অডিও গানে ছবি বসানো সফটওয়্যার (ডাউনলোড করুন)

বর্তমান সময়ে আমরা যারা মোবাইল ফোন ব্যবহার করি, তারা সকলেই বিভিন্ন ধরণের সফটওয়্যার ব্যবহার করে থাকি। আর উক্ত মোবাইল দিয়ে আমরা বিভিন্ন সময় গান শুনে থাকি। অনেক সময় বিভিন্ন অডিও গানে আমরা বিভিন্ন ধরণের বা মানুষের ছবি বসানো দেখতে পারি।

আমাদের মধ্যে অনেক লোক আছে যারা অডিও গানে নিজের ছবি বসাতে চায়। কিন্তু সঠিক সফটওয়্যার না পাওয়ার জন্য তাদের শখ পুরণ হয় না।

তাই আজ আমি এই আর্টিকেলে আপনাকে জানাব অডিও গানে ছবি বসানো সফটওয়্যার ডাউনলোড করার সম্পর্কে। আপনি যদি এই বিষয়ে জানতে চান। তাহলে শেষ পর্যন্ত আমাদের লেখা গুলো পড়ুন।

অডিও গানে ছবি বসানো সফটওয়্যার (ডাউনলোড করুন)
অডিও গানে ছবি বসানো সফটওয়্যার (ডাউনলোড করুন)

যে কোন অডিও গানে ছবি যোগ করা কে বলা হয় গানে ছবি বসানো। বর্তমান সময়ে অনেক সফটওয়্যার আছে। যে গুলো ব্যবহার করে সহজেই অডিও গানে ছবি বসানো যায়।

তো চলুন সময় নষ্ট না করে এই বিষয়ে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

অডিও গানে ছবি বসানো কি?

আপনি যদি আপনার পছন্দের অডিও গানে ছবি বসাতে চান। তাহলে অনেক সহজ ভাবে আপনি ছবি যুক্ত করতে পারবেন। আপনারা অনেক সময় বিভিন্ন সোশ্যাল মিডিয়া যেমন- ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ব্যবহার করেন সেখানে আপনি দেখতে পারবেন আপনার বন্ধুরা বিভিন্ন পোস্টের মধ্যে ছবি যক্তি অডিও গান পাবলিশ করে।

সেখানে অডিও গান চলে সাথে সাথে বিভিন্ন ছবির অ্যানিমেশন দেখা যায়। আর উক্ত নিয়মে যে, সকল অডিও গানে ছবি বসানো হয় তখন তাকে অডিও গানে ছবি বসানো বলা হয।

আপনি যদি ছবি গুলো একটি অডিও গানে ছবি বসিয়ে ভিডিও আকৃতি তৈরি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে আগ্রহী থাকেন। তাহলে সহজেই পারবেন।

আরো দেখুনঃ

অডিও গানে কেন ছবি বসাবেন?

আমরা উক্ত আলোচনাতে সোশ্যাল মিডিয়াতে অনেক লোক আছে যারা তাদের আইডিতে বিভিন্ন ধরণের অডিও গানে বিভিন্ন ধরণের ছবি যুক্ত করে ভিডিও এর মতো আপলোড করে।

আপনি যদি তাদের মতো অডিও গানে ছবি বসাতে চান। তাহলে আমাদের পোস্ট মনযোগ দিয়ে পড়ুন। আপনি অনেক সময় দেখে থাকবেন যে, মোবাইল দিয়ে কোন পছন্দের গান শূনছেন। উক্ত গানটি আপনার কাছে অনেক পছন্দ বার বার শুনতে ইচ্ছা হয়। এখন অডিও গানটির মধ্যে আপনি যদি নিজের ছবিটি বসাতে চান। তাহলে আপনাকে সফটওয়্যার ডাউনলোড করতে হবে।

আপনি যখন একটি গানে আপনার ছবি যুক্ত করবেন তখন এই বিষয়টি আপনার বন্ধুরা দেখে অনেকেই অবাক হয়ে যাবে। তবে আপনার কাছে থেকে গানে ছবি বসানোর সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহী হবে।

আপনি অডিও গানে ছবি বসাতে চাইলে আমি আপনাকে এখানে দেখাব কিভাবে অডিও গানে ছবি বসাতে হয়। এবং অডিও গানে ছবি বসানোর সফটওয়্যার কোন গুলো।

বর্তমান সময়ে অডিও গানে ছবি বসানোর অনেক অনলাইন অ্যাপ/ সফটওয়্যার আছে। এছাড়া অনেক লোক নিজের ঘরে বসে উক্ত অডিও গান গুলোতে ছবি বসিয়ে ভালো পরিমাণের টাকা অনলাইন আয় করছে।

কিভাবে অডিও গানে ছবি বসানো যায় ?

বর্তমান সময়ে অডিও গানে ছবি লাগানো অনেক সহজ একটি কাজ। কিন্তু আমাদের মধ্যে অনেক লোক আছে যারা অডিও গানে ছবি লাগানোর বিষয়ে এখনো অনেক লোক সঠিক ভাবে জানে না। তাদের জন্য আমাদের দেওয়া লেখা গুলো পড়ে জেনে নিতে পারবেন। কিভাবে অডিও গানে ছবি বসিয়ে ভিডিও অ্যানিমেশন এর মতো তৈরি করতে পারবেন।

তাছাড়া আমরা জানাব মোবাইল ও কম্পিউটার দিয়ে কিভাবে অডিও গানে ছবি লাগানো সফটওয়্যার ডাউনলোড করতে হবে। আপনি মোবাইল দিযে অডিও গানে ছবি বসাতে চান। তাহলে আপনার মোবাইল দিয়ে একটি অ্যাপস ডাউনলোড করে ইনস্টল করতে হবে। আর যদি কম্পিউটার দিযে অডিও গানে ছবি বসাতে চান তাহলে একটি সফটওয়্যার ডাউনলোড করে ইনস্টল করতে হবে।

আপনি যে সকল সফওয়্যার এর বিষয়ে জানতে পারবেন। সেই সকল সফটওয়্যারের মাধ্যমে যে কোন অডিও গানে আপনি যে কোন জায়গায় আপনার ছবি যুক্ত করতে পারবেন। আপনাকে প্রথমে একটি কাজ করতে হবে আপনি যে জায়গায় ছবিটি যুক্ত করতে চান। সেই জায়গাটি সিলেক্ট করে রাখবেন।

মোবাইল দিয়ে অডিও গানে ছবি বসানোর সফটওয়্যার

আপনি অডিও গানে ছবি বসাতে চাইলে আপনার মোবাইল দিয়ে গান এর ছবি লাগাতে পারবেন। তার জন্য আপনার প্রয়োজন হবে গানে ছবি বসানোর সফটওয়্যার গুলো।

আমি এখানে অডিও গানের পাশাপাশি ভিডিও গানে কিভাবে ছবি বসাতে হয় সেটির সফটওয়্যার দেখাব। তাই নিচে দেওয়া তথ্য গুলো অনুসরণ করুন।

বর্তমান সময়ে সারা বিশ্বের সব চেয়ে মোবাইল ইউজার এর সংখ্যা বেশি। তার জন্য আমরা এখানে মোবাইল দিযে কিভাবে অডিও ও ভিডিও গানে ছবি বসানো যায় সে বিষয়ে কিছু সফটওয়্যার/ অ্যাপ সম্পর্কে বল।

আপনি যদি অডিও বা ভিডিও গানে ছবি বসাতে চান তাহলে নিচের সফটওয়্যার তালিকা টি দেখুন।

আরো পড়ুনঃ

KineMaster 

অডিও গানে ছবি বসানোর জনপ্রিয় একটি সফটওয়্যার এর নাম হলো KineMaster. আপনি এই সফটওয়্যার ব্যবহার করে, আপনার পছন্দ মতো যে কোন ভিডিও বা অডিও গানে ছবি বসাতে পারবেন।

এই সফটওয়্যারটি ব্যবহার করে, ভিডিও এবং অডিও গানে ছবি বাসানো থেকে শুরু করে ভিডিও এডিটিং করার যাবতয়ি মাধ্যমে আপনাদের পছন্দ মতো যে কোন ভিডিওতে ছবি বসাতে পারবেন।

বর্তমান সময়ে যারা ইউটিউবিং করেন তারা উক্ত অ্যাপটি ডাউলোড করে, জনপ্রিয় ভাবে ভিডিও গুলোতে ছবি বসাতে পারবেন। আপনি এই অ্যাপটি ডাউলোড করতে চাইলে আপনাকে সরাসরি গুগল প্লে স্টোরে প্রবেশ করতে হবে।

আর এই অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনাকে কোন টাকা খরচ করতে হবে না। নিচে দেওয়া লিংক থেকে অডিও/ ভিডিও গানে ছবি লাগানোর সফটওয়্যারটি ডাউনলোড করুন।

ডাউনলোড করার লিংকKineMaster 

আরো কিছু সফটওয়্যার অডিও গানে ছবি বসানোরঃ

  • photo editor with music
  • Edit Photo, Video & Audio
  • Video maker with photo & music
  • Video Photo Editor with Music
  • photo editor with song

 শেষ কথাঃ

তো বন্ধুরা আমাদের এই আর্টিকেল থেকে আপনি জানতে পারবেন কিভাবে অডিও গানে এবং ভিডিও গানে ছবি বসাতে হয়। আপনি যদি শখ থেকে বা অনলাইন আয় করার লক্ষ্যে অডিও গানে ছবি বসাতে চান। তাহরে আপনি উক্ত অ্যাপটি ডাউনলোড করুন।

ট্যাগঃ অডিও গানে ছবি বসানো সফটওয়্যার (ডাউনলোড করুন) অডিও গানে ছবি বসানো সফটওয়্যার (ডাউনলোড করুন) অডিও গানে ছবি বসানো সফটওয়্যার (ডাউনলোড করুন)

অডিও গানে ছবি বসানো সফটওয়্যার (ডাউনলোড করুন) অডিও গানে ছবি বসানো সফটওয়্যার (ডাউনলোড করুন) অডিও গানে ছবি বসানো সফটওয়্যার (ডাউনলোড করুন)

আমাদের দেওয়া আর্টিকেল আপনার কাছে কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর এই সাইট থেকে নতুন নতুন আর্টিকেল পড়ুতে চাইলে নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap