আার্টিক্যল লিখে আয় করুন (প্রতি ঘন্টায় BDT 1900+)

বন্ধুরা আজকে আপনাদের সাথে শেয়ার করছি কিভাবে আপনি আর্টিকেল লিখে ইন্টারনেটে আয় করতে পারবেন তাও প্রতি ঘন্টায় হাজার 1900 টাকা রেটে। এবং আপনি চাইলে এর চেয়ে বেশি ইনকাম করতে পারেন এসব ওয়েবসাইট থেকে।

আর্টিকেল লিখে আয় করেন
আর্টিকেল লিখে ঘরে বসে আয় করেন

কত টাকা আয় করা যায়?

আমি আজকে আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখানে আপনি চাইলেই আপনার স্কিল তাকে কাজে লাগাতে পারেন। আপনি যদি ভাল আর্টিকেল লিখতে পারেন, ওয়েব ডেভলপার বা গ্রাফিক্স ডিজাইনার হন। তাহলে আপনি এই সমস্ত ওয়েবসাইট থেকে ঘরে বসে প্রতি মাসে 50 হাজার টাকা থেকে শুরু করে 2 লাখ টাকা ইনকাম করতে পারবেন। তাও আবার কোন রকম ইনভেস্ট ছাড়াই।

বন্ধুরা আমাদের এই ওয়েবসাইটে আমি যে সমস্ত টিউটরিয়াল দিয়ে থাকি তার প্রত্যেকটি কাজে ঘরে বসে করতে পারবেন এবং বেশিরভাগ কাজই ইনভেস্ট ছাড়া কোন রকম ইনভেস্ট এর প্রয়োজন হবে না।

অনলাইনে ইনকামের মজার মজার তথ্য পেতে আমাদের ইউটিউব চ্যানেল Subscribe করুন

সাইটের নাম কি?

বন্ধুরা কথা না বাড়িয়ে চলুন আসল কাজে আসা যাক: আমি যে ওয়েবসাইটের কথা বলছি তার নাম হচ্ছে- peopleperhour.com। এটি একটি ফ্রিল্যান্সিং ওয়েবসাইট এখানে সারা বিশ্বের প্রায় 10 কোটি ফ্রিল্যান্সার কাজ করে। আপনারা চাইলে এই ওয়েবসাইটে একজন ফ্রীল্যান্সার হিসেবে কাজ করে খুব ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

নিচের স্কিনসর্টটি দিখুন।

Please Note: এখানে কাজ করতে হলে অবশ্যই আপনার দক্ষতা থাকতে হবে।

কি কাজ করতে হবে?

এবার আসল কথায় আসা যাক। এখানে আসলে আমাদের কি কাজ করতে হবে। বন্ধুরা এই সমস্ত ওয়েবসাইটে বা ফ্রীলান্সিং জব সাইট রয়েছে প্রত্যেকটা সাইটেই যে সাধারন ক্যাটাগরিগুলো রয়েছে তার মধ্যে অন্যতম-

এ ছাড়াও আরও বেশ কিছু ক্যাটাগরি রয়েছে। আপনারা চাইলে এর যেকোনো একটি ক্যাটাগরি ইউজ করে এখান থেকে কিন্তু খুব ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

কিভাবে কাজ করতে হয়?

আমি আজকে আপনাদের সাথে যে সাইটটির কথা আলোচনা করছি, এই সাইটটিতে মূলত আপনার একটি প্রোফাইল ক্রিয়েট করতে হবে, এবং আপনার দক্ষতা অনুযায়ী একটি অফার তৈরি করতে হবে। বায়াররা আপনার অফারটা দেখে আপনাকে হায়ার করবে এবং আপনি তার সাথে কমিউনিকেশন করে তার কাজটি করে সাবমিট করে দেবেন এবং বায়ার এর বিপরীতে আপনাকে পেমেন্ট করবেন।

পড়ে আসতে পারেন: অনলাইনে আয় করার সবচেয়ে সহজ উপায়

পেমেন্ট কিভাবে পাব?

আপনি চাইলে এই ওয়েবসাইট থেকে অনলাইন ট্রানজেকশন যেকোনো একটি মেথদ অবলম্বন করে আপনার পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে পেমেন্ট নেওয়ার যে জনপ্রিয় মাধ্যম গুলো রয়েছে, তারমধ্যে দ্রুততম হচ্ছে, পেপাল, মাস্টার কার্ড। এবং আপনি চাইলে ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে কিন্তু এখান থেকে পেমেন্ট নিতে পারবেন।

আরো বিস্তারিত জানার জন্য নিচের ভিডিওটি দেখে আসতে পারেন।

 

আরও পড়ুন

Leave a Comment