এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট – জানুন বিস্তারিত!!

মার্কেটিং এর এক বিশাল মাধ্যম এখন বিজ্ঞাপন। ইংরেজিতে ছোট্ট করে যাকে আমরা এড বলে থাকি। যেকনো একটি প্রতিষ্ঠান এর উন্নতি বা সম্প্রসারণ এর পিছনে এড এর ভূমিকা প্রচুর। এড এর মূল লক্ষ্য বলতে এই সম্প্রসারণ বা জনপ্রিয়তা বৃদ্ধিকেই বুঝানো হয়। কিন্তু আমরা কখনো কি ভেবে দেখেছি যে এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট ও রয়েছে। যার মাধ্যমে আপনি এড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

কত চমৎকার করার মতো বিষয় যদিও আমরা এত এটি সমন্ধে ছিলাম সন্দিহান। যাই হোক আজ আমরা জানব সেই এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সমন্ধে। আপনিও যদি এড দেখে টাকা ইনকাম করতে চান তবে আমাদের সাথেই যুক্ত হোন।

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট
এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট

চলুন আর্টিকেলটি শুরু করা যাক।

বিজ্ঞাপন দেখে টাকা আয়-

এ পর্যায়ে আমরা জেনে নিব নিব এড দেখে টাকা আয় ২০২০ এর সেরা সাইট গুলো সমন্ধে। আপনাদের সুবিধার্থে আমরা একটি তালিকা করেছি। আপনি সেই তালিকাতে চোখ বুলিয়ে দেখলেই সব সাইট সমন্ধে জানতে পারবেন আশা করি। চলুন তবে সাইট এর নাম জেনে নেয়া যাক।

সোয়াগবাক্স ( Swagbucks.com)

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট
এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট

আমাদের আলোচনার একেবারে শুরুতেই যেই সাইট এর নাম চলে আসবে সেটি হলো সোয়াগবাক্স। এড দেখে টাকা ইনকাম এর জন্য সেরা সাইট এর তালিকায় আমি একেই সবার আগে দিতে চাই। কেননা এটি এখন জনপ্রিয়তার শীর্ষে বলা যেতে পারে। তাই আপনি যদি এড দেখে টাকা আয় ২০২০ করতে চান তবে এটি আপনাকে ব্যবহার করতে হবে। কিভাবে করবেন সেই আলোচনা নিচে দেয়া হলোঃ

১, প্রথমেই আপনাকে যে কাজটি করতে হবে তা হলো সব সাইট এর মতই এখানেও আপনাকে সাইন আপ করে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

২, অ্যাকাউন্ট তৈরি করার পর আপনাকে যেতে হবে Video Playlist এ। ভিডিও প্লে লিস্টে গিয়ে আপনি দেখতে পারবেন SB points নামে একটি অংশ। সেখান থেকে এসবি পয়েন্ট সংগ্রহ করে নিন।

৩, আপনাকে আগেই বলে রাখি তাহলে আপনি আরও বেশি আয় করতে পারবেন এই সাইট থেকে। এই সাইট থেকে বিজ্ঞাপন এর পাশাপাশিও আরও নানা ভাবে আয় করা যায় যেমন  গেম খেলে আয়, ইন্টারনেট সার্চ করে আয় ইত্যাদি।

৪। এছাড়াও আপনি এখানে বিভিন্ন সার্ভে অপশন পাবেন। আপনি সেই সার্ভে করেও আয় করতে পারবেন খুব সহজেই।

টাকা ইনকাম হয় কিভাবে? 

আপনাকে শুরুতেই যে এসবি পয়েন্টস এর কথা বলেছিলাম আপনার ইনকাম মূলত ওগুলোর মাধ্যমেই হবে।

টাকা কিভাবে তুলবেন? 

টাকা তোলার জন্য আপনার মিনিমাম ৩ ডলার হতেই হবে। আর আপনার নিজস্ব অ্যাকাউন্ট এ যদি আপনি তিন ডলার জমাতে পারেন তবেই আপনি কেবল উইথড্র করতে পারবেন। আপনি এখান থেকে পেপ্যাপ, কিংবা স্ক্রিল এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। বা অ্যামাজন গিফট কার্ড এর মাধ্যমে রিডিম করে নিতে পারবেন।

আশা করি সোয়াগবাক্স সমন্ধে আপনার ধারণা মোটামুটি পরিষ্কার হয়ে গিয়েছে।

Read More:

ইনবক্স ডলারস( Inboxdollars.com)

এড দেখে টাকা আয় এর আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট হলো ইনবক্স ডলারস। এছাড়াও থাকছে ভিডিও এড দেখে টাকা আয় করার সুযোগ।

ওয়েবসাইটে প্রবেশ করে আপনি কেবল নতুন ভাবে সাইন আপ করেই নিজের অ্যাকাউন্ট তৈরি করে ফেলতে পারবেন। এবং পাশাপাশি নিজের ৫ ডলার ইনকাম এর ব্যাপারেও জানতে পারবেন সঠিক নির্দেশনা। সোয়াগবাক্স এর মতোই এখানেও শুধু যে এড দেখে টাকা ইনকাম তা কিন্তু নয়। বরং আরও কয়েকটি উপায়ে আপনি এখান থেকে টাকা আয় করতে পারবেন যেমনঃ

  • সার্ভে করে টাকা আয়
  • শপিং ও ক্যাশ অফার এর মাধ্যমে টাকা আয়
  • ইমেইল পড়ে টাকা আয়
  • গেম খেলে টাকা ইনকাম

তবে এখানে কিছুটা পার্থক্য রয়েছে উপরের সাইট এর সাথে। আপনি উপর এর সাইটে যেমন পয়েন্ট পাবেন ঠিক এখানে তেমন পয়েন্ট এর সুযোগ সুবিধা নেই। তবে ঘাবড়ানোর কিছু নেই আপনি এখানে সরাসরি টাকা পেয়ে যেতে পারবেন। আর আপনার ইনকাম গুলো ক্যাশ এর মাধ্যমে দেখান হবে।

আর এখানে এড দেখার পাশাপাশি যে সার্ভে আপনি করবেন তার বিনিময়ে ৫০ সেন্ট থেকে শুরু করে ৫ ডলার পর্যন্ত আয় করতে পারবেন খুব সহজেই। আর সার্ভে করতে খুব বেশি সময়ের প্রয়োজন কিন্তু মোটেও নেই।মাত্র ৩ থেকে ৩০ মিনিট দিতে পারলেই যথেষ্ট।

এখানে প্রতিদিন গড়ে আপনি ৩০ টি ভিডিও দেখার সুযোগ পাবেন। পাশাপাশী উক্ত এড এর জন্য আপনি পাবেন ৫ সেন্ট থেকে ২৫ সেন্ট পর্যন্ত। এমনি ভাবে ধারণা করা যায় যে আপনার আয় হতে পারে ২৫ ডলার পর্যন্ত।

কিভাবে টাকা তুলবেন? 

আপনার যদি ৩০ ডলার জমা হয়ে থাকে অ্যাকাউন্টে তবে আপনি এখান থেকে টাকা উইথড্র করতে পারবেন। আর এখান থেকে টাকা ইনকাম করার জন্য আপনি পেপ্যাল, ইলেকট্রনিক গিফট কার্ডস ব্যবহার করতে পারবেন। খুব সহজেই টাকা ইনকাম করা যায় এভাবে।

এভাবেই আপনি এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

নিওবাক্স ( Neobux.com)

এড দেখে ইনকাম করার কথা আসবে আর নিও বাক্স থাকবে না তা কখনোই হতে পারে না। তাই তো আমাদের নাম্বার তিনে আপনি পাচ্ছেন নিও বাক্স ওয়েবসাইট এর ঠিকানা। এড দেখে টাকা ইনকাম করার জন্য নিও বাক্স এর রয়েছে আলাদা সুখ্যাতি।

আর ১০ বছর পুরানো হওয়ায় ওয়েবসাইট এর বিশ্বস্ততা এবং খ্যাতি নিয়ে কোনো প্রশ্ন আসলেও তা নিমেষেই মুছে যাওয়ার কথা। ১০ বছরের মধ্যেই হাজারও মানুষের কাছে ইনকাম এর রাস্তা সেই সাথে নিজের সুখ্যাতিও পৌঁছে দিয়েছে। নিও বাক্স এখন অন্যতম এবং জনপ্রিয় এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট।

আমাদের পূর্ববর্তী ওয়েবসাইটগুলোর মতোই শুধু যে এড দেখে ইনকাম হবে তা কিন্তু নয়। বরং কয়েকটি উপায়ে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন। সেই উপায় গুলো হলোঃ

বিভিন্ন অফারে টাকা ইনকাম

গেম খেলে টাকা ইনকাম

মার্কেটিং সার্ভে করে টাকা ইনকাম

রেফার করে টাকা ইনকাম

এছাড়াও আরও অনেক উপায় রয়েছে নিওবাক্স থেকে টাকা আয় করার।

প্রতিদিন কত সময় দিতে হবে আপনাকে? 

আপনি যদি ভালো অ্যামাউন্ট বা পরিমাণ এর টাকা আয় করতে চান তবে এখানে খুব বেশি যে সময় দিতে হবে তা কিন্তু নয়। বরং আপনি যদি ডেইলী ১ ঘণ্টা করে এখানে অতিবাহিত করেন তাহলেই একটি ভালো অংকের টাকা নিজের পকেটে আনতে পারবেন।

কিভাবে টাকা তুলবেন? 

টাকার তোলার ক্ষেত্রে এখানেও কোনো ব্যতিক্রম নেই। বরং আপনি আগের ওয়েবসাইট এর মতোই এখান থেকেও টাকা তুলতে পারবেন পেপ্যাল, চেক। এছাড়াও আপনি এখান থেকে ব্যাংক ট্রান্সফার করেও টাকা নিতে পারবেন।

এভাবেই আপনি নিও বাক্স থেকে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই।

Read More:

পেয়সাড ( Paisaad.com)

আপনি কি এড দেখে টাকা আয় ২০২০ এর জন্য মরিয়া হয়ে উঠেছেন? খুঁজে ফিরছেন কিভাবে টাকা আয় করবেন?

তাহলে বলতে চাই পেয়সাড ডট কম আপনার জন্যই। এখানে আপনি খুব সহজেই এড দেখে টাকা আয় করতে পারবেন। এই সাইট টা আমার কাছে একটু অন্য রকম মনে হয়েছে । বলতে পারেন এক রকম ইউনিক সাইট যাকে বলা যায়। হ্যাঁ, এই সাইট থেকে ইউনিক উপায়ে টাকা আয় করতে পারবেন।

প্রশ্ন জাগছে কি সেই ইউনিক উপায় তাই তো? তাহলে শুনে নিন। আপনি এখানে এড দেখে আয় করার পাশাপাশি প্রডাক্ট সার্ভিসে রেটিং করেও টাকা আয় করতে পারবেন। আর এড বা ভিডিও দেখার বিনিময়ে আপনার ওয়ালেট অ্যাকাউন্টে পয়েন্ট বা ক্রেডিট জমা হবে।

এখানকার কাজটা আরও কিছুটা ইউনিক মনে হয়েছে এর আরেকটি ফিচার এর জন্য। ফিচারটি একে কিছুটা চাকরি এর মতো করেছে। আর সেই ফিচার হলো এরা আপনাকে মাসের ১০ তারিখ এর মধ্যে ব্যাংকে টাকা পাঠিয়ে দিবে। এখানে পয়েন্ট বা ক্রেডিট মূলত আপনার ভিডিও এর দীর্ঘতার উপরে নির্ভর করে।

উদাহরণস্বরূপঃ আপনি যদি ১০ সেকেন্ডের একটি ভিডিও দেখেন তবে আপনাকে দেয়া ১০ পয়েন্ট। সেই সাথে আপনি যদি একটি ২০ সেকেন্ড বা ৪০ সেকেন্ড এর ভিডিও দেখে থাকেন তাহলে আপনাকে সেই অনুপাতে টাকা দেয়া হবে। আশা করি বুঝতে পেরেছেন।

আর টাকা তোলার ক্ষেত্রে আপনাকে তো বলেই দিলাম প্রতি মাসের ১০ তারিখ এর মধ্যেই আপনার ব্যাংক অ্যাকাউন্ট এ টাকা পাঠিয়ে দেয়া হবে। এড দেখে টাকা ইনকাম এর জন্য আপনার জন্য সেরা সাইট হিসাবে এটিও আমার তালিকায় রয়েছে।

পেইড ভার্টস (paidverts.com)

পেইড ভার্টস একটি জনপ্রিয় ওয়েবসাইট। পিটিসি সাইট হিসাবে এর বেশ খ্যাতি রয়েছে। পিটিসি সাইট কি সেই বিষয় টি একটু আপনার সামনে তুলে ধরতে চাই। পিটিসি বলতে মূলত বুঝানো হয়ে পেইড টু ক্লিক অর্থাৎ ক্লিক এর বিনিময়ে অর্থ। অর্থাৎ আপনি যদি ক্লিক করেন তবেই টাকা পাবেন।

বিষয়টি আরও কিছুটা পরিষ্কার করতে চাই। ধ্রুন আপনি একটি এড দেখছেন এখন আপনি যদি সেই এড এ ক্লিক করেন তাহলে আপনি সেখান থেকে আয় করতে পারবেন। এভাবে এড দেখে টাকা আয় করতে পারবেন।

মোট কথা হলো এখানে যেয়ে আপনি অ্যাকাউন্ট তৈরি করবেন এবং তার পর এড দেখে টাকা আয় করা শুরু করবেন। এভাবেই আপনার ইনকাম হতে থাকবে। সহজের চেয়েও সহজতর হলো এই ওয়েবসাইট থেকে টাকা আয়।

৩০ সেকেন্ড এর এড দেখেই আপনি একটা ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। এছাড়াও আপনার অ্যাকাউন্ট এ ডেইলী পেইড এডস পাঠানো হবে। এবং সেইগুলোতে ক্লিক করেই কেবল আপনি টাকা আয় করতে পারবেন খুব সহজেই।

পেমেন্ট সিস্টেম ঠিক আগের মতই। আগের মত করেই এখান থেকে বোনাস অর্জন করে টাকা নিতে পারবেন। আশা করি একটি ভালো পরিমাণ আর্নিং হবে।

ভিন্ডালে( Vindale.com)

এড দেখে টাকা ইনকাম  এর পাশাপাশি যদি আরও কোনো মাধ্যম থেকে আপনি টাকা ইনকাম করতে চান তাহলে আমি বলব ভিন্ডালে একটি অন্যতম এবং সেরা পছন্দ। হ্যাঁ, ভিন্ডালে থেকে আপনি খুব সহজেই একটা ভালো পরিমাণ আর্নিং করে নিতে পারবেন।

এখানে আপনি এড দেখে ইনকাম করার পাশাপাশিও আরও কিছু উপায় পাবেন যার মাধ্যমে আয় করা যায় খুব সহজেই। দেখে নেয়া যাক সেই উপায় সমূহ কি কিঃ

  • সার্ভে করে টাকা ইনকাম
  • ইমেইল পড়ে টাকা ইনকাম
  • বন্ধুদের রেফার করে টাকা ইনকাম

এছাড়াও আরও কিছু পন্থা রয়েছে যার মাধ্যমে আপনি এখান থেকে আয় করতে পারবেন খুব সহজেই।

Read More:

এখান থেকে টাকা আয় করার জন্য আপনাকে শুরতেই নিয়ে যাওয়া হবে কোনো একটি সার্ভে পেজে। ঠিক সেখান থেকে আপনি ভিডিও ট্যাবে ওপেন করে এড দেখতে পারবেন। আর এড দেখে এভাবেই আপনি টাকা আয় করতে পারবেন। অপরদিকে পেমেন্ট এর বিষয়গুলো ঠিক আগের মতোই রয়েছে। আপনি আগের পেমেন্ট সিস্টেমকে কাজ এ লাগিয়েই এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

সর্বোপরি টাকা আয় এর জন্য এটি একটি ভালো সাইট। 

আজকের আর্টিকেলটিতে আমরা জেনেছি এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সমন্ধে। সেই সাথে গেম খেলে টাকা ইনকাম সমন্ধেও জেনেছি। পাশাপাশি এড দেখে কিংবা সার্ভে থেকে টাকা ইনকাম সমন্ধেও একটি ভালো ধারণা পেয়েছে। এর ফলে আপনি খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন অনলাইন থেকে। এছাড়াও আপনি যদি এমনি টাকা ইনকাম সমন্ধিত পোস্ট পেতে চান তবে আমাদের সাথেই থাকুন। আশা করি আপনার ইনকাম হবে সাফল্য মন্ডিত। আমাদের ওয়েবপেজ এ সাবস্ক্রাইব করে রাখুন ধন্যবাদ।

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap