অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার ৫ টি ওয়েবসাইট

অনলাইনে পেইড সার্ভে করে আয় : আপনি যদি অনলাইনে আয় করতে চান। তাহলে আমি অনেক উপায় পেয়ে যাবেন। তবে আজ এই আর্টিকেলে আপনাকে জানাব অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার জনপ্রিয় কিছু ওয়েবসাইট সম্পর্কে জানাব।

আপনি যদি পেইড সার্ভে করে আয় করতে চান। তাহলে আপনাকে অবশ্যই আমাদের দেওয়া আর্টিকেল শেষ পর্যন্ত অনুসরণ করতে হবে। তো চলুন এই বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার ৫ টি ওয়েবসাইট
অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার ৫ টি ওয়েবসাইট

উক্ত পেইড সার্ভে করার ওযেবসাইট গুলোর মধ্যে যে কোন নতুন ব্যক্তি অনলাইনে আয করতে পারবেন তবে আপনার কাছে একটি ডিভাইস থাকতে হবে যেমন- একটি কম্পিউটার, ল্যাপটপ বা স্মার্ট মোবাইল। তাহলেই আপনি সার্ভে করে অনলাইন আয় করা শূরু করতে পারবেন।

বর্তমান সময়ে অনেক উপায় আছে অনলাইন আয় করার সেই বিষয়ে আমরা একটু আগে বলেছি। সেগুলোর মধ্যে জনপ্রিয় কিছু অনলাইন আয় হলো ব্লগিং করে আয়, ইউটিউব থেকে আয়, জে-আইটি আর্নিং প্রোগ্রাম থেকে আয় ইত্যাদি।  এছাড়া আপনি যদি পেইড সার্ভে ছাড়া আরো অন্যান্য অনলাইন আয় সম্পর্কে জানতে চান। তাহলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

আপনি উপরে যে অনলাইন আয় এর বিষয়ে দেখতে পারলেন সেগুলো করতে আপনার অনেক সময় ও পরিশ্রম করতে হবে। এছাড়া অনেক ধরণের সাধারণ জ্ঞান থাকতে হবে।

কিন্তু আপনি যদি কম পরিশ্রম করতে চান। এবং পার্টটাইম হিসেবে অনলাইন আয় করতে চান। তাহলে আপনাকে অনলাইন কাজের মধ্যে পেইড সার্ভে করার কাজ খুজে নিতে হবে।

কারণ আপনি পেইড সার্ভে ওয়েবসাইট গুলো প্রতিদিন দুই থেকে তিন ঘন্টা কাজ করে ভালো টাকা আয় করতে পারবেন। এবং এই কাজ করার জন্য আপনাকে তেমন শ্রম দিতে হবে না।

আপনি যদি পেইড সার্ভে ওয়েবসাইট গুলোতে যুক্ত হয়ে নিয়মিত কাজ করতে পারেন। তাহলে প্রতি মাসে প্রায় ১০ হাজার থেকে ১৫ হাজার টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

আপনি যদি নিজের ঘরে বসে পার্ট টাইম জব করে আয় করতে চান। মানে আপনি যদি একজন স্টুডেন্ট বা গৃহিনী হয়ে থাকেন তাহলে এই পেইড সার্ভে করে আপনার মাসিক হাত খরচ চালাতে পারবেন।

আপনি যদি অনলাইনে সার্ভে করে আয় করতে চান। তাহলে আপনাকে সার্ভে ওয়েবসাইট গুলোর প্রতি সু নজর দিতে হবে। কারণ অনলাইনে অনেক ফেইক ওয়েবসাইট রয়েছে। যে গুলোতে কাজ করার পরে টাকা পে করে না। সেই সকল ওয়েবসাইট থেকে আপনাকে বিরত থাকতে হবে।

আমি আজ এই পোস্টে কিছু জনপ্রিয় ও বিশ্বস্ত ওয়েসাইট এর সাথে পরিচয় করিয়ে দেব। যে গুলোতে পেইড সার্ভে করে আয় করতে পারবেন। কাজ শেষ হলেই আপনার একাউন্টে টাকা চলে যাবে।

তো চলুন পেইড সার্ভে করে আয় করার ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

অনলাইন পেইড সার্ভে কি ? (What is Paid Survey)

অনলাইন সার্ভে হলো ইন্টারনেট এর মাধ্যমে বিভিন্ন বিষয় নিয়ে মানুষদের বিভিন্ন প্রশ্ন করা। উক্ত প্রশ্ন গুলোর উত্তর কিছু নির্ধারিত পাঠকদের ইন্টারনেট এর মাধ্যমে করা হয়ে থাকে।

জিগেশ করা প্রশ্ন গুলো বিভিন্ন বিষয়ের হতে পারে। বিশেষ করে বিভিন্ন কোম্পানির পণ্য ও সার্ভিস এর উপরে প্রশ্ন করা হতে পারে। কারণ বেশির ভাগ সময় কোম্পানি গুলো তাদের কোম্পানির পণ্য ও সেবা গুলোর প্রতি মানুষদের ধারণা কি সেটি জানার জন্য উক্ত সার্ভে ওয়েবসাইট গুলো কে টাকা প্রদান করে।

এরপরে ওয়েবসাইট গুলো আমাদের মতো মানুষদের থেকে বিভিন্ন কোম্পানির পন্য ও সেবার বিষয়ে প্রশ্ন করে যাকে আমরা সার্ভে বলে থাকি। এরপরে আমাদের উত্তর এর রিপোর্ট পন্য এর কোম্পানি গুলোকে জানিয়ে দেওয়া হয়।

আপনি যদি উক্ত বিষয় গুলো মনযোগ দিয়ে পড়েন তাহলে অনলাইন সার্ভে কি এটি বুঝতে পারছেন। তবে পেইড সার্ভে কি এটি জানতে নিচের তথ্য গুলো দেখুন।

অনলাইন পেইড সার্ভে হচ্ছে এক ধরণের সার্ভে। যে গুলোর অভিমত বা উত্তর দেওয়ার ফলে সার্ভে ওয়েবসাইট গুরোর মাধ্যমে কিছু উপহার বা টাকা পুরস্কার হিসেবে প্রদান করে থাকে।

তার জন্য যে কোন বিষয় পণ্য বা সেবার উপরে আপনার অভিমত ও উত্তর এর বিপরীতে অনলাইন পেইড সার্ভে গুলো ভালো পরিমাণের অনলাইন পার্টটাইম আয করার পথ হিসেবে প্রমাণিত হয়।

আরো দেখুনঃ

অনলাইন সার্ভে করে কিভাবে টাকা আয় করবেন ?

উপরিউক্ত আলোচনাতে আপনাকে আগেই বলেছি সার্ভে করে আয় করার জন্য আপনার এমন কিছু ওয়েবসাইটে যেতে হবে আপনারা সার্ভে করার কাজ পাবেন। এরপরে সেই ওয়েবসাইট গুলোতে গিয়ে আপনার একটি একাউন্ট তৈরি করে নিতে হবে।

নিজের একাউন্ট খোলাপরে সেই সার্ভে ওযেবসাইট থেকে আপনাকে অনেক নতুন নতুন সার্ভে/ জরিপ দেওয়া হবে। তারপরে আপনি প্রতিদিন দুই থেকে তিন ঘন্টা কাজ করে সার্ভে উত্তর দিয়ে ভালো টাকা আয় করতে পারবেন।

বেশির ভাগ অনলাইন সার্ভে গুলো সম্পূর্ণ করতে প্রায় ২০ মিনিট সময় লাগতে পারে। তবে সেটি নির্ভর করে প্রতিটি আলাদা আলাদা সার্ভের উপর। কোন সার্ভে যদি বড় হয়ে থাকে। তাহলে সেই সার্ভের উত্তর কিন্তু বড় হবে। তাই সময় কম বেশি হওয়ার বিষয়টি থেকে যায়।

সার্ভের মধ্যে থঅকা প্রশ্ন এর মতামত বা উত্তর দেওয়ার পরে আপনাকে সেই অনলাইন সার্ভে করার জন্য কিছু টাকা প্রদান করা হবে। সকল সার্ভে সম্পূর্ণ করার জন্য আপনাকে কত টাকা প্রদান করা হবে সেটি আপনার প্রশ্ন অনুযায়ী হতে পারে। যে প্রশ্ন ও উত্তর গুলো বড় হবে সেগুলোর টাকার পরিমাণ ও বেশি হবে।

মোট কথা আপনি যদি অনলাইনে পেইড সার্ভে করেন তাহলে প্রতি মাসে প্রায় ১৫ হাজার টাকা নিজের ঘরে বসেই আয় করতে পারবেন। তো চলুন এখন জেনে নেওয়া যাক। অনলাইন পেইড সার্ভে করার জনপ্রিয় ওয়েবসাইট গুলোর বিষয়ে।

অনলাইনে পেইড সার্ভে করার জনপ্রিয় ওয়েবসাইট

আপনি যদি অনলাইন ওয়েবসাইট ‍গুলোতে সার্ভে করে আয় করতে চান।তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমি এখানে কিছু জনপ্রিয় ওয়েবসাইট গুলোর সাথে পরিচয় করিয়ে দেব।

যে ওয়েবসাইট গুলোতে লোকেরা কাজ করে প্রতিদিনয় আয় করছে সেই ওয়েবসাইট আপনি এখানে দেখতে পারবেন। তারপরে আপনার পছন্দ মতো যে কোন একটি ওয়েবসাইট বাছাই করে কাজ শূরু করতে পারবেন।

তো চলুন অনলাইন পেইড সার্ভে করার ওযেবসাইট গুলোর সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Viewpointpanel.com

আপনি যদি অনলাইনে পেইড সার্ভে করে আয় করতে চান। তাহলে প্রথমে আপনাকে এমন একটি জনপ্রিয় ও বিশ্বস্ত ওয়েবসাইট দেখাব যার সাহায্যে আপনি নিজের ঘরে বসে ভাল টাকা আয় করতে পারবেন। ওযেবসাইট এর নামটি হলো Viewpointpanel.

আপনি যদি এই ওয়েবসাইটে কাজ করতে চান। তাহলে আপনার নিজের নামে একটি একাউন্ট তৈরি করতে হবে। তবে চিন্তার কোন কারণ নাই আপনি উক্ত সাইটে বিনামূল্যে একটি একাউন্ট রেজিষ্ট্রার করে নিতে পারবেন।

একাউন্ট রেজিস্ট্রার করার পরে আপনার জন্য সার্ভে ইনভাইটেশন পাঠানো হবে। তারপরে সকল সার্ভে নিমন্ত্রণ এর বিপরীতে কিছু নির্ধারিত সংখ্যায় টাকা আপনাকে দেওয়া হবে।

Viewpointpanel ওয়েবসাইটে আপনার জন্য অনলাইন টাকা আয় করার একটি লাভজনক মাধ্যম হিসেবে প্রমাণিত। এখানে আপনার মিনিমাম 12.50 ডলার আয় করার পরে আপনি পেমেন্ট গ্রহণ করতে পারবেন।  আর উক্ত সাইটে কাজ করার পরে আপনি যে টাকা পাবেন সেটি উত্তলণ করার জন্য পেপাল একাউন্ট ব্যবহার করতে হবে।

আর সবচেয়ে মজার বিষয় হলো আপনি এই সাইটে পেইড সার্ভে কাজ সম্পূন্ন করার পরে আপনাকে একটি কাজের বিনিময়ে 0.50 সেন্ট থেকে শুরু করে 10 ডলার পর্যন্ত প্রদান করা হবে। তাই আপনি যদি নিয়মিত কাজ করেন তাহলে মাসে ১৫ হাজার টাকা আয় করতে পারবেন।

Ysense.com

বর্তমান সময়ে আরো একটি জনপ্রিয় সার্ভে করার ওয়েবসাইট হলো Ysense. আপনি যদি পেইড সার্ভে করে আয় করতে চান। তাহলে আপনি উক্ত ওযেবসাইট ব্যবহার করে, দ্রুত সার্ভে করে আয় করতে পারবেন।

আপনি এখানে কাজ করে, ভালো পরিমাণের টাকা আয় করতে পারবেন। আপনি এই ওয়েবসাইট পেইড সার্ভে করা ছাড়াও আরো অনেক কাজ করে আয় করার সুযোগ পাবেন।

আপনি একানে ছোট ছোট সার্ভে করে প্রতিদিন দুই থেকে তিন ঘন্টা কাজ করে আয় করতে পারবেন। আপনি উক্ত সাইটে একাউন্ট তৈরি করার পরে একটি রেফারেল লিংক পেয়ে যাবেন। সেই রেফার লিংক শেয়ার করে আপনার বন্ধুদের ইনভাইট করে যদি তাদের একাউন্ট খোলাতে পারেন তাহলে সেখান থেকে আপনি আয় করতে পারবেন।

তাই আপনি যদি পেইড সার্ভে করার পাশা পাশি আরো অন্যান্য কাজ করে আয করতে চান। তাহলে আজই এই ওয়েবসাইটে একটি একাউন্ট তৈরি করে নিন।

আরো দেখুনঃ

Paidviewpoints.com

আপনি যদি অনলাইন পেইড সার্ভে করে আয় করতে চান। তাহলে আপার জন্য আরো একটি জনপ্রিয় সার্ভে সােইট হলো Paidviewpoints.com. আপনি এই সাইটে কাজ করার জন্য একাউন্ট তৈরি করার সাথে সাথে ১ ডলার প্রদান করা হবে।

আপনি এখানে প্রতিদিন কাজ করার সুযোগ পাবেন। এবং আপনার আয় করা ডলার যখন 15 ডলার হবে তখন আপনি পেপাল একাউন্ট এর মাধ্যমে উত্তলণ করতে পারবেন।

তাই আপনি পেইড সার্ভে করে আয় করার জন্য আজই এই সাইটে একটি একাউন্ট তৈরি করুন।

Neobux.com

Neobux অনেক বিশ্বাসী ও জনপ্রিয় একটি পিটিসি ওয়েবসাইট। এখানে আপনারা সার্ভে করার পাশাপাশি অন্যান্য অনেক কাজ করে টাকা আয় করতে পারবেন।

যেমন- অনলাইন বিজ্ঞাপন দেখে আয়, রেফার করে আয়, পেইড সার্ভে করে আয় ইত্যাদি। তাই আপনি যদি বেশি টাকা আয় করার চিন্তা করে থাকেন। তবে এই ওয়েবসাইট আপনার জন্য অনেক ভালো হবে।

Toluna.com

Toluna একটি নাম করা ওয়েবসাইট। এই ওয়েবসাইটে প্রচুর পরিমাণের লোক অনলাইন পেইড সার্ভে করে আয় করে। একানে আপনি ফ্রিতে একটি একাউন্ট তৈরি করে সার্ভে করতে পারবেন। সকল পেইড সার্ভে করার জন্য আপনাকে পয়েন্ট দেওয়া হবে। পেয়েন্ট এর সংখ্যা 3000 হাজার এর মধ্যে হতে হবে। কারণ 3000 হাজার পয়েন্ট মানে এখানে 1 ডলার দেওয়া হবে।

আপনি যত বেশি কাজ করতে পারবেন তত বেশি পয়েন্ট পাবেন। আর এ্ই সাথে কাজ করে যে পরিমানের ডলার উপার্জন করবেন সেটি আপনারা পেপাল একাউন্ট এর মাধ্যমে উত্তলণ করতে পারবেন।

আরো পড়ুনঃ

শেষষ কথাঃ

তো বন্ধুরা আজ আমাদের এই ওয়েবসাইট এর মাধ্যমে আপনাকে জানানো হলো অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার সেরা 5 টি ওয়েবসাইট সম্পর্কে।

আপনি যদি অনলাইন সার্ভে করে আয় করতে চান। তাহলে ‍উক্ত যে কোন একটি ওয়েবসাইটে একাউন্ট রেজিস্ট্রেশন করে সার্ভে কাজ শুরু করে আয় করা শুরু করতে পারেন।

ট্যাগঃ অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার ৫ টি ওয়েবসাইট অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার ৫ টি ওয়েবসাইট অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার ৫ টি ওয়েবসাইট

অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার ৫ টি ওয়েবসাইট অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার ৫ টি ওয়েবসাইট অনলাইন পেইড সার্ভে করে টাকা আয় করার ৫ টি ওয়েবসাইট

আমাদের দেওয়া আর্টিকেল আপনার কাছে কেমন লাগলো অবশ্যই একটি কমেন্ট করে জানাবেন। এছাড়া এই সাইট থেকে নিয়মিত আর্টিকেল পড়তে চাইলে ভিজিট করুন। ধন্যবাদ।

আরও পড়ুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap