ভিডিও গান এবং সিনেমা (Movies) ডাউনলোড করার ওয়েবসাইট

বর্তমান সময়ে বাংলা ভিডিও গান, বাংলা ছায়াছবি গানের ভিডিও, হিন্দি, ইংরেজি সিমেনা সকল কিছু আজ আমরা ইন্টারনেটে সার্চ করলেই পেয়ে যায়।

আমাদের হাতে যে কোন একটি ডিভাস থাকলেই আমাদের পছন্দের ভিডিও গান এবং সিনেমা গুলো নিজের ঘরে বসেই ডাউনলোড করতে পারি।

অনলাইনের দুনিয়াতে এমন অনেক ওয়েবসাইট আছে। যে গুলোর মাধ্যমে আমরা ফ্রিতে নিজের পছন্দ মতো গান ভিডিও এবং সিনেমা ডাউনলোড করতে পারি।

তাই আমরা আপনার জন্য, এই পোস্টে শেয়ার করব, ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড করার সেরা কিছু ওয়েবসাইট সম্পর্কে। আপনি যদি বিস্তারিত জানতে চান, তাহলে আমাদের দেওয়া লেখা গুলো শেষ পর্যন্ত পড়ুন।

আমরা এখানে যে, ওয়েবসাইট গুলোর সাথে আপনাকে পরিচয় করিয়েদেব। সেগুলোতে আপনি নিজের কম্পিউটার, ল্যাপটপ বা মোবাইল ব্যবহার করে ভিডিও গান এবং সিনেমা গুলো ডাউনলো করতে পারবেন।

ভিডিও গান এবং সিনেমা (Movies) ডাউনলোড করার ওয়েবসাইট

আপনি যে কোন ভিডিও গুগল ব্যবহার করে, অনেক জনপ্রিয় ওয়েবসাইট পেয়ে যাবেন। কিন্তু বেশির ভাগ ওয়েবসাইট আপনাকে বিজ্ঞাপন দেখিয়ে আপনার মোবাইল বা কম্পিউটারে Adware ভাইরাস ঢুকিয়ে দিতে পারে।

কিন্তু আমারা যে ওয়েবসাইট আপনাকে জানাব, সেই ওয়েবসাইট গুলো ব্যবহার করে কোন প্রকার ঝামেলা ছাড়াই ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড করতে পারবেন।

আরো দেখুনঃ

আমি নিজেই উক্ত ওয়েবসাইট গুলোতে প্রবেশ করে, পছন্দ মতো যে কোন ভিডিও এবং সিনেমা গুলো ডাউনলোড করে নেই, মাত্র একটি ক্লিক করেই।

তো চলুন জেনে নেওয়া যাক, ভিডিও গান এবং সিনেমা (Movies) ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে।

ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড করার সেরা ওয়েবসাইট

আমরা এখানে ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড করার জনপ্রিয় কিছু ওয়েবসাইট এর কথা বলব। আপনি হয়তো আমাদের আলোচনা পড়ে ডাউনলোড করার উপায় জেনে নিলেন। কিন্তু আপনি যদি সরাসরি ডাউনলোড করার প্রেক্টিস না করেন। তাহলে কিন্তু লাভ হবে না।

তাই আপনি এখানে সিস্টেম গুলো জেনে নিয়ে ডাউনলোড করার চেষ্টা করবেন। তারপরে আপনি বুঝতে পারবেন, কত সহজ ভাবে পছন্দের ভিডিও গান এবং সিনেমা গুলো ডাউনলোড করা যায়।

আমরা এখানে সঠিক কিছু ওয়েবসাইট দেখাবো, যে গুলো ব্যবহার করে, ভিডিও গান এবং সিনেমা ছাড়াও আরো হাজার হাজার ধরণের ভিডিও ডাউনলোড করার সুযোগ পাবেন। যেমন-

আরো পড়ুনঃ

ইউটিউব (Youtube.com) থেকে ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড

বর্তমান সময়ে ইউটিউব ওয়েব সাইট অনেক জনপ্রিয় একটি ভিডিও শেয়ারিং প্লাটফর্ম। উক্ত ইউটিউব ওয়েবসাইট ব্যবহার করে, আপনার পছন্দ মতো যে কোন আধুনিক বাংলা গান, বাংলা সিনেমার গান, এরকম সকল প্রকার ভিডিও গুলো ডাউনলোড করতে পারবেন।

আরো সহজ ভাবে বলতে গেলে আপনাকে বলা যায়, আপনি যদি কোন ভিডিও ডাউনলোড করতে চান, তাহলে সবার আগে ইউটিউব চ্যানেল ব্যবহার করতে পারেন।

কারণ এখানে ভিডিও গান এবং সিনেমার পাশাপাশি আপনি যে কোন ভিডিও নাম লিখে সার্চ করলে আপনার সামনে হাজির হয়ে যাবে।

এবং সেই সকল ভিডিও গুলো আপনি এক ক্লিক করেই ডাউনলোড করতে পারবেন। ইউটিউব ওয়েবসাইট থেকে কোন ভিডিও ডাউনলোড করতে চাইলে প্রথমে আপনাকে Youtube.com এ প্রবেশ করতে হবে। তারপরে আপনার পছন্দ মতো ভিডিও নাম লিখে সার্চ বক্সে সার্চ করবেন।

আপনি ইউটিউবে যে ভিডিও নাম লিখে সার্চ করবেন তখন আপনার সামনে সেই রিলেটেড অনেক ভিডিও চলে আসবে। যেমন- নিচের ছবিটি দেখুনঃ

আপনি যদি উক্ত ছবির মতো “ভিডিও গান” লিখে সার্চ করেন, তাহলে অনেক গুলো ভিডিও আপনার সামনে চলে আসবে। তখন আপনি পছন্দ মতো ভিডিও গান খুজে নিয়ে সেখানে ক্লিক করবেন। ক্লিক করার সাথে সাথে আপনার ভিডিও চালু হবে। যেমন- নিচের ছবিটি দেখুনঃ

আরো দেখুনঃ

যখন আপনি ভিডিওটি চলতে দেখবেন, তখন ভিডিও’র উপরে অংশে দেখতে পারবেন একটি লিংক দেওয়া আছে। সেই লিংক এর মাধ্যমে আপনি ভিডিও ডাউনলোড করতে পারবেন। যেমন-

উক্ত লিংকে যদি http://www.youtube.com/watch?v=4Qnf_SyEGVA&t=2081s এরকম থাকে।

তাহলে আপনি সেই লিংকে শুধু ss যুক্ত করে ডাউনলোড করতে পারবেন। তাহলে আপনার লিংক হবেঃ

http:///www.ssyoutube.com/watch?v=4Qnf_SyEGVA&t=2081s দিয়ে ক্লিক করার সাথে সাথে আরো একটি পেজে নিয়ে যাওয়া হবে। নিচের ছবির মতোঃ

উক্ত ছবি যে পেজ দেখতে পারছেন সেখানে পেয়ে যাবেন, ডাউনলোড অপশন। সাথে সাথে ক্লিক করেবন আর ডাউনলোড হয়ে আপনার কম্পিউটারের সেভ হয়ে যাব। আর যদি মোবাইল দিয়ে করেন তাহলে ডাউনলোড হয়ে আপনার মোবাইল গ্যালারিতে সেভ হয়ে যাবে।

আমি আশা করি আপনি ইউটিউব ওয়েববসাইট থেকে কিভাবে, ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড করতে হয় বুঝতে পারছেন।

genyt.net ওয়েবসাইট দিয়ে ভিডিও ডাউনলোড

আপনি যদি ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড করার ওয়েবসাই খুজে থাকেন তাহলে আরো একটি জনপ্রিয় ওয়েবসাইট হলো genyt.net.

আপনি উক্ত ওয়েবসাইটে প্রবেম করে একটি সার্চ বক্স পেয়ে যাবেন। সেখানে আপনার পছন্দ ভিডিও গান এবং সিনেমা লিখে সার্চ করার সাথে সাথে আপনার সমনে চাহিদা মতো ভিডিও গুলো চলে আসবে।

ভিডিও চলে আসার পরে, আপনি নিচের অংশে দেখতে পারবেন ডাউলোড লিংক দেওয়া আছে। সেখান থেকে আপনি এমবি সাইজ দেখে ভিডিও গুলো ডাউনলোড করে নিতে পারবনে এক ক্লিক করেই।

ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড করার জন্য উক্ত সাইট গুলো ছাড়া, আরো অনেক ওয়েবসাইট আছে। সেগুলো থেকেও আপনি ভিডিও ডাউনলোড করতে পারবেন।

তবে আমরা আপনাকে যে, সকল ওয়েবসাইট দেখিয়েছি, এগুলো ব্যবহার করে আপনি ইচ্ছা মতো ভিডিও গান এবং সিনেমা ছাড়া সকল প্রকার ভিডিও ডাউনলোড করতে পারবেন।

আরো পড়ুনঃ

শেষ কথাঃ

তো বন্ধুরা, আমাদের এই পোস্ট থেকে শিখতে পারলেন, কিভাবে ভিডিও গান এবং সিনেমা ডাউনলোড করার যায় একদম ফ্রিতে ওয়েবসাইট ব্যবহার করে।

ট্যাগঃ ভিডিও গান এবং সিনেমা (Movies) ডাউনলোড করার ওয়েবসাইট ভিডিও গান এবং সিনেমা (Movies) ডাউনলোড করার ওয়েবসাইট ভিডিও গান এবং সিনেমা (Movies) ডাউনলোড করার ওয়েবসাইট

ভিডিও গান এবং সিনেমা (Movies) ডাউনলোড করার ওয়েবসাইট ভিডিও গান এবং সিনেমা (Movies) ডাউনলোড করার ওয়েবসাইট ভিডিও গান এবং সিনেমা (Movies) ডাউনলোড করার ওয়েবসাইট

আমাদের দেওয়া আর্টিকেল যদি আপনার কাছে ভালো লাগে তাহলে একটি কমেন্ট করে জানিয়ে দিবেন। এবং নতুন নতুন আর্টিকেল পড়তে চাইলে নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap