Xender ডাউনলোড : ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুন

জেন্ডার ডাউনলোড : ফাইল শেয়ারিং করার জন্য জনপ্রিয় একটি সফটওয়্যার এর নাম হচ্ছে জেন্ডার। আমরা জানি যারা এমন একটি গুরুত্বপূর্ণ সফটওয়্যার যার মাধ্যমে আমরা বড় বড় যে, কোন ফাইল সহজেই এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে শেয়ার করতে পারি।

Xender ডাউনলোড : ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুন
Xender ডাউনলোড : ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুন

বেশিরভাগ সময় জেন্ডার সফটওয়্যার টি কম্পিউটার ডিভাইস ব্যবহার করা হয় এ সফটওয়্যারটি অনেক ধরনের সুবিধা আছে যা আপনি আমাদের এই পোষ্টের মাধ্যমে জেনে নিতে পারবেন।

আপনি যদি জেন্ডার সফটওয়্যার ব্যবহার করে ফাইল শেয়ারিং এর কাজ করতে চান। তাহলে আমাদের দেয়া আর্টিকেল শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন।

কেননা আমরা এই পোস্টের মাধ্যমে আপনাকে জানিয়ে দেবো কিভাবে জেন্ডার সফটওয়্যার ডাউনলোড করবেন এবং এর বিস্তারিত তথ্য সমূহ সম্পর্কে।

বর্তমান সময়ে আমরা অনেকেই যারা কোনো ফাইল শেয়ার করার জন্য শেয়ারইট নামক অ্যাপস ব্যবহার করে থাকি। তখন শেয়ার করার জন্য অনেক ধরনের অ্যাপস সফটওয়্যার খুঁজে পাওয়া যায়।

আমাদের জানামতে ডিভাইস গুলোতে যে, ফাইল শেয়ার সফটওয়্যার গুলো পাওয়া যায় তার মাধ্যমে ভারি ভারি ফাইলগুলো সহজেই আদান-প্রদান করা যায় তাও আবার অল্প সময়ের মধ্যে।

ফাইল শেয়ারিং করার জন্য সবচেয়ে ভাল মাধ্যম এবং ভাল সফটওয়্যার হল জেন্ডার সফটওয়্যার। তবে এটি জনপ্রিয় হওয়ার পরেও অনেক মানুষ আছে, যারা এই জেন্ডার সফটওয়্যার সম্পর্কে বিশেষ তথ্য জানেনা।

আমাদের এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করব কিভাবে জেন্ডার সফটওয়্যার দিয়ে ফাইল শেয়ার করা যায়। বিশেষ করে এই সফটওয়্যারটি আপনার শুধুমাত্র কম্পিউটার দিয়ে ব্যবহার করতে পারবেন।

তো চলুন জেন্ডার সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

জেন্ডার কি ?

এমন একটি সফটওয়্যার যা কোন একটি ডিভাইস থেকে অন্য কোন ডিভাইসে ভারী ভারী ফাইল শেয়ারিং করার জন্য অন্যতম একটি সফটওয়্যার জেন্ডার।

আমরা বিভিন্ন ধরনের ফাইল শেয়ার করার জন্য সফটওয়্যার ব্যবহার করে থাকি যেমন শেয়ারইট। আপনারা স্মার্ট মোবাইল ফোন দিয়ে শেয়ারইট ব্যবহার করে যেভাবে ফাইল গুলো শেয়ার করতে পারেন দ্রুততার সাথে তার থেকেও বেশি দ্রুত হবে জেন্ডার সফটওয়্যার।

আপনি যদি কম্পিউটার দিয়ে জেন্ডার সফটওয়্যার ব্যবহার করেন তাহলে অনেক সুবিধা ভোগ করতে পারবেন ফাইল শেয়ারিং করার জন্য। আমরা জানি কম্পিউটারের জন্য, যেকোন ফাইল শেয়ারিং করার জন্য জেন্ডার ফাইল টি অনেক গুরুত্বপূর্ণ হয়ে থাকে এ সফটওয়্যারটি অনেক ফাস্ট এবং একসাথে অনেকগুলো ডিভাইসে ফাইল শেয়ার করার ক্ষমতা সংরক্ষণ করে।

আরো পড়ুনঃ

বর্তমান সময়ে সফটওয়ারটি মিলিয়ন মিলিয়ন ব্যবহারকারী তাদের ডিভাইসে ব্যবহার করে থাকে ফাইল শেয়ারিং করার জন্য। আপনি যদি জেন্ডার ফাইল দিয়ে কম্পিউটার ফাইল ট্রান্সফারের কাজ করতে চান তবে আপনার জন্য এটি অনেক সহজ হবে।

Xender সফটওয়্যার এর কাজ কি

বর্তমান সময়ে জেন্ডার সফটওয়্যার এর বিশেষ গুরুত্ব রয়েছে আর যেকোনো জিনিস তৈরি করার জন্য তার পেছনে কিছু উদ্দেশ্য থাকে। কম্পিউটারের বিভিন্ন ফাইল শেয়ারিং করার জন্য কিছু না কিছু কাজের জন্য ডেভলপ করা হয়েছে। তেমনি ভাবে একটি ফাইল শেয়ার করার সফটওয়্যার যা আপনি মোবাইল এবং কম্পিউটার যেকোনো ধরনের ডিভাইস ব্যবহার করতে পারবেন।

জেন্ডার সফটওয়্যার টি ব্যবহার করেন বিশেষ কিছু সুবিধা দেখতে পারবেন সেজন্য এ সফটওয়্যারটির মধ্যে কিছু ফিচার যুক্ত করা আছে। এ সফটওয়্যার গুলোর মাধ্যমে অনেক কম সময়ের মধ্যে বেশি পরিমাণে ফাইল শেয়ার করা যায় আরেকটি বিশেষ গুণ হচ্ছে এটি ব্যবহার করে একই সময়ে বিভিন্ন দেশের সাথে ফাইল শেয়ারিং করা যায়।

জেন্ডার সফটওয়্যার কিভাবে কাজ করে ?

আমাদের উপরের আলোচনা আপনাকে জানিয়েছি জেন্ডার সফটওয়্যার কিভাবে কাজ করে এখন আপনাদের জানাবো জেন্ডার সফটওয়্যার কিভাবে কাজ করে।

আপনি যদি এ বিষয়ে বিস্তারিত তথ্য জানতে চান, তাহলে আমাদের লেখাগুলো আরও মনোযোগ দিয়ে পড়ুন। বর্তমান সময়ে অনলাইনের মাধ্যমে এমন অনেক ধরনের ওয়েবসাইটের মাধ্যমে যে সকল ফাইল শেয়ারিং করার সফটওয়্যার পেয়ে থাকি সেগুলো কিভাবে কাজ করে এটা আমরা সকলেই জানি।

তবে আপনি জানলে অবাক হবেন যে জেন্ডার সফটওয়্যার টি মূলত দুইটি অনুসরণ করে আজ করতে পারবেন যেমন কানেক্ট রাউটার অন্যটি হচ্ছে কানেক্ট হস্পট।

রাউটার হিসেবে শেয়ার করতে চাইলে আপনারা বেশ কয়েকজন মিলে একটি ব্রাউজারের মাধ্যমে ব্যবহার করে কিন্তু আপনি চাইলে আপনারা যেকোনো ব্যবহারকারীর সাথে যে কোন প্রকার ফাইল শেয়ার করতে পারবেন। আরে শেয়ার করার মাধ্যমটি ব্যবহার করতে হয় জেন্ডার সফটওয়্যার দিয়ে।

আপনি যদি কানেক্ট হটস্পট যুক্ত করে থাকেন তাহলে আপনি যদি জেন্ডার সফটওয়্যার ব্যবহার করেন তবে আপনি দুই প্রকার সুবিধা ভোগ করতে পারবেন ফাইল শেয়ারিং করার জন্য।

জেন্ডার সফটওয়্যার ডাউনলোড

আপনি জেন্ডার সফটওয়্যার সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরেছেন এখন আপনার প্রশ্ন হতে পারে যে জেন্ডার সফটওয়্যার কিভাবে ডাউনলোড করব।

আমরা এখানে মোবাইলের জন্য এবং কম্পিউটারের জন্য দুইটি জেন্ডার সফটওয়্যার ডাউনলোড করার লিংক প্রস্তুত করে দেবো আপনারা সেখানে ক্লিক করে সরাসরি ডাউনলোড করে নিতে পারবেন।

আরো পড়ুনঃ

মোবাইলের জন্য জেন্ডার সফটওয়্যার ডাউনলোড 

আপনি যদি মোবাইল দিয়ে ফাইল শেয়ারিং করার কাজ করতে চান। তাহলে আমরা এখানে জেন্ডার সফটওয়্যার ডাউনলোড করার উপায়টি জানাব। আপনি যেভাবে মোবাইল দিয়ে শেয়ারইট করেন। ঠিক সেরকম ভাবে আপনি ভারী ভারী ফািইল গুলো শেয়ার করতে পারবেন।

আপনি উক্ত জেন্ডার সফটওয়্যার ডাউনলোড করতে চাইলে সরসরি গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করতে হবে। আর সেই অ্যাপটি আপনি প্লে স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করতে পারবেন।

আমরা আপনার সুবিধার জন্য এই পোস্টের মাধ্যমে মোবাইল দিয়ে কিভাবে জেন্ডার সফটওয়্যার ডাউনলোড করবেন তার বিষয়ে একটি লিঙ্ক পচাৎ করে দিয়েছে সে লিঙ্কে ক্লিক করে সরাসরি ডাউনলোড করে নিতে পারবেন।

ডাউনলোড করুনঃ জেন্ডার অ্যাপস

কম্পিউটারের জন্য জেন্ডার সফটওয়্যার ডাউনলোড 

আপনি উপরের তথ্য অনুযায়ী জানতে পারলেন মোবাইলের মাধ্যমে কিভাবে জেন্ডার সফটওয়্যার ডাউনলোড করতে হয় এখন আপনাকে জানাবো কম্পিউটার দিয়ে কিভাবে জানলো সফটওয়্যার ডাউনলোড করবেন।

আপনি যদি কম্পিউটারের সফটওয়্যার ব্যাবহার করতে আগ্রহী থাকেন তাহলে এটি আপনাকে অবশ্যই ডাউনলোড করে নিতে হবে আপনি জেন্ডার সফটওয়্যার টি ব্যবহার করতে চাইলে আপনার পিসিতে ইন্টারনেট সংযোগ দিয়ে তারপর জেন্ডার সফটওয়্যার ব্যবহার করতে পারবেন।

আর এই সফটওয়ারটি আপনারা গুগলে সার্চ করে সরাসরি ডাউনলোড করতে পারেন আমরা আপনার সুবিধার জন্য একটা লিঙ্ক যুক্ত করে দিয়েছি সেই লিঙ্কে ক্লিক করে সরাসরি ডাউনলোড করে নিতে পারবেন কোন ঝামেলা ছাড়াই।

ডাউনলোড করুনঃ জেন্ডার সফটওয়্যার

আরো পড়ুনঃ

শেষ কথাঃ

বন্ধুরা আজ আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাকে জানানো হলো জেন্ডার সফটওয়্যার কি এবং জেন্ডার সফটওয়্যার দিয়ে কিভাবে কাজ করা যায় এবং জেন্ডার সফটওয়্যার ডাউনলোড করার নিয়ম সমূহ সম্পর্কে।

আপনি যদি গাড়ি-বাড়ি ফাইল শেয়ারিং করতে চান তাহলে জেন্ডার সফটওয়্যার টি ডাউনলোড করে নিন অন্যান্য শেয়ারিং এবং সফটওয়্যার গুলো থেকে অনেক বেশি শক্তিশালী।

ট্যাগঃ Xender ডাউনলোড : ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুন Xender ডাউনলোড : ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুনXender ডাউনলোড : ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুন

Xender ডাউনলোড : ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুন Xender ডাউনলোড : ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুন Xender ডাউনলোড : ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুন

আমাদের আর্টিকেলটির যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই একটি কমেন্ট করে জানাবেন আর বিশেষ করে এই পোষ্ট সম্পর্কে আপনার বন্ধুদের জানাতে একটু শেয়ার করবেন।

বিশেষ করে আমাদের ওয়েবসাইট থেকে প্রতিদিন আর্টিকেল পড়তে ভিজিট করুন ধন্যবাদ।

আরও পড়ুন

1 thought on “Xender ডাউনলোড : ফাইল শেয়ার করার জেন্ডার সফটওয়ার ডাউনলোড করুন”

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap