শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড এবং এর সুবিধা গুলো

শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড : বর্তমান সময়ে যারা স্মার্ট মোবাইল বা কম্পিউটার ব্যবহার করে। তারা সকলেই শেয়ারইট সফটওয়্যার এর সাথে পরিচিত।

শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড এবং এর সুবিধা গুলো
শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড এবং এর সুবিধা গুলো

যারা, মোবাইল ব্যবহার করে, তারা বেশির ভাগ সময় শেয়ারইট ব্যবহার করে, বিভিন্ন ফাইল, অডিও, ভিডিও ইত্যাদি গুলো এক মোবাইল থেকে অন্য মোবাইলে সরাসরি শেয়ার করা যায়।

আমাদের জানামতে উক্ত শেয়ারইট সফটওয়্যারটি মূলত চীন থেকে তৈরি করা হয়েছে। উক্ত সফটওয়্যার ব্যবহার করে, বড় বড় ফাইল সহজেই এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে দ্রুত আদান  প্রদান করা যায়।

শেয়ারইট সফটওয়্যার বর্তমান সময়ে মোবাইল এর সাথে সাথে এখন কম্পিউটারের মাধ্যমেও ব্যবহার করা হয়। কিন্তু আমাদের মাঝে এমন অনেক লোক আছে যারা শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করতে পারে না।

তাই আমি আপনাদের জন্য একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। যার মাধ্যমে আপনাকে শেয়ারইট ডাউনলোড করার উপায় এবং এর সুবিধা ও অসুবিধা গুলো সম্পর্কে জানাব।

তো বিস্তারিত তথ্য পেতে আমাদের দেওয়া আর্টিকেল শেষ পর্যন্ত মনযোগ দিয়ে পড়ুন।

শেয়ারইট কি ?

শেয়ারইট হচ্ছে একটি সফটওয়্যার। যার মাধ্যমে আমরা মোবাইল ও কম্পিউটারের মাধ্যমে যে কোন বড় বড় ফাইল গুলো সহজেই শেয়ার করতে পারি।

যারা বেশির ভাগ সময় বিভিন্ন তথ্য ও ফাইল গুলো এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে প্রেরণ করতে চাই তথ্য এই শেয়ারইট সফটওয়্যার ব্যবহার করে দ্রুত ভাবে আদান প্রদান করা যায়।

বর্তমান সময়ে আমরা যারা স্মার্ট মোবাইল ব্যবহার করি তাদের জন্য শেয়ারইট বেশি সুবিধা প্রদা নকরে থাকে। শেয়ারইট অ্যাপস বা সফটওয়্যার ডেভেলপার নিয়মিত ভাবে কাজ করে যাচ্ছে।

আর সেই শেয়ারইট কে আপডেট করে নতুন নতুন ফিচার যুক্ত করছে। যাতে করে সহজেই ইউজার’রা সকল প্রকার সুবিধা ভোগ কতে পারে।

আমরা আগেই বলেছি উক্ত শেয়ারইট সফটওয়্যারটি চীন কোম্পানি হতে তৈরি করা হয়েছে। কারণ ইউজারদের সুবিধার জন্য উক্ত সফটওয়্যার তৈরি করা হয়। তার কারণ কয়েক বছর আগে কিন্তু আমাদের মোবাইল থেকে অন্য মোবাইলে দ্রুত ভাবে কোন বড় বড় ফাইল ট্রান্সফার করতে পারি নাই।

সেই ক্ষেত্রে শুধু মাত্র ব্লুটুথ সিস্টেম ছিল। যার মাধ্যমে একটি ছবি ট্রান্সফার করতে অনেক সময় লেগে যেত। ব্লুটুথ এর মাধ্যমে আরা যখন কোন কিছু শেয়ার করতে যাইতাম সেই সময় তার মধ্যে অনেক বেশি সময় লাগতো।

তার জন্য মোবাইল ডিভাইস ব্যবহারকারীদের জন্য চীন এর একটি কোম্পানি উক্ত শেয়ারইট সফটওয়্যারটি তৈরি করেন। যা একটি ব্লুটুথ এর থেকে অনেক গুন বেশি শক্তিশালী।

আরো পড়ুনঃ

আমরা যখন মোবাইল বা কম্পিউটার দিয়ে কাজ করি। সেই সময় আমাদের বিভিন্ন ফাইল ট্রান্সফার করার দরকার হয়।

সেই সময় আমরা শেয়ারইট ব্যবহার করে সহজেই যে কোন বড় ফাইল গুলো ট্রান্সফার করতে পারি।  আর উক্ত শেয়ারইট সফটওয়্যার ডিভাইস এর নেটওয়্যার্ক এর মাধ্যমে কাজ করে। যেমন-

অন্য একটি ডিভাইসে থাকা ওয়াইফাই এর সঙ্গে যুক্ত করে দেওয়ার ফলে দুইটি ডিভাইসের সাথে সংযুক্ত হয়।

এরকম ভাবে একটি ডিভাইসের সাথে অন্য ডিভাইস যুক্ত হয় তখন আমাদের প্রয়োজনীয় সকল ফাইল সহজেই শেয়ারইট দিয়ে ট্রান্সফার করতে পারি।

শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড

বর্তমান সময়ে যারা মোবাইল ব্যবহার করে, তারা সকলেই শেয়ারইট সফটওয়্যার চিনেন। আর এটি কতটা জনপ্রিয় সেটি সকলেই অনুভব করতে পারেন। যখন কোন ফাইল চোখের পলকে এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে ট্রান্সফার হয়।

উক্ত শেয়ারইট সফটওয়্যার ডেভেলপার’রা প্রতিনিয়ত নতুন নতুন ফিচার যুক্ত করে যাচ্ছে। যাতে করে ব্যবহারকারী’রা সকল প্রকার ফাইল ট্রান্সফারে সুবিধা ভোগ করতে পারে।

তবে আমাদের মাঝে অনেক লোক আছে যারা মোবাইল এর জন্য শেয়ারইট ডাউনলোড করার নিয়ম জানে না।

আপনি যদি শেয়ারইট অ্যাপ/ সফটওয়্যার ডাউনলোড করতে চান। তাহলে আমাদের এই সাইটের মধ্যে যে, লিংক দেওয়া হয়েছে। সেখানে ক্লিক করে আপনার মোবাইলের জন্য শেয়ারইট অ্যাপস ডাউনলোড করে নিতে পারবেন।

কিভাবে শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করবেন?

শেয়ারইট সফটওয়্যার/ অ্যাপ ডাউনলোড করতে চাইলে, আপনাকে সরাসরি গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করতে হবে Shareit লিখে।

আপনি গুগল প্লে স্টোরে সার্চ করার পরে, অনেক গুলো শেয়ারইট দেখতে পারবেন। সেখানে সকল শেয়ারইট কিন্তু ভালো না।

তাই শেয়ারইট ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে উক্ত অ্যাপস সম্পর্কে ভালো ভাবে জানতে হবে। কারণ শেয়ারইটের অনেক অ্যাপ আছে।

আপনি যদি উক্ত বিষয় না জেনে অ্যাপ ডাউনলোড করেন তাহলে ভাইরাস আক্রান্ত হতে পারে আপনার মোবাইল।

তাই আপনি যদি ভাইরাস মুক্ত শেয়ারইট ডাউনলোড করতে চান। তাহলে নিচে দেওয়া তথ্য গুলো অনসুরণ করুন। আর সঠিক শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করুন।

  • শেয়ারইট ডাউনলোড করতে আপনাকে প্রথমে প্লে স্টোরে যেতে হবে।
  • এরপরে প্লে স্টোর সার্চ বক্সে লিখতে হবে Shareit.
  • তারপরে শেয়ার লিখার পরে আপনার সামনে অনেক গুলো শেয়ারইট চলে আসবে।
  • তারপরে আপনাকে শেয়ারইট এর About, ইনস্টল সংখ্যা দেখবেন যদি বেশি হয় সেটি নির্বাচন করবেন।
  • তবে আমি আপনাকে শেয়ারইট ডাউনলোড করার একটি লিংক দিয়েছি সেখানে ক্লিক করুন। ডাউনলোড Click Here

উক্ত নিয়ম অনুযায়ী আপনি শেয়ারইট সফটওয়্যার গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন।

আরো পড়ুনঃ

শেষ কথাঃ

তো বন্ধুরা আজ এই পোস্টের মাধ্যমে আপনাকে জানানো হলো যে, শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড এবং এর সুবিধা সম্পর্কে।

আপনি যদি শেয়ারইট সফটওয়্যার ব্যবহার করতে চান। তাহলে উক্ত নিয়ম অনুযায়ী আপনার মোবাইলের জন্য শেয়ারইট অ্যাপটি ডাউনলোড করে নিন।

ট্যাগঃ শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড এবং এর সুবিধা গুলো শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড এবং এর সুবিধা গুলো শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড এবং এর সুবিধা গুলো

শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড এবং এর সুবিধা গুলো শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড এবং এর সুবিধা গুলো শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড এবং এর সুবিধা গুলো

আমাদের দেওয়া আর্টিকেল আপনার কাছে ভালো লাগলে একটি কমেন্ট করে জানাবেন। আর বিশেষ করে এই সাইটটি নিয়মিত ভিজিট করুন। ধন্যবাদ…

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap