়ে ভালো VPN কোনটি (জনপ্রিয় ৫ টি)
সবচেয়ে ভালো VPN কোনটি (জনপ্রিয় ৫ টি)

সবচেয়ে ভালো VPN কোনটি (জনপ্রিয় ৫ টি)

আমরা এখানে সবচেয়ে ভালেঅ ভিপিএন গুলোর বিষয়ে বলব। তাই উক্ত ফ্রি ভিপিএন গুলোর সেবা অন্তর্ভূক্ত যে, ভিপিএন গুলো আছে সে গুলোর বিষয়ে বলব না।

তার কারণ হলো ফ্রি ভিপিএন গুলো তুলনায় পেইড বা প্রিমিয়াম ভিপিএন গুলো অনেক বেশি ভালো হয়ে থাকে। এবং ব্যবহার করার জন্য অনেক উপযোগী। উক্ত পেইড ভিপিএন কিছু টাকা খরচ করতে কিনতে পারলে আপনি চিন্তা মুক্ত ভাবে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন কোন প্রকার ঝামেলা ছাড়া।

তার জন্য এই পোস্টে আমরা প্রিমিয়াম ভিপিএন এপ গুলোর মধ্যে সব চেয়ে ভালো ভিপিএন সম্পর্কে জানিয়ে দেব।

তো চলুন সময় নষ্ট না করে, সবচেয়ে ভালো ভিপিএন গুলোর বিষয়ে জেনে নেওয়া যাক।

আরো পড়ুনঃ

Express VPN

আপনি যদি অনলাইনে গেম খেলার চিন্তা করেন, তাহলে ফুল স্পিডে গেম খেলতে চাইলে সবচেয়ে ভালো ভিপিএন হিসেবে প্রথমে আপনাকে পেইড আকারে Express vpn অ্যাপটি ব্যবহার করতে হবে। উক্ত ভিপিএনটি বর্তমান সময়ে গেমিং এর জন্য অনেক ভুমিকা পালন করে।

ভিপিএন টি ব্যবহার করার ফলে, আপনি অনেক সুবিধা পেয়ে যাবেন। অনেক ভালো সিকিউরিটি থাকে। এবং আপনার পছন্দ মতো যে কোন দেশ যুক্ত করে নিজের পরিচয় লোকিয়ে গেম খেলতে পারবেন।

মোট কথা উক্ত অ্যাপট/ সফটওয়্যারটি কাজ করার জন্য অনেক ফাস্ট। এছাড়া সকল ডিভাইসে এটি সহজ ভাবে কাজ করা যায়।

উক্ত ভিপিএন ব্যবহার করার সময় যদি কোন প্রকার সমস্যা হয় তবে এর কাস্টমার কেয়ার সাপোর্ট এর সাথে যোগাযোগ করে সমাধান নিতে পারবেন।

এখানে আপনি 24 ঘন্টা সময় লাইভ চ্যাটিং করার সুযোগ পাবেন এবং সকল প্রকার সমস্যার সমাধান জেনে নিতে পারবেন। তাদের সার্ভিস গুলোর মধ্যে অনেক গুলো প্ল্যান আছে।

তাদের মধ্যে অল্প দামের প্ল্যান হলো $6.67 মাসে নিতে পারবেন 1 বছর এর জন্য। এখানে আপনারা 92 এমবিপিএস স্পিড এবং 3000 সার্ভার ও US Netflix ব্যবহার করার সুযোগ পাবেন।

তাই আপনি যদি গেমিং প্রেমি হয়ে থাকেন। তাহলে উক্ত ভিপিএনটি আপনার জন্য। আজই কোন চিন্তা না করে, ভিপিএনটি পেইড আকারে কিনে নিয়ে কাজ ‍শুরু করুন।

Private VPN

আপনি যদি ফ্রি পাবলিক ওয়াইফাই নেটওয়্যার্ক ব্যবহার করতে আগ্রহী থাকেনতবে Private VPN ব্যবহার করতে পারেন।

সকল ব্যবহারকারী এটি খুব সহজ ভাবে ব্যবহার করার সুযোগ পাবে। সহজ ভাবে বলতে এটি ইউজার ফ্রেন্ডলি ভিপিএন অ্যাপ।

উক্ত ভিপিএন সার্ভিস এর আকর্ষণীয় দিক হচ্ছে ফাস্ট ও সিকিউর কানেকশন। এছাড়া Streaming Web site গুলো আনলক করার ক্ষেত্রে নির্ভরযোগ্য হিসেবে কাজ করা যায়।

প্রাইভেট ভিপিএন এর 63 টি দেশ যুক্ত করার সাপোর্ট আছে। 94 এমবিপিএস স্পিডে উক্ত ভিপিএন সার্ভিস ব্যবহার করতে পারবেন।

মোট কথা যারা নতুন ভিপিএন ব্যবহার করে ইচ্ছুক তাদের জন্য এটি অনেক সুবিধাজনক ও নিরাপদ হবে।

আপনি যদি উক্ত অ্যাপ বা সফটওয়্যার আপনার কম্পিউটার বা মোবাইলে ব্যবহার করতে চান। তাহলে আজই একটি পেইড ভিপিএন কিনে নিয়ে কাজ ‍শুরু করে দিন।

Proton VPN

Proton VPN টি আপনারা দুটি উপায়ে ব্যবহার করার সুবিধা পাবেন। যেমন- সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন এবং পেইড- প্রিমিয়াম ভার্সন কিনে নিয়ে ব্যবহার করতে পারবেন।

আপনি যদি এই ভিপিএনটি পেইড আকারে ব্যবহার করেন তাহলে অনেক ফিচার উপভোগ করতে পারবেন। যা আপনার কাজ করার সময় অনেক ভালো হবে।

উক্ত ভিপিএন এর আকর্ষণীয় দিক হiচ্ছে প্রাইভেসি ও সিকিউরিটি। উক্ত ভিপিএন এ 96 এমবিপিএস স্পিড এ ব্যবহার করার সুযোগ পাবেন।

এই ভিপিএন তৈরি করা হযে Proton Mail নামের একটি সার্ভিস টিম। এখানে আপনারা প্রাইভেট ব্রাউজার, ওয়েবসাইট কনটেন্ট এক্সেস করার সুবিধা গ্রহণ করতে পারবেন।

আপনি যদি ভিপিএন ব্যবহার করতে চান তাহলে এই ভালো ভিপিএনটি ব্যবহার করতে পারেন।

Windscribe VPN

Windscribe VPN এই সার্ভিসটি নিরাপত্তার সাথে দুইটি পরিষেবা রয়েছে যেমন- ফ্রি এবং পেইড ভাবে ব্যবহার করতে পারবেন।

আপনি যদি Windscribe VPN ফ্রি ভার্সন ব্যবহার করেন তাহলে অনেক Streaming সেবা গুলো আনলক করতে পারবেন। এছাড়া ফ্রি সার্ভার গুলো ব্যবহার করে Torrenting করতে পারবেন।

আমরা এই ভিপিএনটি অনেককে ব্যবহার করার পরামর্শ প্রদান করি। অন্যান্য ফ্রি ভিপিএন গুলোর মধ্যে সবচেয়ে ভালো একটি ভিপিএন।

কিন্তু, আপনারা যদি Windscribe VPN টি পেইড ভার্সন ব্যবহার করেন তবে অনেক বেশি পরিমাণের ফিচার উপভোগ করতে পারবেন। এই ভিপিএন ব্যবহার করার জন্য 94 এমবিপিএস স্পিড পেয়ে যাবেন। এবং আনলিমিটেড কানেশন সুবিধা পেয়ে যাবেন।

IPVanish VPN

IPVanish VPN টি ব্যবহার করে জনপ্রিয় ভিপিএন অ্যাপ আপনাদের আমাজন Fire TV Stick এর জন্যে। এটি অনেক ফাস্ট ও সিকিউর হলেও এখানে Streaming Activity Logs গুলো দেওয়া হয় না।

IPVanish VPN অ্যাপটিতে আপনি 50 টি দেশের সার্ভার সাপোর্ট পেয়ে যাবেন। এছাড়া 84 এমবিপিএস স্পিডে ভিপিএনটি ব্যবহার করার সুযোগ পাবেন।

কিন্তু, অন্যান্য ভিপিএন সার্ভিস গুলোর মতো উক্ত ভিপিএন কিন্তু নেটফিক্স গুলো আনলক করে রাখবে না। অন্যান্য প্রাইভেট ভিপিএন সেবা গুলোর মধ্যে IPVanish VPN সবচেয়ে ভালো ও জনপ্রিয় ভিপিএন অ্যাপ।

আরো পড়ুনঃ

শেষ কথাঃ

তো বন্ধুরা, আজ আমরা এই পোস্টের মাধ্যমে জেনে নিলাম সবচেয়ে ভালো VPN কোনটি। জনপ্রিয় ৫ টি ভিপিএন সম্পর্কে।

আপনি যদি উক্ত ৫ টি ভিপিএন অ্যাপ পেইড আকারে ব্যবহার করেন তাহলে অনেক ভালো ফিচার উপভোগ করতে পারবেন। আর আপনার ইন্টারনেট স্পিড নিয়ে চিন্তা করতে হবে না।

আপনার যদি উক্ত ভিপিএন নিয়ে কোন প্রশ্ন থাকে। তাহলে নিচের কমেন্ট বক্সে জানাতে পারেন। আর আমাদের এই আর্টিকেল পড়ে আপনার যদি ভালো লাগে তাহলে একটি শেয়ার করবেন অবশ্যই।

আমাদের সাইট থেকে নিয়মিত নতুন নতুন টিপস এন্ড ট্রিক্স জানতে ভিজিট করুন। আমাদের সাথে শেষ পর্যন্ত সময় দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap