Snack Video থেকে টাকা আয় করার উপায়

আমাদের এই আর্টিকেলে আপনার সাথে শেয়ার করব Snack Video থেকে টাকা আয় করার সহজ উপায় নিয়ে। বর্তমান সময়ে অনলাইনে আয় করার অসংখ্য উপায় আছে। তবে আপনি যদি অল্প সময় দিয়ে অনলাইন আয় করতে চান। তাহলে Snack ভিডিও থেকে আয় করুন।

Snack Video থেকে টাকা আয় করার উপায়
Snack Video থেকে টাকা আয় করার উপায়

বর্তমান সময়ে অনেক লোক আছে যারা নিজের ঘরে বসে Snack Video ভিডিও থেকে আয় করে যাচ্ছে। আপনিও যদি তাদেরমতো আয় করতে চান তাহলে আমাদের দেওয়া আর্টিকেলটি শেষ পর্যন্ত মনযোগ দিয়ে পড়ুন।

আর সবচেয়ে মজার বিষয় হলো আপনি Snack Video তে আয় করার জন্য কোন প্রকার ইনভেস্ট করতে হবে না।

তো চলুন সময় নষ্ট না করে বিস্তারিত আলোচনায় ফিরে যাওয়া যাক।

Snack Video থেকে আয় করার উপায়

Snack Video একটি ভিডিও শেয়ারিং প্লাটফর্ম। যার প্রায় টিকটক এর মতো। কিন্তু এখানে ভিডিও ক্লিক দেখে দেখেও টাকা আয় করা যায়। উক্ত অ্যাপটি আগে সিংগাপুরের অধিনে ছিল যার নাম ছিল Clip Claps.

আগের Clip Claps নামের অ্যাপটিতে কিন্তু ভিডিও দেখে আয় করার কোন সুযোগ ছিল। সেরকম ভাবে Snack Video দেখেও আপনি অনলাইন অর্থ উপার্জন করতে পারবেন।

বর্তমান সময়ে যারা নতুন মানুষ হিসেবে অনলাইন আয় করতে চান। তাদের জন্য এই Snack Video থেকে আয় করার মাধ্যমটি অনেক জনপ্রিয় হবে।

স্নেক ভিডিও থেকে টাকা আয় করার জন্য আপনাকে কিছু পদক্ষেপ গ্রহণ করতে হবে। যেমন-

আপনি Snack Video থেকে আয় করার জন্য একটি একাউন্ট সাইন আপ করে বা রেজিষ্ট্রার করে পুরুস্কার পাবেন। নতুন ইউজারদের জন্য বোসান দেওয়া হবে।

নিজের কাজ গুলো অন্য বন্ধুদের সাথৈ শেয়ার করতে হবে। আর শেয়ার করার ফলে আপনি বোনাস গ্রহণ করতে পারবেন। দৈনিক থাকছে Check in রিওয়ার্ড। বন্ধদের Snack Video তে ইনভাইট করার সুযোগ এবং আয় করার সহজ মাধ্যম।

এছাড়া, Snack Video থেকে আয় করতে পারবেন বিভিন্ন ধরনের ভিডিও দেখে দেখে।

Snack Video কি?

Snack Video হচ্ছে টিকটক এর মতো একটি প্লাটফর্ম। যা টিকটক এর একটি প্রতিদ্বন্দ্বি অ্যাপ্লিকেশন। যা টিকটক এর কোন একটি গান, মিউজিক, ডায়লক ব্যাবহার করে একটি ভিডিও ক্লিপ তৈরি করা হয়।

Snack Video তে একজন ইউজার সাময়িক সময় এর জন্য একটি ভিডিও তৈরি করে। সেই ভিডিও তার বিভিন্ন কাজ কর্মে, ভংগিমা শো করিয়েছি ইউজারদের মন জয় করে।

তাছাড়া Snack Video থেকে টাকা আয় করার মাধ্যম তো আছেই। আপনি যদি Snack Video তে নিয়মিত ভিডিও তৈরি করে আপনালোড না করেন। শুধু মাত্র ভিডিও দেখেন তারপরেও আয় করতে পারবেন।

আমি এই আর্টিকেল সেই সকল বিষয় নিয়ে আলোচনা করব। যা আপনি মনযোগ দিয়ে অনুসরণ করলে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন।

আপনি যদি Snack Video ব্যবহার না করতে চান। সেক্ষেত্রে আপনার নিজের একাউন্ট ডিলিট করে দিতে পারবেন। তবে Snack Vide, টিকটক বা লাইকি এই সকল অ্যাপ মোটেও ভালো না। তরুণ সমাজকে ধ্বংস করার মতো একটি অ্যাপ্লিকেশন।

আপনি যদি Snack Video থেকে প্রতিদিন আয় করতে আগ্রহী থাকেন। তবে আমাদের এই পোস্ট আপনার জন্য। কারণ আমরা ইউজারদের চাহিদা পূরণ করার জন্য আর্টিকেল টি প্রস্তুত করেছি।

Snack Video তে অনেক কাজ করার অফার পাওয়া যায়। যে গুলো সঠিক ভাবে করতে পারলে প্রতিদিন আয় করতে পারবেন। তো চলুন জেনে নেওয়া যাক Snack Video থেকে কি কি কাজ করে অনলাইন আয় করা যায়।

আরো দেখুনঃ

Snack Video সাইন আপ করার পুরষ্কার

আপনি যখন Snack Video অ্যাপে প্রবেশ করে কোন একাউন্ট তৈরি করবেন। সাইনআপ করার সাথে সাথৈ সেখানে অন্য কোন ব্যক্তির ইনভাইট কোড দিয়ে রেজিস্ট্রেশন করেন। তাহলে আপনি রিওয়ার্ড পেয়ে যাবেন।

আপনি উক্ত ইনভাইড কোড দেওয়ার ফলে এখানে কয়েন দেওয়া হবে। আর কয়েন গুলো পরবর্তীতৈ টাকাতে রুপান্তর করে নিতে পারবনে। এবং সাইআপ হিসেবে যে বোনাস পেয়ে যাবেন সেটি 24 ঘন্টা পরে সরাসরি ক্যাশে পরিণত হবে।

সাইন আপন বোনাস নিতে আপনি যে কোন ব্যক্তির Snack Video এর ইনভাইট কোড ব্যাবহা করতে পারেন।

Snack Video তে নতুন ইউজার জন্য বোনাস

আপনি যদি একজন নতুন ইউজার হয়ে থাকেন তাহলে Snack Video আপনাকে প্রথমেই অফার করবে যে কোন দুইজন ইউজার কে ফলো করতে। যে কোন দুইজন এর ভিডিওতে লাইক করতে হবে। তাদের এই সকল নীতিমালা অনুসরণ করে আপনি বোনাস কয়েন যুক্ত করতে পারবেন।

এরকম ভাবে তাদের দেওয়া টাস্ক পূরণ করতে পারলে আপনি দুই হাজার কয়েন জিততে পারবেন। এই বোনা শুধু মাত্র একজন নতুন ইউজার এর জন্য প্রযোজ্য হবে।

বন্ধুদের কাছে নিজের এক্টিভিটি শেয়ার করুন

Snack Video তে ইউজারদের প্রতিনিয়ত ভালো ভালো টাস্ক পুরণ করার অফার করে। আপনি এখানে যে কাজ গুলো করেতে পারবেন যেমন- ভিডিও দেখা, ভিডিও আপলোড করা।

এবং আপনার আপলোড করা ভিডিও গুলো সোশ্যাল মিডিয়াতে শেয়র করে এক হাজার কয়েন আয় করতে পারবেন।

আপনি যদি বন্ধরেদ কাছে নিজের এক্টিভিটি শেয়ার করতে চান তাহলে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়াতে আপনার তৈরি করা Snack Video শেয়ার করুন আর Snack Video থেকে অনলাইন আয় করুন।

প্রতিদিনের Check-In রিওয়ার্ড

Snack Video থেকে প্রতিদিন ভালো পরিমানের কয়েন আয় করার সব থেকে সহজ উপায় হলো লগইন করা। এখানে প্রতিদিন লগইন করার পুরস্কার দেওয়া হয়। যা আপনি প্রতিদিন কালেক্ট করতে পারবেন। প্রতিদিন চেক ইন রিওয়ার্ড নিতে আপনাকে কোন টাস্ক সম্পন্ন করতে হবে না। শুধু মাত্র প্রতিদিন লগইন করলেইন কয়েন পেয়ে যাবেন।

বন্ধুদের ইনভাইট করে বোনাস নিন

Snack Video থেকে টাকা আয় করার আরো একটি জনপ্রিয় উপায় হলো বন্ধুদের অ্যাপ্লিকেশেন ইনভাইট করা। এটি শুধু মাত্র যে কোন একটি ফ্রেন্ড কে আপনার Snack Video অ্যাপে নিজের ইনভাইট কোড ব্যবহার করে রেফার করতে হবে।

আপনি চাইলে নিজের রেফার লিংক বা ইনভাইট কোড ব্যবহার করতে পারবেন। আপনারা রেফারেল লিংক বা ইনভাইট কোন ব্যবহার করে কোন ব্যক্তি Snack Video অ্যাপ্লিকেশনে সাইন আপ করে তখন আপনি কয়েন আয় করতে পারবেন।

আর আপনি রেফার করে যে পরিমাণের কয়েন যুক্ত করতে পারবেন সেগুলো টাকাতে পরিণত করে আপনার মোবাইল ব্যাংকিং একাউন্টের মাধ্যমে উত্তলণ করতে পারবেন।

আরও দেখুনঃ

Snack Video থেকে কত টাকা আয় করা যায় ?

Snack Video তে দৈনিক ভিডিও দেখলে কয়েন পাওয়া যায়। আর সেই কয়েন গুলো ২৪ ঘন্টা পর ক্যাশে রুপান্তরিত করা যায়। পরবর্তীতে আপনি যে কোন পেমেন্ট মেথড ব্যবেহার করে টাকা উত্তলণ করতে পারবেন।

Snack Video তে কত টাকা আয় হবে সেটি আপনার আপনার বন্ধু সার্কেল আছে তাদের উপর নির্ভর করবে। কারণ আপনার ভিডিও গুলো যত বেশি ভিউ হবে তত বেশি টাকা আপাবেন। এবং আপনি রেফার করে যত বন্ধুদের একাউন্ট সাইনআপ করাতে পারবেন ঠিক তত টাকা আয় করতে পারবেন।

তবে Snack Video থেকে আয় করার একটি আনুমানিক পরিমাণ বলা যায়। আপনি যদি নিয়মিত Snack Video তে কাজ করেন তাহলে প্রতিদিন প্রায় 200-300 টাকা আয় করতে পারবেন।

ডাউনলোড করুনঃ Snack Video

শেষ কথাঃ

তো বন্ধুরা আমাদের এই পোস্টে আপনাকে জানানো হলো Snack Video থেকে টাকা আয় করার উপায়। আপনি যদি Snack Video থেকে আয় করতে চান। তাহলে উক্ত কাজ গুলো করে সহজেই আয় করতে পারবেন।

ট্যাগঃ Snack Video থেকে টাকা আয় করার উপায় Snack Video থেকে টাকা আয় করার উপায় Snack Video থেকে টাকা আয় করার উপায়

Snack Video থেকে টাকা আয় করার উপায় Snack Video থেকে টাকা আয় করার উপায় Snack Video থেকে টাকা আয় করার উপায়

আমাদের আর্টিকেল আপনার কাছে কেমন লাগলো অবশ্যই একটি কমেন্ট করে জানাবেন। আর এই সাইট থেকে নিয়মিত আর্টিকেল পড়তে চাইলে ভিজিট করুন ধন্যবাদ।

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap